লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

গ্রাহকদের জন্য আকর্ষণীয় প্ল্যান লঞ্চ করল BSNL! এইবার ৩৯৫ দিনে মিলবে ৩ জিবি ইন্টারনেট সহ আনলিমিটেড কলিং

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

BSNL: জুলাই মাসে রিচার্জর দাম বাড়িয়েছে বিভিন্ন বেসরকারি টেলিকম সংস্থা। প্রথমে জিও তার পাশাপাশি হেঁটে অন্যান্য টেলিকম সংস্থাগুলি বাড়িয়ে দেয়, এক ধাক্কায় তাদের রিচার্জের ট্যারিফ। এর ফলে ভোগান্তি পোহাতে হয় সাধারণ মানুষকে। এদিকে জিও এয়ারটেলের পথে গা না ভাসিয়ে গ্রাহকদের জন্য সস্তার নানান প্ল্যান নিয়ে এসেছে সরকারি টেলিকম সংস্থা বিএসএনএল।

একসময় যে বিএসএনএলের বিরুদ্ধে উঠে আসতো নানান অভিযোগ তারাই এখন মানুষের প্রিয় পাত্র হয়ে দাঁড়িয়েছে। তার কারণ অবশ্যই সবচেয়ে কম টাকায় রিচার্জ অফার করা। ২০০ টাকার কমে রয়েছে এমন কিছু নির্ভরযোগ্য প্ল্যান যাতে গ্রাহকদের অনেকটাই স্বস্তি দেয়। বিএসএনএল অনেক বেসরকারি টেলিকম সংস্থাকে বেকায়দায় ফেলে দিয়েছে। যার ফলে ব্যবসা প্রায় শেষের মুখে জিও এয়ারটেলের। মাত্র ২৩৯৯ টাকার প্ল্যান নিয়ে এসেছে বিএসএনএল। শুনতে খুব দামি হলেও এর কর্ম ক্ষমতা কিন্তু অনেকটাই দীর্ঘমেয়াদী।

২৩৯৯ প্ল্যান:

যেখানে অন্যান্য বাৎসরিক প্ল্যান ৩০০০ বা ৫০০০ সেখানে মাত্র ২৩৯৯ টাকায় এসেছে bsnl প্ল্যান! ইতিমধ্যেই ফোরজি নেটওয়ার্ক গোটা দেশে চালু করবার লক্ষ্যমাত্রা নিয়েছে বিএসএনএল! এদিকে বাৎসরিক এই রিচার্জ করলে আপনি প্রতিদিন দুই জিবি করে ইন্টারনেট পাবেন! আর এর বৈধতা ৩৯৫ দিনের অর্থাৎ, এক বছর পেরিয়ে গেলেও নিশ্চিন্তে ব্যবহার করতে পারবেন এই প্ল্যান.প্রতি মাসে গিয়ে আর কষ্ট করে রিচার্জ করতে হবে না বরং একবারে রিচার্জ করলেই সমস্ত চিন্তামুক্ত হতে পারবেন।! প্রয়োজন অনুযায়ী প্রতিদিন যত খুশি ফোনে কথা বলতে পারবেন! এছাড়া ১০০ টি করে এসএমএস করবার সুবিধা পাবেন। এছাড়াও এই রিচার্জ করলে ৩০ দিনের জন্য বিনামূল্যে PRBT,EROS ইত্যাদির সাবস্ক্রিপ্সান পেয়ে যাবেন।

২৯৯৯ প্ল্যান:

এছাড়া প্রতিদিন এক্সট্রা রিচার্জ করলে ৩ জিবি করে ইন্টারনেট পাবেন। সঙ্গে ১০০ টি এসএমএস, আবার ৩৬৫ দিনের বৈধতা রয়েছে আরও একটি প্ল্যানে। যারা মাসিক রিচার্জ না করে বরং বছরের রিচার্জ করতে চান তারা ভরসা করতে পারেন এই বিএসএনএলের, ২৯৯৯ টাকার প্ল্যানের উপর! গোটা বছরের জন্য রিচার্জ ঝামেলা থেকে থাকুন চিন্তা মুক্ত। বিএসএনএলের এই দুটি বাৎসরিক প্ল্যান এখন রীতিমতো বাজার মাতাচ্ছে। যারা চান বছরে একবার সবচেয়ে কম টাকায় রিচার্জ করতে তারা ভরসা করতেই পারেন বিএসএনএলের এই প্ল্যানের উপর।

WhatsApp Group Join Now

আরও পড়ুন: স্মার্টফোন থেকে ল্যাপটপ কিনুন ৮০% ছাড়ে! শুরু হচ্ছে Amazon Great Indian Festival; জানুন অফার সহ তারিখ বিস্তারিত

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।