লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Today’s Horoscope: আজ মহাদেবের কৃপায় ভাগ্য খুলবে কোন কোন রাশির! চোখ রাখুন আজকের রাশিফলে

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Today’s Horoscope: আজ ৯ই সেপ্টেম্বর ভোলেনাথের উপাসনায় জীবনের সমস্ত দুঃখ দূর হবে। জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, আজকের দিনটি কিছু রাশির জন্য অত্যন্ত শুভ হবে। তবে আবার কিছু রাশিকে অতি সতর্ক থাকতে হবে। মেষ রাশি থেকে মীন রাশির জাতক জাতিকাদেরদের কেমন কাটবে আজকের দিন! এক নজরে দেখে নিন আজকের রাশিফল

Today’s Horoscope For All Zodiac Sign:

মেষ: মহাদেবের কৃপায় মেষ রাশির জাতক-জাতিকারা আজ চাকরি-ব্যবসায় লাভবান হবেন। কোনো সম্পত্তি ক্রয় করতে পারেন। কঠোর পরিশ্রমের ফল মিলবে। চাকুরিজীবীরা আজ সুখবর পেতে পারেন। কাজের সূত্রে ভ্রমণ হতে পারে। নিজের কাজের প্রতি মনোনিবেশ করতে হবে। আজ কর্মক্ষেত্রে উন্নতি হতে পারে।

বৃষ: আজ বৃষ রাশির জাতক-জাতিকারা ব্যক্তিগত বিকাশের সুযোগ পাবেন। প্রিয়জনের ভালোবাসা ও সহযোগিতায় মন ভালো থাকবে। হার্টের রোগীদের স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিতে হবে। বাড়ির কিছু নিয়ে আজ সুখবর মিলবে। বিদ্যার্থীরা কর্মজীবনে নতুন সাফল্য পাবেন।

মিথুন: আজ এই রাশির জাতক-জাতিকাদের দিনটি মিশ্র কাটবে। মাত্রারিক্ত খরচের কারণে মন অশান্ত থাকবে। অফিসের গসিপ থেকে নিজেকে দূরে রাখুন। বাড়তি খরচের ওপর রাশ টানতে হবে। কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে সাবধানতা অবলম্বন করাই ভালো। আজ বিনিয়োগ সম্পর্কিত কোনও সিদ্ধান্ত নেওয়া উচিত হবে না।

WhatsApp Group Join Now

কর্কট: এই রাশির জাতক-জাতিকাদের আজ পূর্বের অমীমাংসিত কাজ শেষ হতে পারে। উচ্চ পদে থাকা ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ হবে। রাজনীতির ক্ষেত্রে আগ্রহ বৃদ্ধি পেতে পারে। নম্র আচরণে মানুষ মুগ্ধ হবে। সামাজিক ও ধর্মীয় কাজে আগ্রহ বৃদ্ধি পাবে। নিজের শক্তি দিয়ে আর্থিক অবস্থার উন্নতিতে সফল হবেন। দীর্ঘদিন ধরে আটকে থাকা কোনো কাজ শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে। উচ্চ সম্মানিত ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ বৃদ্ধি পাবে। আপনার আবেগ নিয়ন্ত্রণ করুন। গুরুত্বপূর্ণ কাজগুলি আজ ভেবেচিন্তে করতে হবে। চাকরিতে নতুন কোনো দায়িত্ব পাওয়ার সম্ভাবনা রয়েছে। ভ্রমণের সময় আরাম পাবেন। আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। কর্মসংস্থানের সুযোগ মিলবে।

সিংহ: এই রাশির জাতক-জাতিকাদের মহাদেবের আশীর্বাদে আজ পৈতৃক সম্পত্তি সংক্রান্ত বিরোধের সমাধান হতে পারে। কেরিয়ারের বাধা কাটিয়ে উঠতে পারবেন। পেশাগত জীবনে সুখবর মিলবে। আজ স্বাস্থ্য সমস্যা হতে পারে। পরিবারের সমর্থন মিলবে এবং পরিবারের সঙ্গে একসঙ্গে কোনও ধর্মীয় স্থানে যেতে পারেন। প্রিয়জনের কাছ থেকে সারপ্রাইজ পাবেন।

