লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Shahrukh Khan: বাড়িতে ধুমধাম আয়োজনে গনেশ পূজা করলেন শাহরুখ-গৌরী, সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করতে শুরু বিতর্ক

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Shahrukh Khan: গতকাল অর্থাৎ শনিবার ৭ই সেপ্টেম্বর সারা দেশ জুড়ে পালিত হয়েছে গণেশ চতুর্থী। দেশের বিভিন্ন প্রান্তে পূজিত হয়েছেন সিদ্ধিদাতা গণেশ। আমাদের দেশে যেই শহরের গণেশ পূজা সবথেকে বেশি নজর কারে তা হল মহারাষ্ট্র। মহারাষ্ট্রের গনেশ পুজো বিশ্ব বিখ্যাত। সেখানে অনেক বড় বড় গণেশ পূজো হয়ে থাকে।

তেমনি মহারাষ্ট্রের মুম্বাই শহরে প্রত্যেক বলিউড সেলিব্রিটিদের ঘরেও গণপতি বাপ্পা ধুমধাম আয়োজনে পূজিত হয়ে থাকেন। সেই তালিকায় নাম রয়েছে বলিউডের বাদশা শাহরুখ খানেরও। শাহরুখ খানও নিজের বাড়িতে প্রতিবছরের মত এ বছর ধুমধাম আয়োজনে গণেশ পূজো করেছেন। সম্প্রতি পুজো সেই ছবি নিজের সোশ্যাল মিডিয়ার একাউন্টে পোস্ট করেছেন বাদশা।

ইনস্টাগ্রামে শাহরুখ খানের পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে শাহরুখ খান পত্নী গৌরি খান কে। এই ছবির ক্যাপশনে বাদশা লিখেছেন, ‘গণেশ চতুর্থীর এই পবিত্র উপলক্ষে, ভগবান গণেশ আমাদের সকলকে স্বাস্থ্য, ভালোবাসা এবং আনন্দ দিয়ে আশীর্বাদ করুন’। বরাবরই গণেশ পুজো বেশ ধুমধাম করে পালন করা হয় মন্নতে।

হিন্দু স্ত্রীর ধর্মীয় বিশ্বাসে কখনও হস্তক্ষেপ করেননি তিনি। তাই তো ইদের পার্টি যেমন ধুমধাম করে হয়, তেমনই গণেশ উৎসবও। এমনকী, নিজেদের৩ সন্তানকেও এভাবেই মানুষ করেছেন শাহরুখ-গৌরী। সম্প্রতি শাহরুখ ডিজনির ফটোরিয়ালিস্টিক অ্যানিমেটেড মিউজিক্যাল-ড্রামা ‘দ্য লায়ন কিং’-এর হিন্দি সংস্করণের জন্যও ভয়েসওভার করেছেন।

WhatsApp Group Join Now

 

View this post on Instagram

 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

এছাড়াও বলিউডের অন্যান্য সেলিব্রেটি যেমন অনন্যা পান্ডে থেকে কার্তিক আরিয়ান এর মতন আরও অনেকে তাদের বাড়িতে গণেশ উৎসবের ছবি শেয়ার করে নিয়েছিলেন। অনন্যা ইনস্টাগ্রামে তাঁর পরিবারের সঙ্গে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন। চাঙ্কি পান্ডে ও ভাবনা পান্ডের সঙ্গে দেখা গিয়েছিল অনন্যাকে। ক্যাপশনে তিনি লেখেন, ‘বাড়িতে স্বাগতম বাপ্পা’। কার্তিক আরিয়ান মুম্বাইয়ের বিখ্যাত লালবাগচা রাজার সঙ্গে দেখা করেছিলেন এবং তাঁর ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেছিলেন, যেখানে তাকে দেবতার সামনে আশীর্বাদ চাইতে দেখা যায়।

আরও পড়ুন: Weather Forecast: ফের আবহাওয়া বদল! সোমবার থেকে ভারী বৃষ্টি সম্ভাবনা দক্ষিণবঙ্গের এই কয়েকটি জেলায়

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।