লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Weather Forecast: ফের আবহাওয়া বদল! সোমবার থেকে ভারী বৃষ্টি সম্ভাবনা দক্ষিণবঙ্গের এই কয়েকটি জেলায়

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Weather Forecast: সোমবার থেকে ফের আবহাওয়ার বদল, বৃষ্টির সম্ভাবনা বাড়বে। আজ সোমবার বিভিন্ন জেলায় মেঘলা আকাশ থাকবে। আবহাওয়ার পূর্বাভাস বলছে, আপাতত বুধবার পর্যন্ত বৃষ্টির সম্ভাবনা বেশি থাকবে। বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির সতর্কতা তিন জেলায়। আগামী এক থেকে দুই ঘণ্টায় বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির সতর্কতা। হুগলি, ঝাড়গ্রাম ও পশ্চিম মেদিনীপুর জেলার কিছু অংশে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির সতর্কতা। আগামী ২৪ ঘন্টায় এই নিম্নচাপ আরও গভীর হতে পারে।চলুন দেখে নেওয়া যাক আজকের আবহাওয়ার খবর।

দক্ষিণবঙ্গের আবহাওয়া

আগামী ২৪ ঘণ্টা ৪৮ ঘণ্টায় কলকাতায় ভারী বৃষ্টির সম্ভাবনা না থাকলেও বজ্রবিদ্যুৎ-সহ কয়েক পশলা বৃষ্টির সম্ভাবনা রয়েছে আগামী ২৪ থেকে ৪৮ ঘন্টায়। নিম্নচাপের প্রভাবে আগামী ২৪ ঘণ্টা থেকে মেঘলা আকাশ বৃষ্টির সম্ভাবনা রাজ্য জুড়ে। বিক্ষিপ্তভাবে ভারী থেকে অতি ভারী বৃষ্টি হতে পারে রাজ্যে। দক্ষিণবঙ্গের উপকূল-সহ সংলগ্ন জেলাগুলিতে ভারী বৃষ্টির সম্ভাবনা।

সোমবার সকালে সর্বনিম্ন তাপমাত্রা ছিল ২৮.৪ ডিগ্রি সেলসিয়াস। যা স্বাভাবিক তাপমাত্রার থেকে ২ ডিগ্রি সেলসিয়াস বেশি। গতকাল বিকেলে সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৪.২ ডিগ্রি সেলসিয়াস। মাঝারি থেকে ভারী বৃষ্টির পূর্বাভাস রয়েছে কলকাতা সহ হাওড়া, হুগলি, উত্তর ২৪ পরগনা, দক্ষিণ ২৪ পরগনা, পশ্চিম মেদিনীপুর, ঝাড়গ্রাম, পুরুলিয়া, বাঁকুড়া, পূর্ব বর্ধমান, পশ্চিম বর্ধমান, বীরভূম, মুর্শিদাবাদ ও নদিয়া জেলায়।

উত্তরবঙ্গের আবহাওয়া

দার্জিলিং ও কালিম্পঙ জেলায় ভারী বৃষ্টির সতর্কতা জারি করা হয়েছে। একইসাথে উত্তর দিনাজপুর, দক্ষিণ দিনাজপুর, আলিপুরদুয়ার, কোচবিহার, মালদা জেলায় মাঝারি বা হালকা বৃষ্টি হতে পারে বলে মনে করা হচ্ছে। আগামী কয়েকদিন আবহাওয়া এমনই থাকবে বলে জারি করা হয়েছে।

WhatsApp Group Join Now

আরও পড়ুন: Today’s Gold Rate: সপ্তাহের শুরুতেই কমলো সোনার দাম, জেনে নিন আজ বাজারে সোনার উপর কি মূল্য রয়েছে

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।