লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Today’s Horoscope: মঙ্গলবারে লক্ষী লাভ হবে কোন কোন রাশির? চোখ রাখুন আজকের রাশিফলে

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Today’s Horoscope: আজ মঙ্গলবার কেমন কাটবে সকল রাশির? কোন কোন রাশির জাতকদের আজ প্রাপ্তি যোগ রয়েছে! মেষ থেকে মীন এক নজরে দেখুন আজকের রাশিফল।

Today’s Horoscope For All Zodiac Signs

মেষ: আজকে বিরোধীরা আপনাকে অপমান করার চেষ্টা চালিয়ে যাবেন। কর্মক্ষেত্রে কারো দ্বারা বিভ্রান্ত হয়ে ভুল সিদ্ধান্ত নিতে পারেন। প্রেমের ব্যক্তিদের তাদের সঙ্গীর কথায় মনোযোগ দিতে হবে, অন্যথায় তারা তাদের উপর রেগে যেতে পারে। কোনও বিষয়ে অহেতুক রাগ করা উচিত হবে না।

বৃষ: এই রাশির জাতক-জাতিকারা আজ চাকরিতে নতুন পদ পেতে পারেন। কোনো বিশেষ ব্যক্তির কাছ থেকে প্রচুর সমর্থন এবং সাহচর্য পাবেন। স্বাস্থ্য সম্পর্কিত সমস্যার মুখোমুখি হলে সময়মতো ডাক্তারের পরামর্শ নিতে হবে। কোনও পুরানো বন্ধু সমস্যা নিয়ে আপনার কাছে আসতে পারে। অপ্রয়োজনীয় বিষয়ে কথা বলা এড়িয়ে চলাই শ্রেয়।

মিথুন: এই রাশির জাতক-জাতিকারা আজ ব্যবসার কাজে কিছু অসুবিধার সম্মুখীন হতে পারেন। পড়ালেখার পাশাপাশি শিক্ষার্থীদের কোনো কোর্সের প্রতি আগ্রহ তৈরি হতে পারে। চাকরিতে কর্মরত ব্যক্তিদের ভুলের পরিবর্তে তাদের বসের কাজের প্রতি পূর্ণ মনোযোগ দেওয়া উচিত। কোনো তর্কে জড়ানো উচিত হবে না।

WhatsApp Group Join Now

কর্কট: এই রাশির জাতক-জাতিকাদের কাছে সন্তান কিছু অনুরোধ করতে পারে, যা পূরণ করতে হবে। বন্ধুদের মধ্যে কিছু সম্পর্কে খারাপ লাগতে পারে। কাউকে প্রতিশ্রুতি দেওয়ার আগে ভালভাবে চিন্তা করতে হবে। কাউকে টাকা ধার দিলে তা ফেরত পেতে পারেন।

সিংহ: সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি সুখবর দিয়ে শুরু হবে। ব্যবসায় এই ধরনের যেকোনো ঘটনা ঘটতে পারে। যার কারনে হঠাৎ আর্থিক লাভের সম্মুখীন হবেন। ছাত্রীরা পড়াশোনা সংক্রান্ত কিছু ভালো খবর পেতে পারেন। চাকরিতে পদোন্নতির সুসংবাদ পেতে পারেন। ক্রীড়া প্রতিযোগিতায় সাফল্য মিলবে। বেকাররা কর্মসংস্থান পাবেন। জমি, দালাল ও কৃষিকাজে সরকারি প্রকল্পের সুবিধা মিলবে। আজ সামাজিক কাজে সক্রিয় থাকবেন।

কন্যা: এই রাশির জাতক-জাতিকারা পরীক্ষা প্রতিযোগিতায় সাফল্য পাবেন। চাকরিতে নতুন দায়িত্ব পাওয়ার সম্ভাবনা রয়েছে। কিছু গুরুত্বপূর্ণ কাজ সমাপ্ত হওয়ায় প্রতিপত্তি বাড়বে। বেকাররা কর্মসংস্থান পাবেন। পুরনো কোনো বিবাদ থেকে আজ মুক্তি মিলবে। ছাত্র-ছাত্রীরা পড়াশোনায় বেশি আগ্রহী হবে। ব্যবসার কাজে জড়িত ব্যক্তিরা উল্লেখযোগ্য সাফল্য পাবেন। রাজনীতিতে নেতৃত্বের প্রশংসা করা হবে। নতুন ব্যবসা বা শিল্প শুরু করার পরিকল্পনা সফল হতে পারে। শিল্প ও বিজ্ঞান জগতের মানুষ সরকারের কাছ থেকে গুরুত্বপূর্ণ সম্মান পাবেন।

