লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Horoscope: আজকের রাশিফল ৪ সেপ্টেম্বর, জেনে নিন কেমন যাবে আপনার আজকের সারাদিন

Updated on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Horoscope: অনেকেই ভাগ্যের ফলাফল নিয়ে প্রতিদিন বেশ চিন্তিত থাকেন। যার কারণে পেপার এবং খবরের চ্যানেল গুলিতে প্রতিদিন সকালে রাশিফল দেখে থাকেন। আজকের প্রতিবেদনে আপনাদের সারাটাদিন কেমন কাটতে চলেছে সেই সম্পর্কে কিছু ধারনা দেব। বুধবার বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের সারাটা দিন কেমন কাটতে চলেছে সেই সম্পর্কে ধারণা দেবো আপনাদের।

১.সিংহ রাশি: জাতক-জাতিকাদের যেকোনো ইচ্ছা পূরণ হবে। কোনো গুরুত্বপূর্ণ কাজে সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে বাধা বিপত্তি দূর হবে। আপনি কিছু গুরুত্বপূর্ণ পরিকল্পনা বা প্রচারের ইচ্ছা পেতে পারেন। ব্যবসায় বন্ধুরা মিত্র হয়ে যাবে। আপনি দীর্ঘ দূরত্বের যাত্রা বা বিদেশ ভ্রমণে যেতে পারেন। চাকরিতে আপনার বসের অনুপস্থিতির সুফল পাবেন। শিক্ষা ব্যবসার ক্ষেত্রে কর্মরত ব্যক্তিরা আর্থিক লাভের পাশাপাশি অগ্রগতি পাবেন। শিক্ষার্থীদের পছন্দের যেকোনো জায়গায় পড়তে যাওয়ার ইচ্ছা পূরণ হবে।

২.কর্কট রাশি: জাতক জাতিকারা জেলে যাওয়া থেকে রক্ষা পাবেন। আপনার জীবনে অন্য কারো দ্বারা সৃষ্ট অসমতার অবসান হবে। রাজনীতিতে পদমর্যাদা ও মর্যাদা বৃদ্ধি পাবে। দূর দেশ থেকে প্রিয়জনের কাছ থেকে ভালো বার্তা পাবেন। সঙ্গীতের সাথে যুক্ত ব্যক্তিরা সম্মান ও প্রতিপত্তি লাভ করবেন। ব্যবসায়িক ক্ষেত্রে নতুন সহযোগী তৈরি হবে। বদলির সম্ভাবনা আছে। শ্রমিক শ্রেণী লাভবান হবে।

৩.কন্যা রাশি: জাতক জাতিকাদের যেকোনো ইচ্ছা পূরণ হবে। কোনো গুরুত্বপূর্ণ কাজের দায়িত্ব পাবেন। রাজনীতিতে উচ্চাকাঙ্ক্ষা পূরণ হবে। দীর্ঘ ভ্রমণে যেতে হতে পারে। কর্মক্ষেত্রে সহকর্মীর কাছ থেকে সহযোগিতা ও সমর্থন পাবেন। যানবাহন কেনার ইচ্ছা পূরণ হবে। পরিবারের একজন সদস্য দূর দেশ থেকে বাড়িতে আসবেন। চাকরি ও ব্যবসায় অগ্রগতির সঙ্গে লাভ হবে। কোনো শুভ অনুষ্ঠানের দায়িত্ব পেতে পারেন। অধস্তন কর্মক্ষেত্রে অপ্রয়োজনীয় বাধা সৃষ্টি করতে পারে।

WhatsApp Group Join Now

৪.মিথুন রাশি: জাতকরা কিছু অসম্পূর্ণ গুরুত্বপূর্ণ কাজে সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে নতুন সহকর্মী তৈরি হবে। সুস্বাদু খাবার পাবেন। আপনি চাকরিতে পদোন্নতি পেতে পারেন এবং পছন্দসই কাজ করতে পারেন। নতুন কোনো দর্শনার্থীর বাড়িতে দেখা হবে। আপনার প্রতিপক্ষের কার্যকলাপের উপর নজর রাখুন। রাজনীতিতে পদমর্যাদা ও মর্যাদা বৃদ্ধি পাবে। ব্যবসায় উন্নতির সাথে লাভ হবে।

