লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

স্মার্টফোন থেকে ল্যাপটপ কিনুন ৮০% ছাড়ে! শুরু হচ্ছে Amazon Great Indian Festival; জানুন অফার সহ তারিখ বিস্তারিত

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Amazon Great Indian Festival: বাঙালির দুর্গা পূজা প্রায় চলেই এলো। ইতিমধ্যেই বিভিন্ন প্যান্ডেলে প্যান্ডেলে পড়ে গিয়েছে ধুম। কুমারটুলি থেকে প্রতিমা আনার ব্যস্ততা শুরু হয়ে গিয়েছে। আর পূজা মানেই দমদার খাওয়া দাওয়া জোরদার শপিং। সাধারণ দোকানের তুলনায় ই কমার্স প্ল্যাটফর্ম গুলিতে এখন কেনাকাটা করছেন মানুষ। হাতের সামনে চলে আসছে নানান রকম অপশন ক্লিক করলেই বাড়ির দুয়ারে পৌঁছে যাচ্ছে নিজের পছন্দের জিনিস।

পছন্দের জিনিসে ছাড়:

দামি মোবাইল থেকে শুরু করে ওয়াশিং মেশিন সবকিছুই এখন চলে আসছে অনলাইনে। প্রতিবছরের মতন এবারেও পুজো উপলক্ষে ফেস্টিভাল নিয়ে এসেছে বিভিন্ন ই-কমার্স ওয়েবসাইট। আমাজন নিয়ে এসেছে গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল ২০২৪। প্রতিবছরের মতন এবারেও তারা বিরাট সেল নিয়ে হাজির। আর এই সেলের ফলে বেড়ে গিয়েছে কেনাকাটা। কোটি কোটি মানুষ এখন অর্ডার দিয়ে কিনছেন জিনিস। জামাকাপড় থেকে শুরু করে রান্না ঘরের যে কোন সামগ্রী অর্ডার দিতে পারেন। পাওয়া যাচ্ছে ২০ থেকে ৫০ শতাংশ পর্যন্ত ছাড়। জিনিসের তালিকা ও তারা ইতিমধ্যে তৈরি করে ফেলেছে।

অ্যামাজন গ্রেট ফেস্টিভাল:

কিন্তু কবে থেকে শুরু হচ্ছে এই গ্রেট ফেস্টিভাল। আপাতত আমাজন এই সম্পর্কে কিছুই অফিশিয়ালই জানায়নি। তবে জানা যাচ্ছে অক্টোবর শুরুতেই এই ফেস্টিভাল শুরু হয়ে যাবে। অবিশ্বাস্য অফার থাকবে জামা কাপড় থেকে ইলেকট্রনিক জিনিসের উপর। প্রতিবছর গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভালের মাধ্যমে স্মার্ট ফোন ঘড়ি সোনার গয়না থেকে শুরু করে জামা কাপড়ের উপর থাকে ব্যাপক ছাড়। এই সময় অনেকেই ঘরের নিত্যপ্রয়োজনীয় জিনিস এবং রান্নাঘরের নানান আসবাবপত্র কিনে নেন। কোন ক্যাটাগরিতে কতটা ছাড় পাওয়া যাবে? তাও জানিয়ে দিয়েছে amazon।

ছাড়ের তালিকা:

স্মার্টফোন এবং ল্যাপটপের উপর ছাড় পাওয়া যাবে ৩৫ থেকে ৪০ শতাংশ। পুরুষ এবং মহিলাদের ফ্যাশন এক্সেসরিজের উপর ৭০ শতাংশ পর্যন্ত ছাড়! টিভি ফ্রিজের উপর ৪৫ থেকে ৫০ শতাংশ! রান্না ঘরের জিনিসের ৫০ থেকে ৫৫ শতাংশ! বিছানা সোফা সহ বেড কভারের উপর ৬০ শতাংশ পর্যন্ত ছাড়! তাহলে আর অপেক্ষা কিসের! কোন কোন জিনিস কিনবেন এখন থেকেই উইস লিস্টে রেখে দিন! ক্রেডিট কার্ড হোক কিংবা ক্যাশ অন ডেলিভারি কেনাকাটায় সাথে থাকুক এমাজন।

WhatsApp Group Join Now

আরও পড়ুন: Weather Forecast: আজ মঙ্গলবার বিক্ষিপ্তভাবে ভারী বৃষ্টিপাত চলবে দক্ষিণবঙ্গের বেশ কিছু জেলায়, বিশেষ সতর্কতা জারি এই জেলায়

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।