লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Neem Phooler Madhu: পর্ণা-অভিমুন্যর বিয়ের প্রোমোতে দেখা মিলল না বাবুর মায়ের! ধারাবাহিকে নিজের গুরুত্ব হারাচ্ছেন অরিজিতা?

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Neem Phooler Madhu: এই মুহূর্তে জি বাংলার পর্দার অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক হলো ‘নিম ফুলের মধু’। ধারাবাহিকে প্রতি সপ্তাহে থাকছে নতুন নতুন চমক। দর্শকরা তাই এই ধারাবাহিক প্রথম থেকেই দেখতে ভীষণ ভালোবাসেন। বর্তমানে ধারাবাহিকের গল্প অনেকেটা বদলে গিয়েছে।

পর্ণার স্মৃতি হারানোর পর এখনো তার স্মৃতি ফিরে আসেনি। এরইমধ্যে নানারকম ঘটনা ঘটে গিয়েছে। পর্ণা কে নানারকম ভাবে হারাতে চেয়েছে মৌমিতা, সুইটি এবং ইশা। তবে পর্না নিজের বুদ্ধি দিয়ে বাজিমাত করেছে বারবার। এবারে সামনে এলো ধারাবাহিকের নতুন প্রমো ভিডিও। সেই প্রমো ভিডিওতে দেখা যাচ্ছে দত্ত বাড়িতে ফের বিবাহ অভিযান। সৃজনের সংসার বাঁচাত অভিমন্যুকে বিয়ের সিদ্ধান্ত নিয়ে ফেলেছে পর্ণা।

সুইটিকে সৃজনের স্ত্রী ভেবে এই পদক্ষেপ পর্ণার। ওদিকে সেই খবর সৃজনের কানে যেতেই মাথায় বাজ সৃজনের। পর্ণার বিয়ে তো হবেই তবে পাত্র অভিমন্যু নয় সেই জায়গা নেবে সৃজন। এত সহজে ভালোবাসার মানুষকে কাছছাড়া করবে না সে। অথচ এই প্রোমোতে দেখা মিলল না বাবুর মায়ের।

বেশ কয়েকদিন ধরেই কানাঘুষো ‘নিম ফুলের মধু’তে গুরুত্ব হারাচ্ছে কৃষ্ণার চরিত্র। হালে অখিলেশ-ললিতার বিয়ে নিয়েও হইচই চলছে। কিন্তু কৃষ্ণা যেন একটু কোণঠাসা। অভিনেত্রীর কথায়, ‘শিল্পীদের অনেক কিছু মানতে হয়, ছাড়তেও হয়। কৃষ্ণা চরিত্রের গুরুত্ব নয়, বলা ভালো সময় কমেছে।’

WhatsApp Group Join Now

আগামী ২৬ থেকে ৩১ শে অগস্ট অর্থাৎ আগামী সপ্তাহে নিম ফুলের মধুতে পর্ণার নতুন বিবাহ অভিযান উঠে আসবে। প্রোমোতে দেখা গিয়েছে, ফোন করে বাবাকে পর্ণা অভিমন্যুকে বিয়ে করার সিদ্ধান্ত জানায়। তিনি দৌড়ে গিয়ে সৃজনকে সবটা বলেন। কাপড় কাচা শিকেয় তুলে সৃজন বলে, ‘পর্ণা বিয়ে আজই হবে বাবা, কিন্তু আমার সঙ্গে’।

আরও পড়ুন: Post Office Scheme: পোস্ট অফিসের এই স্কিমে ৫ হাজার টাকা জমা করে মিলবে ৩ লক্ষ ৫৬ হাজার টাকা; দেখুন কীভাবে অ্যাকাউন্ট খুলবেন?

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।