লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Airtel Recharge: বিনামূল্যে ১.৫ জিবি ডেটা দিচ্ছে এয়ারটেল; কারা পাবেন এই সুবিধা?

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Airtel Recharge: এয়ারটেল ভারতের অন্যতম প্রধান টেলিকম সংস্থা। এই টেলিকম সংস্থা বিগত অনেক বছর থেকেই গ্রাহকদের পরিষেবা প্রদান করে চলেছে। বর্তমানে এয়ারটেল গ্রাহকের সংখ্যা প্রায় ৩৮ কোটি। গ্রাহকরা এয়ারটেলের ডাটা অফার ও আকর্ষণীয় রিচার্জ প্ল্যানের জন্য পরিচিত। তবে এবার এয়ারটেল আবারো নিয়ে এলো নিজের গ্রাহকদের জন্য একটি নতুন অফার।

উত্তর-পূর্ব ভারতের গ্রাহকদের জন্যেই ১.৫ জিবি ডাটা বিনামূল্যে দেয়ার সিদ্ধান্ত নিয়েছে এছাড়া এই অফারের সুবিধা পাবেন প্রিপেইড গ্রাহকরাই। পোস্টপেইড গ্রাদকদের জন্য ও রয়েছে একটি দারুন খবর। মূলত তিনটি নতুন অফার নিয়ে এসেছে এয়ারটেল নিজের গ্রাহকদের জন্য (Airtel Recharge)। এই আকর্ষণীয় অফারগুলি সম্পর্কে জেনে নিন আজকের প্রতিবেদনে।

বেশ কিছুদিন ধরে ভারী বৃষ্টির কারণে উত্তর-পূর্ব ভারতের বেশ কিছু রাজ্য যেমন মণিপুর, মেঘালয়, মিজোরামে বন্যা দেখা দিয়েছে। এই বন্যার কারণে বহু মানুষ বিপর্যস্ত হয়েছেন। বহু মানুষ মারা গিয়েছেন এই বন্যায়। প্রবল বর্ষণ ও প্লাবনের কারণে রাজ্যের যান চলাচলও বিঘ্নিত হয়েছে।

এয়ারটেল টেলিকম অপারেটর সংস্থা সম্প্রতি একটি বিশেষ সুবিধে নিয়ে এসেছে দুর্গত গ্রাহকদের জন্য। সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে উত্তর-পূর্ব ভারতের সমস্ত গ্রাহক দিনে ১.৫ জিবি করে ডেটা এবং আনলিমিটেড ভয়েস কলিং-এর সুবিধে পাবেন। এয়ারটেল এই সুবিধে দেবে শুধুমাত্র আগামী ৪ দিনের জন্য (Airtel Recharge)।

WhatsApp Group Join Now

এয়ারটেল টেলিকম অপারেটর সংস্থা ত্রিপুরাতে ইন্ট্রা-সার্কল রোমিং সার্ভিস চালু করতে চলেছে। এই পরিষেবার অধীনে এয়ারটেল তার গ্রাহকদের নেটওয়ার্ক খারাপ থাকার দরুণ অন্য নেটওয়ার্ক থেকে কল করার সুবিধে দিচ্ছে। অর্থাৎ এয়ারটেল অন্য নেটওয়ার্ক ব্যবহারের সুবিধেও দিচ্ছে তাঁর গ্রাহকদের যা কিনা খুবই উপকৃত করবে গ্রাহকদের (Airtel Recharge)।

সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে যে এয়ারটেলের পোস্ট পেইড গ্রাহকদের জন্যও বিশেষ অফার রয়েছে। এই গ্রাহকদের জন্য এয়ারটেল অতিরিক্ত ১ মাস সময় দিয়েছেন তাদের বিল পেমেন্ট করার জন্য। পোস্টপেইড গ্রাহকরা এই সিদ্ধান্তে একটু হলেও স্বস্তি পেয়েছেন।

আরও পড়ুন: Post Office RD Scheme: পোস্ট অফিসের আরডি স্কিমে মাসিক ২০০০ টাকা বিনিয়োগে পেয়ে যান ১,৪২,৭৩২ টাকা; দেখুন কিভাবে

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।