লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Subhashree Ganguly: মেয়েকে কোলে নিয়ে ফটোশ্যুট শুভশ্রীর! প্রকাশ্যে এল ইয়ালিনির ছবি?

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Subhashree Ganguly: তাকে দেখার জন্য অপেক্ষায় ছিল ভক্তরা। কবে তার ছবি প্রকাশ্যে আসবে সেই অপেক্ষায় বারবার শুভশ্রীর (Subhashree Ganguly) কাছে গিয়েছে আবেদন। কিন্তু প্রথম থেকেই মেয়ের জন্মের পর গোপনীয়তা বজায় রেখেছেন টলি নায়িকা। মেয়ের জন্মের পর পুরোদমে কাজে ফিরেছেন অভিনেত্রী। কিন্তু মেয়েকে আনেননি সামনে। প্রথম সন্তান ইউভানের জন্মের পরেই ক্যামেরার সামনে চলে আসে সে। তার নানান কীর্তি কলাপ হতে থাকে ভাইরাল।

ইউভানের বোন:

সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ট্রেন্ডিং হয়ে যান ইউভান চক্রবর্তী। তার নামে খোলা হয়ে যায় সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট। এখন অনেকটাই বড় হয়ে গিয়েছে শুভশ্রী পুত্র। বর্তমানে তার বয়স পাঁচ বছর। তার মধ্যেই ইউভানের বনু এসেছে ঘরে। বোনুকে নিয়ে খুনসুটি করার বেশ কয়েকটা ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। যদিও মেয়ের মুখ দেখাননি শুভশ্রী। দাদার সঙ্গে খেলা করতে দেখা গিয়েছে ইয়ালিনীকে। এবার মেয়েকে নিয়ে আসলেন সামনে।

ফটোশুটে শুভশ্রী:

যদিও এবারেও মেয়ের মুখ দেখাননি। কালো একটি অফ সোল্ডার গাউন পড়েছেন অভিনেত্রী। অন্যদিকে মেয়েকেও পড়িয়েছেন একটি কালো রঙের ড্রেস। মেয়েকে কোলে নিয়ে পোজ দিয়েছেন নায়িকা। কালো রঙে যেন সৌন্দর্য ছড়িয়ে পড়েছে গোটা ফটোতে। আর তার মাঝেই ছোট্ট একরত্তি মায়ের কোলে দিব্বি রয়েছে। তবে এবারও হতাশ হয়েছেন শুভশ্রীর ভক্তরা। তাদের প্রিয় নায়িকার মেয়ের মুখটাই তো দেখতে পারলেন না। অনেকেই আবদার করেছেন উৎসবের মাঝে একটা দিন ইয়ালীনিকে দেখতে চান মায়ের সাথে। আর জি কর কাণ্ডের প্রতিবাদে রাস্তায় নেমেছিলেন নায়িকা।

আর জি কর কাণ্ডের জের:

যেভাবে এক নারী চিকিৎসককে নির্মম অত্যাচার করে হত্যা করা হয়েছে তার প্রতিবাদে গলা তুলেছিলেন তিনি।। সে সময় নিজের মেয়ের ভবিষ্যৎ নিয়েও উসমা প্রকাশ করেন তিনি। এই অস্থির সময়ের মাঝেই মেয়েকে নিয়ে ফটোশুটে মজেছেন ইন্ডাস্ট্রির বাবলি।

WhatsApp Group Join Now

আরও পড়ুন: WB Class 11 Semester Pass Marks: কেমন হবে একাদশ শ্রেনীর প্রথম সেমিস্টার! পাশ নম্বর থেকে অন্যান্য খুঁটিনাটি তথ্য দেখে নিন এক নজরে

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।