তুলা : এই রাশির জাতক জাতিকাদের রাজনীতিতে গুরুত্বপূর্ণ পদ প্রাপ্তির সম্ভাবনা রয়েছে। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা দূর দেশ থেকে সুখবর পেতে পারেন। সরকারি ক্ষমতার সুফল মিলবে। ছাত্র-ছাত্রীদের পড়াশোনার ব্যাপারে কিছু দুশ্চিন্তা থাকবে। ব্যবসায় কঠোর পরিশ্রম করতে হবে। শেয়ার, লটারি, দালালি ইত্যাদি কাজে নিয়োজিত ব্যক্তিরা বিশেষ সাফল্য পাবেন। আজ পরিবারে কোনো শুভ ঘটনা ঘটতে পারে। পরীক্ষা প্রতিযোগিতায় সাফল্য মিলবে। কোনো অসম্পূর্ণ কাজ শেষ হলে সাহস ও মনোবল বৃদ্ধি পাবে।

বৃশ্চিক: এই রাশির জাতক জাতিকারা আজ কিছু অপ্রীতিকর সংবাদ পেতে পারেন। কোনো গুরুত্বপূর্ণ কাজে বাধার কারণে মন খারাপ থাকবে। কর্মক্ষেত্রে এমন কিছু ঘটবে যার কারণে অপমানিত হতে পারেন। পরিবারে অহেতুক ঝগড়া হতে পারে। কঠোর কথাবার্তা নিয়ন্ত্রণ করতে হবে। শিক্ষার্থীদের পড়াশোনার জন্য বাড়ি থেকে দূরে যেতে হতে পারে। ভোগের প্রবৃত্তি বৃদ্ধি পাবে। বিদেশ যাওয়ার ইচ্ছা পূরণ হবে। কাজের প্রতি আগ্রহ কম থাকবে। কাজের প্রতি সতর্কতা বজায় রাখতে হবে। সামাজিক কাজে সক্রিয় ভূমিকা থাকবে।

ধনু: আজ স্বাস্থ্যের দিকে মনোযোগ দিতে হবে। অর্থনৈতিক বিষয়ে আজ উত্থান-পতন লেগেই থাকবে। পরিবারে সুখের পরিবেশ বিরাজ করবে। শিক্ষার্থীরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় আজ ভালো ফলাফল পাবে। জীবনে সুখ ও সমৃদ্ধি আসবে। অফিসে কাজের দায়িত্ব বাড়বে। সম্পদ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। সামাজিক প্রতিপত্তি বৃদ্ধি পাবে।

মকর: এই রাশির জাতক-জাতিকাদের আজ স্বাস্থ্য ভাল থাকবে। আর্থিক বিষয়ে আজ ভাগ্যবান হবেন। বাড়তি আয়ের সুযোগ মিলবে। পরিবারের সদস্যদের সঙ্গে মতাদর্শগত পার্থক্য হওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবার নিয়ে কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। এতে পরিবারে সুখ ও শান্তি বিরাজ করবে। অফিস পলিটিক্স থেকে নিজেকে দূরে রাখার চেষ্টা করতে হবে।

কুম্ভ: এই রাশির জাতক-জাতিকাদের আজ পেশাগত জীবনে সম্মান বৃদ্ধি পাবে। পরিবার এবং বন্ধুদের সঙ্গে ভালো সময় কাটাবেন। সন্তানের স্বাস্থ্য নিয়ে মন বিচলিত থাকবে। অর্থনৈতিক বিষয়েও উত্থান-পতন অব্যাহত থাকবে। কর্মজীবনে উল্লেখযোগ্য সাফল্য মিলবে।

মীন: আজ আয়ের বিকল্প উৎস তৈরি হবে। যার প্রভাব লাইফস্টাইলেও পড়বে। অবিবাহিতদের আজ বিয়ের খবর পাকা হতে পারে। জীবনে অনেক বড় পরিবর্তন আসবে। জমি বা যানবাহন কেনার সুযোগ থাকবে।

আরও পড়ুন: Deepika Padukone: অভিনয় জগৎ থেকে নিজেকে দূরে রাখছেন দীপিকা! মা হওয়ার পর কি সিদ্ধান্ত নিলেন অভিনেত্রী? জানুন বিস্তারিত

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।