লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

BSNL: শীঘ্রই চালু হচ্ছে BSNL এর দারুণ সস্তার প্ল্যান, মাত্র ৬ টাকার খরচে পেয়ে যান আনলিমিটেড কল, ডেটা, SMS

Updated on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

BSNL: বর্তমানে তিনটি বেসরকারি টেলিকম কোম্পানি অর্থাৎ জিও, এয়ারটেল, ভোডাফোন এবং একটি সরকারি টেলিকম কোম্পানি BSNL এর সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াই চলছে। চলতি মাসের ৩ তারিখ থেকে বেসরকারি টেলিকম কোম্পানিগুলি নিজেদের রিচার্জ প্ল্যান এর দাম বাড়িয়ে দেওয়ার ফলে বেশ অনেকটাই ক্ষুব্ধ হয়ে আছেন আমজনতা।

তাইতো অনেকেই জিও এয়ারটেল এর মত সিম ছেড়ে BSNL এর সিম কিনছেন। বলা যায় বাধ্য হয়ে অনেকে ওই সিমগুলো ত্যাগ করেছেন। কারণ প্রতি মাসে এত টাকা রিচার্জ করা সাধারণ মানুষের পক্ষে সব সময় সম্ভব নয়। তাই বর্তমানে বিএসএনএল এর চাহিদা অনেক বেড়ে গেছে। আর এই সুযোগ কে কাজে লাগিয়েই বিএসএনএল সাধারণ মানুষের কথা মাথায় রেখে নিয়ে আসলো দুর্দান্ত একটি রিচার্জ প্ল্যান।

বিএসএনএলের বিরুদ্ধে গ্রাহকদের অন্যতম অভিযোগ হল, নেটওয়ার্ক পরিষেবা ভাল নয় বিএসএনএলের। তবে গ্রাহকদের এই অভিযোগও মিটতে চলেছে খুব দ্রুত। ৪জি-র পাশাপাশি ৫জি পরিষেবাও আনছে বিএসএনএল। পাশাপাশি নতুন রিচার্জ প্ল্যান নিয়ে এল এই টেলিকম সংস্থা। এই প্ল্যানে এখন আর ২৮ দিন নয়, BSNL-এর গ্রাহকরা পাবেন ৪৫ দিনের বৈধতা। সঙ্গে রয়েছে প্রচুর ডেটা এবং আনলিমিটেড কলিং।

BSNL – এর এই নতুন রিচার্জ প্ল্যানের দাম ২৪৯ টাকা। এই প্ল্যানের বৈধতা রয়েছে ৪৫ দিন। এই প্ল্যানে রয়েছে যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুবিধা। এছাড়াও প্রতিদিন ১০০টি করে SMS পাওয়া যাবে। সঙ্গে ৪৫ দিনের জন্য দেওয়া হচ্ছে ৯০GB ইন্টারনেট। অর্থাৎ দিন প্রতি বরাদ্দ থাকছে ২ জিবি ডেটা। বর্তমানে যে কোনও বেসরকারি টেলিকম সংস্থার ২০০ কিংবা ২৫০ টাকার প্ল্যানে বৈধতা পাওয়া যায় মাত্র ২৮ কিংবা ৩০ দিন। সেখানে সরকারি এই টেলিকম সংস্থা নতুন প্ল্যানে নিজের গ্রাহকদের ৪০ দিনেরও বেশি বৈধতা দিচ্ছে।

WhatsApp Group Join Now

আরও পড়ুন: Shahrukh Khan: বাড়িতে ধুমধাম আয়োজনে গনেশ পূজা করলেন শাহরুখ-গৌরী, সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করতে শুরু বিতর্ক

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।