লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Salman Khan: হঠাৎই বুকে ব্যথা; করতে পারছেন না নড়াচড়া! আচমকা কী হলো সলমনের?

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Salman Khan: তিনি বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলার। নিজেই জানিয়ে দিয়েছেন বিয়ে করবেন না আর। এমনকি নিজের সমস্ত সম্পত্তি তিনি দান করে দিয়েছেন একটি চেরিটেবল ট্রাস্টকে। তিনি আর কেউ নন সালমান খান। বলিউডে তিনি সবার প্রিয় ভাইজান। সেই ভাইজান হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়লেন। কি হলো ভাইজানের (Salman Khan)। অনেক আগেই ৫০ বছরের গণ্ডি পেরিয়ে গিয়েছেন তিনি। তবে কি বয়স আর তার সাথ দিচ্ছে না। সম্প্রতি একটি অনুষ্ঠানে দেখা গিয়েছে তাকে মূলত শিশুদের একটি অনুষ্ঠান এটি।

সেই অনুষ্ঠানে আনন্দে মাতোয়ারা ছিলেন ভাইজান। শিশুদের সঙ্গে হেসে খেলে নাচ করতে দেখা গিয়েছে তাকে। বরাবর শিশুদের ভারী ভালোবাসেন তিনি। তাই শিশুদের কোন অনুষ্ঠান হলে নিমন্ত্রণ রক্ষা করতে ছুটে যান নানান রকম ব্যস্ততা সামলেও। এবারেও চলে গিয়েছিলেন।

সোফায় বসেছিলেন মুখে হাসি নিয়ে হঠাৎ করেই বুকে হাত দেন। সমস্ত ক্যামেরার ফ্ল্যাশ চলে যায় তার দিকে। বুকে হাত দিয়ে বেশ খানিকক্ষণ চুপ করে থাকেন ভাইজান। আর ভিডিও ভাইরাল হতেই রীতিমতো হুলুস্থুল করে যায়। তার ভক্তরা উদ্বিগ্ন হয়ে ওঠেন। ঠিক এই সময় সালমানের পাশে দাঁড়ান মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী।

মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফরণবিশের আয়োজনে এই অনুষ্ঠান করা হয়েছিল। এই অনুষ্ঠানের অন্যতম মূল উদ্যোক্তা ছিলেন তার স্ত্রী সমাজকর্মী আম্রুতা। তার ডাকে এই অনুষ্ঠানে গিয়ে উপস্থিত হয়েছিলেন ভাইজান। পরনে ছিল একটি ধূসর রঙের টিশার্ট এবং ফর্মাল প্যান্ট। কিন্তু অনুষ্ঠানের একেবারে মধ্যভাগে হঠাৎ করেই পাল্টে যায় তার চোখ মুখের গঠন। পরে জানা যায় পাঁজরে চোট পেয়েছেন তিনি। আর সেই কারণেই বুকে ব্যথা হতে শুরু করে এমনকি হাঁটাচলায় অস্বস্তি হতে শুরু করে। এরপরে তাকে সোফা থেকে উঠিয়ে নিয়ে যাওয়া হয়।

WhatsApp Group Join Now

 

এই একই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেত্রীর সোনালী বেন্দ্রে। সোনালীকে অভিনন্দন জানাতে উঠতে গিয়েই ঘটে এই ঘটনা। এরপর অনুষ্ঠানের সঞ্চালক জানান পাজরের হারে গুরুতর চোট পেয়েছেন ভাইজান। তবে এই সুন্দর মুহূর্তের মধ্যেও যে তিনি এসে সময় দিয়েছেন তার জন্য সকলেই ধন্যবাদ জানান। তবে সালমানের এই অসুস্থতার ঘটনায় অনেকটাই চিন্তিত রয়েছেন তার ভক্তরা। অনুরাগীরা তার দ্রুত সুস্থতা কামনা করেছেন।

আরও পড়ুন: Government Scheme: ১০০০, ২০০০ নয়! এবার সরাসরি আপনার অ্যাকাউন্টে জমা হবে ৬০০০ টাকা, সরকারের বিশাল উদ্যোগ

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।