লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

আবারও বড় চমক! Jio, Airtel-কে টক্কর দিতে ১৬০ দিনের মেগা অফার নিয়ে হাজির BSNL

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

BSNL: জুলাই মাসে হঠাৎ করে দাম বেড়ে যায় রিচার্জের। বাজেট পেশ হওয়ার আগেই শোনা যাচ্ছিল এই রিচার্জের দাম বাড়ার কথা। বিভিন্ন বেসরকারি টেলিকম সংস্থা ২৫ শতাংশ বাড়িয়ে দেয় তাদের রিচার্জের দাম। যার ফলে কাল ঘাম ছোটে সাধারণ মানুষের। অনেকের বাড়িতেই রয়েছে তিন-চারটি ফোন! যার ফলে রিচার্জ করতে গিয়ে রীতিমত বেগ পেতে হচ্ছে!

এই অবস্থায় অনেকেই ভরসা করেন সরকারি টেলিকম সংস্থার উপর! যে BSNL নিয়ে মানুষের ছিল নানান অভিযোগ তাকেই ভরসা করতে শুরু করেন সাধারণ মানুষ! বলা যেতে পারে জিও এয়ারটেল এবং ভোডাফোনের এই দুর্দিনে সকলের আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে ওঠে বিএসএনএল। একের পর এক রিচার্জ প্লানে চমক দিচ্ছে তারা।

২০০-১০০০ এর প্ল্যান:

সম্প্রতি চৌদ্দটি প্রিপেইড প্ল্যানের দাম পরিবর্তন করেছে তারা। বলা যেতে পারে দাম অনেকটাই কমেছে। ২০০ টাকার নিচে পাওয়া যাচ্ছে এই প্ল্যান। ১৫৩ টাকা, ১৯৯ টাকা, ১৯৭ টাকা! এছাড়া রয়েছে ৪০০ টাকার কমে, ৩৯৭ টাকা এবং ৩৯৯ টাকা। রয়েছে ৫০০ টাকার কমে, ৪৮৫ টাকা। ৭০০ টাকার কমে, ৬৬৬ টাকা এবং ৬৯৯ টাকা। এছাড়া গোটা বছরের প্ল্যান হিসেবে রয়েছে ৯৯৯, ১৪৯৯, ১৯৯৯, এবং ২৩৯৯ টাকা। নতুন প্ল্যানগুলিতে ভয়েস কল ভিডিও কল এসএমএস চার্জ সহ আরও নানান সুবিধা রয়েছে। এরমধ্যে ৯৯৭ টাকার রিচার্জ প্লানের ক্ষেত্রে রয়েছে বাম্পার সুযোগ!

৯৯৯ টাকার প্ল্যান:

প্রতিদিন দুই জিবি করে ডাটা মিলবে! তার সাথে পাওয়া যাবে ১০০ টি এসএমএস সম্পূর্ণ ফ্রি! এখানেই শেষ নয়, থাকছে আনলিমিটেড ভয়েস কলিং! পাঁচ মাসের মেয়াদ রয়েছে এই প্লেনের! বিনামূল্যে রোমিং, জিং মিউজিক এবং bsnl টিউনস সাবস্ক্রিপশন পাওয়া যাবে। অন্যান্য প্ল্যানগুলিতে রয়েছে আরো কিছু আকর্ষণীয় সুবিধা। একদিকে যেমন মিলবে আনলিমিটেড ডেটা অন্যদিকে কলিং এসএমএসের বন্যা। সবমিলিয়ে বিএসএনএল গ্রাহকদের কাছে টানতে একের পর এক ধামাকা দিচ্ছে

WhatsApp Group Join Now

আরও পড়ুন: New 3rd Line Project: যোগাযোগ ব্যবস্থায় হবে আমূল পরিবর্তন! রাজ্যে তৈরি হবে নতুন তৃতীয় রেললাইন; কত টাকা বরাদ্দ করা হলো?

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।