কন্যা: কন্যা রাশির জাতক-জাতিকাদের জন্য আজকের দিনটি শুভ হতে চলেছে। অফিসে কর্মক্ষমতা উন্নত হবে। আজ অর্থভাগ্য দারুণ থাকবে। নিজের কাজে মনোনিবেশ করতে হবে। শিক্ষার্থীদের প্রতিযোগিতামূলক পরীক্ষায় সফলতার জন্য কঠোর পরিশ্রম করা দরকার। দিনের শুরুতে কাজের চাপ বৃদ্ধি পাবে।

তুলা: আজ তুলা রাশির জাতক জাতিকাদের খরচ কমাতে হবে। আর্থিক বিষয়ে ছোটখাটো সমস্যা দেখা দিতে পারে। ব্যবসায় উত্থান-পতন লেগেই থাকবে। অফিসে কাজের চাপ বৃদ্ধি পাবে। আজ কাউকে টাকা ধার দেওয়া উচিত হবে না, নচেৎ ক্ষতি হতে পারে। আজ আর্থিক ক্ষতি হতে পারে। নেতিবাচকতা থেকে নিজেকে দূরে রাখতে হবেএবং কাজের ক্ষেত্রে খুব বেশি চাপ নেওয়া উচিত হবে না। শিক্ষার্থীদের পরীক্ষার চাপ বাড়তে পারে।

বৃশ্চিক: আজ বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের সম্পর্ক দৃঢ় হবে। ব্যবসায় লাভের সম্ভাবনা রয়েছে।চাকরি ও ব্যবসা-বাণিজ্যে পরিবেশ অনুকূল থাকবে। সামাজিক প্রতিপত্তি বৃদ্ধি পাবে। আজ সারাটা দিন মোটামুটি ভালোই কাটবে।

ধনু: আজ ধনু রাশির জাতক-জাতিকারা অগ্রগতির অনেক সুযোগ পাবেন। অফিসে আজ উন্নতি কেউ আটকাতে পারবে না। আজ সময়ের আগেই কাজ শেষ হয়ে যাবে। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ সফল হবে। দীর্ঘমেয়াদী বিনিয়োগে আজ ফোকাস করতে পারে।। আজ সমাজে অনেক সম্মান পাবেন। কঠোর পরিশ্রমের ফল মিলবে।

মকর: আজ সমাজে অনেক সম্মান মিলবে। ব্যবসায়ীরা অনেক চ্যালেঞ্জের মুখে পড়বেন। আদালতের মামলায় জয় পাবেন। পেশাদার জীবনে ভাগ্য সমর্থন করবে। নতুন কাজ শুরু করতে পারবেন। অফিসে সহকর্মীদের সঙ্গে ঘনিষ্ঠভাবে কাজ করতে হবে। বাড়িতে অপ্রয়োজনীয় বিতর্ক থেকে দূরে থাকাই শ্রেয়।

কুম্ভ: এই রাশির জাতক-জাতিকাদের আজকের দিনটি উত্থান-পতনে পূর্ণ হবে। ব্যক্তিগত জীবনে সমস্যা থাকবে। অলসতা থেকে দূরে থাকাই শ্রেয়। টিমওয়ার্কে মনোনিবেশ করতে হবে। অর্থ লেনদেনে সতর্ক থাকুন। স্বাস্থ্যের দিকে মনোযোগ দিতে হবে।

মীন: আজ মীন রাশির জাতক-জাতিকারা ব্যবসা বৃদ্ধির সুযোগ পাবেন। অফিসে অর্থহীন বিতর্ক থেকে নিজেকে দূরে রাখতে হবে। আজ কেরিয়ারে ভালো গ্রোথ হবে। সবার সঙ্গে ভালো সম্পর্ক রাখার চেষ্টা করতে হবে।

আরও পড়ুন: LPG Gas: হাসি ফুটবে মধ্যবিত্তদের মুখে! দাম কমলো রান্নার গ্যাসের; জানুন বিস্তারিত

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।