৫.বৃশ্চিক রাশি: জাতক জাতিকাদের সাহসিকতা ও সাহসিকতা দেখে প্রতিপক্ষ স্তম্ভিত হয়ে যাবে। কঠোর পরিশ্রমের পরে ব্যবসায় সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। রাজনীতিতে ব্যক্তির সহযোগিতায় কোনো গুরুত্বপূর্ণ কাজে বাধা দূর হবে। বেকাররা কর্মসংস্থান পাবে। নিরাপত্তা বিভাগে নিয়োজিত লোকেরা তাদের গোপন পরিকল্পনার কারণে শত্রুদের বিরুদ্ধে দুর্দান্ত সাফল্য অর্জন করবে। চাকরিতে গুরুত্বপূর্ণ পদ বা দায়িত্ব পেতে পারেন।

৬.মেষ রাশি: জাতক-জাতিকাদের চাকরির সন্ধান সম্পূর্ণ হবে। শ্বশুরবাড়ির লোকজনের সহায়তায় গুরুত্বপূর্ণ কোনো কাজ সম্পন্ন করার বাধা দূর হবে। কর্মক্ষেত্রে চাকরদের সুখ বাড়বে। চাকরিতে অধীনস্থদের সান্নিধ্যে লাভবান হবেন। দূর দেশে ভ্রমণের সুযোগ আসবে। শিল্পের সঙ্গে যুক্ত ব্যক্তিরা বিশেষ সাফল্য পাবেন। পরিবারে কোনো শুভ ঘটনা ঘটবে।

৭.কুম্ভ রাশি: জাতক জাতিকারা সরকারি কর্মকর্তাদের ভয়ে থাকবেন। কোনো গুরুত্বপূর্ণ কাজে অপ্রয়োজনীয় বিলম্বের কারণে আপনি মন খারাপ করবেন। ব্যবসা পরিবর্তনের সিদ্ধান্ত নিতে পারেন। রাজনীতিতে অনুকূল পরিবেশের অভাব অনুভব করবেন। চাকরির সন্ধান অসম্পূর্ণ থেকে যাবে। ভ্রমণের সময় আপনি হয়ে উঠবেন হাসির পাত্র। তাই শান্ত থাকুন।

৮.ধনু রাশি: জাতক জাতিকাদের পূর্বে অমীমাংসিত কিছু কাজ শেষ হওয়ার সম্ভাবনা থাকবে। কর্মক্ষেত্রে চাপ দূর হবে। সরকারি ক্ষমতার সুফল পাবেন। সমাজে সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। শত্রুরা প্রতিযোগিতার মনোভাব নিয়ে আপনার সাথে আচরণ করবে। শিক্ষা ও কৃষি খাতে কর্মরত ব্যক্তিদের লাভজনক সম্ভাবনা থাকবে। কর্মজীবীদের যথাযথ সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। গুরুত্বপূর্ণ কাজগুলো ভেবেচিন্তে করুন। আপনার গোপন নীতিগুলি বিরোধী দলের কাছে প্রকাশ করবেন না।

৯.মকর রাশি: দিনটি এই রাশির জাতকদের জন্য সাধারণ সুখ ও উন্নতির দিন হবে। আপনার ব্যক্তিগত পরিস্থিতি মাথায় রেখেই গুরুত্বপূর্ণ কাজে যেকোনো বড় সিদ্ধান্ত নিন। সামাজিক কর্মকান্ডে আরও সচেতন হোন। আপনার আচরণ ভালো করার চেষ্টা করুন। আপনার গুরুত্বপূর্ণ কাজ অন্যের উপর ছেড়ে দেবেন না। বিদেশ ভ্রমণের ইচ্ছা পূরণ হতে পারে। অথবা দূরের যাত্রায় যেতে পারেন। ব্যবসায় করা পরিবর্তনগুলি উপকারী প্রমাণিত হবে।

১০.মীন রাশি: এই রাশির লোকেরা যা খুশি তাই করতে পারবে। সরকারি ক্ষমতায় প্রবীণ ব্যক্তির সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। বৈদেশিক চাকরির সঙ্গে যুক্ত ব্যক্তিরা বিশেষ সম্মান ও সঙ্গ পাবেন। ব্যবসায়িক স্থানে কোনো শুভ অনুষ্ঠানের আয়োজন হওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরিতে পদোন্নতির ফলে যানবাহনের চাকরদের সুখ বাড়বে। রাজনীতিতে আপনার নেতৃত্বের প্রশংসা করা হবে।

আরও পড়ুন: Liquor Price: সুরাপ্রেমীদের জন্য সুখবর! ১লা সেপ্টেম্বর থেকে দাম কমছে মদের

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।