লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Mamata Shankar: শাড়ির আঁচল বিতর্ক অতীত! এবার আরজি কর ঘটনার বিচার চেয়ে রাস্তায় নামলেন মমতা শঙ্কর

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Mamata Shankar: আরজিকর কান্ড নিয়ে গোটা রাজ্য তথা দেশ উত্তাল সাধারণ মানুষ থেকে ডাক্তার, শিক্ষক,তারকা এবং ইনফ্লুয়েন্সাররাও পথে নেমেছেন এই ঘটনার বিচারের আরজিতে ঘটনাটি ঘটে বেশ অনেকদিন হয়ে গেছে। কেসটি বর্তমানে সুপ্রিম কোর্টে উঠেছে এবং সিবিআই এই বিষয়ে তদন্ত জারি রেখেছেন। সঞ্জয় রায় এবং সঞ্জীব ঘোষ দুজনকেই তদন্ত করে চলেছেন সিবিআই।

আরজি কর মামলার জট খুলতে আপতত পলিগ্রাফ টেস্টে ভরসা রাখছে সিবিআই। রবিবার চিকিৎসককে খুন ও ধর্ষণে অভিযুক্ত সঞ্জয় রায়ের পলিগ্রাফ টেস্ট করতে প্রেসিডেন্সি জেলে পৌঁছেছে সিবিআই। সঞ্জয় রায়, সন্দীপ ঘোষ-সহ সাতজনের পলিগ্রাফ টেস্ট হবে। অনুমতি দিয়েছে শিয়ালদা কোর্ট।

এবার অন্যান্য তারকাদের পাশাপাশি নৃত্যশিল্পী মমতার সংকর ও এই ঘটনার প্রতিবাদে নিজের নাচের স্কুলের পড়ুয়াদের নিয়ে রবিবার পথে নামেন। কসবায় উদয়ন কলাকেন্দ্রের ছাত্রছাত্রীরা একজোট হয়ে প্রতিবাদে গলা মেলালো। তিনি এবং তার নাচের স্কুলের পড়ুয়ারা জোর গলায় এই ঘটনার প্রতিবাদ করেন এবং সঠিক বিচারের আর্জি জানান।

মাস কয়েক আগে শাড়ির আঁচল নিয়ে মন্তব্য করে সংবাদ শিরোনামে উঠে এসেছিলেন এই প্রখ্যাত অভিনেত্রী তথা নৃত্যশিল্পী। কঠোর সমালোচনার মুখে পড়েছিলেন তিনি। ড়ির আঁচল নামিয়ে পরা মেয়েদের কটাক্ষ করতে গিয়ে তিনি ব্যবহার করে ফেলেছিলেন ‘রাস্তার মেয়ে’, ‘ল্যাম্পপোস্টের নীচে দাঁড়ানো মেয়ে’-র মতো কিছু শব্দবন্ধ। আর তারপর থেকেই ক্রমাগত ট্রোলিং শুরু হয় তাঁকে নিয়ে। এমনকী, স্বস্তিকা মুখোপাধ্যায়ও দু-চার কথা শোনাতে ছাড়েননি তাঁকে।

WhatsApp Group Join Now

তবে এইসব ভুলে বর্তমানে আরজিকর কান্ডের প্রতিবাদে গলা চড়াও করেন মমতা শঙ্কর (Mamata Shankar)। মমতা শঙ্কর এদিন মিডিয়ার ক্যামেরার মুখোমুখি হয়ে বলেন, ‘যেই দাবি সবাই তুলছে, সেই দাবি আমরাও তুলছি এই ঘটনার সঠিক বিচার হোক। কোর্টে উঠলে তো শুনানি হবে, বিচার কবে সেটা কেউ জানে না। আমার আর্জি সেই সময় যারা ছিল, তাঁদেরকে প্রথমে আটক করা হল না কেন? জায়গাটা সিল করা হল না কেন? সেখানে যেন কোনওরকম প্রমাণ লোপাট না হতে পারে! মেয়েটি যে যন্ত্রণার মধ্যে দিয়ে গেছে তারাও (দোষী) যায়’।

আরও পড়ুন: BSNL: আরও মজবুত হতে চলেছে BSNL-এর নেটওয়ার্ক পরিষেবা, রতন টাটার কোম্পানির সঙ্গে হাত মেলালো BSNL

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।