লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Sourav Ganguly: বায়োপিকে সৌরভের ভূমিকায় প্রসেনজিৎ! জল্পনার মাঝে মুখ খুললেন মহারাজ

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Sourav Ganguly: ফের চর্চা শুরু হয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক নিয়ে। বেশ কিছু সংবাদমাধ্যমের প্রতিবেদন উল্লেখ করা হয়েছে, আয়ুষ্মান খুরানা নাকি তাঁর বায়োপিকে অভিনয় করবেন না। এরপরই কিছু সংবাদমাধ্যমের তরফে দাবি করা হয়েছে আয়ুষ্মান খুরানার বদলে সৌরভের ভূমিকায় অভিনয় করবেন প্রসেনজিৎ চ্যাটার্জী। তার সপক্ষে বেশ কিছু যুক্তিও মিলেছে।

কয়েক সপ্তাহ আগে সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) জানিয়েছিলেন, বায়োপিকে তাঁর চরিত্রে অভিনয় করবেন আয়ুষ্মান খুরানা। ডোনা গঙ্গোপাধ্যায়ের চরিত্রে তৃপ্তি দিমরিকে পছন্দ করেছেন কন্যা সানার। বাবার বায়োপিকে চিত্রনাট্য তৈরির সময় প্রযোজক, পরিচালকরা যাতে সানার সঙ্গে কথা বলে কিছু ইনপুট নেন, তেমনই আর্জি জানিয়েছিলেন সৌরভ কন্যা।

প্রথমে জানা গিয়েছিল সৌরভের চরিত্রে অভিনয় করবেন রণবীর কাপুর। তারপর হঠাৎই আয়ুষ্মান খুরানার নাম সামনে আসে। কয়েকটি সংবাদমাধ্যমের দাবি, লাভ রঞ্জন ও তাঁর টিম সৌরভের বায়োপিকের চিত্রনাট্য প্রায় চূড়ান্ত করে ফেলার সময়ই ছবিতে অভিনয় না করার সিদ্ধান্ত জানিয়েছেন আয়ুষ্মান।

বলিউডে বায়োপিকের আধিক্য এবং সেই সঙ্গে শ্যুটিংয়ের ডেট সমস্যার কারণেই আয়ুষ্মান এই ছবিতে অনীহা দেখিয়েছেন এমনটাই দাবি করা হয়েছে। যদিও অভিনেতা-ঘনিষ্ঠ এক সূত্রের দাবি, এই খবরের কোনো ভিত্তি নেই। আয়ুষ্মানের সঙ্গে চিত্রনাট্য নিয়ে এখনও কোনও কথা হয়নি। আগামী মাসে ছবি নিয়ে বিস্তারিত আলোচনা হবে।

WhatsApp Group Join Now

কিছু সংবাদমাধ্যম এমনও দাবি করেছে, সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) মতো ব্যক্তিত্বর বায়োপিকে অভিনয় করতে অনেকেই আগ্রহী থাকবেন। প্রযোজক সংস্থা বড় মাপের একজন অভিনেতাকেই রাজি করাতে চলেছে। এমন চর্চাও শুরু হয়েছে যে, সৌরভের ভূমিকায় অভিনয় করতে পারেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

প্রসেনজিৎ ও সৌরভ ঘনিষ্ঠ বন্ধু, একে অপরের ভালো বন্ধু। সৌরভের (Sourav Ganguly) সম্পর্কে আয়ুষ্মানের তুলনায় অনেক বেশি ওয়াকিবহাল প্রসেনজিৎ। তাছাড়া বাংলা কথা বলার প্রয়োজনে আয়ুষ্মানের অসুবিধা হলেও সেটা প্রসেনজিতের ক্ষেত্রে হবে না, এমন নানা যুক্তিও তুলে ধরা হয়েছে।

আরও পড়ুন: Bank Holiday List: একটানা ১৫ দিন ব্যাঙ্ক বন্ধ সেপ্টেম্বরে! দেখুন ছুটির দিন

সৌরভ অবশ্য এদিন এক বিশ্বস্ত সংবাদমাধ্যমের প্রশ্নের উত্তরে জানিয়েছেন, বায়োপিকে তাঁর ভূমিকায় প্রসেনজিতের অভিনয়ের কথা সম্পূর্ণ ভিত্তিহীন। জানা গিয়েছে, বায়োপিকের চিত্রনাট্য তৈরির কাজে বড় ভূমিকা রয়েছে সৌরভের। তাঁর বর্ণময় কেরিয়ারের কোন কোন অধ্যায় ছবিতে প্রতিফলিত হবে, তা নিয়ে প্রযোজকদের বিস্তারিত পরামর্শ দিয়েছেন সৌরভ। চলতি বছরের শেষ কিংবা আগামী বছরেই শুরু হতে পারে ছবির কাজ। এই বায়োপিকে কারা অভিনয় করবেন সেই বিষয়েও দ্রুতই সিদ্ধান্ত চূড়ান্ত হবে।

আরও পড়ুন: Arijit Singh: ‘বিচার চাই তিলোত্তমার’! লাইভে এসে কি বললেন অরিজিৎ সিং? রইল ভিডিও

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।