লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Today’s Gold Rate: সপ্তাহের শুরুতেই কমলো সোনার দাম, জেনে নিন আজ বাজারে সোনার উপর কি মূল্য রয়েছে

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Today’s Gold Rate : বর্তমানে যেভাবে জিনিসের দাম অগ্নি মূল্য হচ্ছে তাদের করে মধ্যবিত্তরা বেশ চিন্তাতেই পড়েছেন। পাশাপাশি সোনা রুপোর দাম দিন দিন বেড়েই চলেছে। সোনা রূপো হল এমন দুটি ধাতু যা সারা বছরই বিক্রি হতে থাকে। মধ্যবিত্ত পরিবার হোক বা ধনী পরিবার সব পরিবারের সোনা রুপো কেনা হয়ে থাকে। ভবিষ্যতের জন্য অনেকেই একটু একটু করে সোনা সঞ্চয় করতে থাকেন। কিন্তু যেভাবে সোনার দাম বাড়ছে তাতে কতদিন পর্যন্ত সেই সোনা মধ্যবিত্ত কেনার সাধ্যের মধ্যে থাকবে সেটা বলা যাচ্ছে না।

যদিও সোনা রুপার দাম প্রতিদিনই ওঠানামা করছে। কখনো একলাফে অনেকটা বেড়ে গেল তো আবার কখনো এক ধাক্কায় অনেকটাই কমে যায় সোনা রুপার দাম। তাই প্রতিদিনই খবরের কাগজ এবং নিউজ চ্যানেলে চোখ রাখতে হয় কবে কেমন দাম রয়েছে সেটার জানার জন্য। আজকের প্রতিবেদনে তাই আপনাদের জন্য আমরা সোনা রুপার আজকের কি মূল্য রয়েছে সেটা জানাবো। সপ্তাহের শুরুতেই বড় সুখবর। এদিন আরও কমল সোনার দাম।

সোমবার সোনার মূল্য

গতকাল রবিবার ৮ সেপ্টেম্বর, ২০২৪ তারিখে ১০ গ্রাম ২৪ ক্যারাট সোনার দাম ছিল ৭২৮৭০ টাকা৷ আজ রবিবার ১০ সেপ্টেম্বর, ২০২৪ তারিখে সমপরিমাণের সমমানের সোনার দাম ১০ টাকা কমে ৭২৮৬০ টাকা হয়েছে৷ গতকাল রবিবার ৮ সেপ্টেম্বর ২০২৪ তারিখে ১০ গ্রাম ২২ ক্যারাট সোনার দাম ছিল ৬৬৮০০ টাকা ৷ আজ সোমবার ৯ সেপ্টেম্বর, ২০২৪ তারিখে সমপরিমাণের সমমানের সোনার দাম ১০ টাকা কমে ৬৬৭৯০ টাকা হয়েছে ৷

সোমবার রুপোর দাম

গতকাল রবিবার ৮ সেপ্টেম্বর ১ কেজি রুপোর দাম ছিল ৮৪৫০০ টাকা৷ আজ সোমবার ৯ সেপ্টেম্বর ১ কেজি রুপোর দাম ১০০ টাকা কমে ৮৪৪০০ টাকা হয়েছে।

WhatsApp Group Join Now

আরও পড়ুন: Flipkart Sale: স্মার্ট ফোন থেকে শুরু করে ইলেকট্রিক গ্যাজেট এর উপর থাকছে ৫০% পর্যন্ত ছাড়, শীঘ্রই শুরু হচ্ছে ফ্লিপকার্ট সেল

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।