লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

ফুলকি-পর্ণা সবাইকে পেছনে ফেলে, ষ্টার জলসার এই মেগা সিরিয়াল হল নতুন বেঙ্গল টপার, প্রকাশিত হল TRP তালিকা

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

TRP: একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার।ছোট পর্দার কোন ধারাবাহিক বা শো কেমন স্কোর করেছে ,তা জানার উপায় এই টিআরপি (TRP)। বৃহস্পতিবার মানেই টিআরপি বেরনোর দিন। আর সেই অনুযায়ী সামনে এসেছে বাংলা টেলিভিশনের (Bangla Television) গত সপ্তাহের মার্কশিট। হাড্ডাহাড্ডি লড়াই চলছে বাংলা টেলিভিশনে। গত কয়েক সপ্তাহ ধরে বিরাট রদবদল হয়েছে রেটিং চার্টে। কোন মেগা কেমন স্কোর করল, জেনে নেওয়া যাক

১২ অগস্ট থেকে শুরু হয়েছে কাজল নদীর জলে। মুখ্য ভূমিকায় মৈনাক বন্দ্যোপাধ্যায়, অরুণিমা হালদার ও অনিন্দ্য চট্টোপাধ্যায়। দুপুর ২টোয় দেখানো হচ্ছে এই মেগা। সঙ্গে স্টার জলসার পুরনো সিরিয়াল বধূবরণের টক্কর। টিআরপিতে কাজল নদীর জলে তুলল ১.৪ রেটিং আর বধূবরণের রেটিং ১.৩।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের প্রযোজনা সংস্থার তরফে নিয়ে আসা হয়েছে অমর সঙ্গী সিরিয়ালটি। নায়ক নীল ভট্টাচার্য আর নায়িকা হলেন শ্যামোপ্তি মুদলি। সবাইকে অবাক করে দুপুর আড়াইটের স্লট দেওয়া হয় এই ধারাবাহিকে। আর এই সময় স্টার জলসায় সম্প্রচার হচ্ছে বধূবরণ-ই (এক ঘণ্টার এপিসোড)। টিআরপিতে অমর সঙ্গী-র রেটিং ১.৮। অর্থাৎ দুপুরের ধারাবাহিক এখনও দর্শকদের মধ্যে জয়গা করে উঠতে সক্ষম হয়নি।

তবে এই সপ্তাহে ফের বেঙ্গল টপার ‘ফুলকি'(Phulki)। এই মেগার ঝুলিতে ৭.৫। দ্বিতীয় স্থানে ‘কথা'(Kotha), পেয়েছে ৬.৯। দু’ধাপ নেমে তৃতীয় ‘নিম ফুলের মধু'(Neem Phuler Modhu)-র প্রাপ্তি ৬.৮ রেটিং পয়েন্ট। চতুর্থ স্থানে রয়েছে তিনটি ধারাবাহিক। ‘গীতা এলএলবি'(Geeta LLB), ‘জগদ্ধাত্রী'(Jagaddhatri) ও ‘কোন গোপনে মন ভেসেছে'(Kon Gopone Mon Bheseche)-এই তিন মেগা পেয়েছে ৬.৪ রেটিং পয়েন্ট। পঞ্চমে ‘উড়ান'(Udaan), পেয়েছে ৬.২।

WhatsApp Group Join Now

ষষ্ঠ স্থানে রয়েছে ‘শুভ বিবাহ'(Subho Bibaho), পেয়েছে ৬.০। সপ্তমে ‘রোশনাই’ (Roshnai)-র প্রাপ্তি ৫.৮। অষ্টম স্থান পেয়েছে ‘বধুয়াঁ’ (Bondhua)। মেগার ঝুলিতে ৫.২ রেটিং পয়েন্ট। নবমে ‘ডায়মন্ড দিদি জিন্দাবাদ'(Diamond Didi Zindabad), পেয়েছে ৫.১। অন্যদিকে ৪.৯ নম্বর পেয়ে দশম স্থানে রয়েছে ‘মিঠিঝোরা’ (Mithijhora)।

প্রথম দশে কোন মেগা (Top 10 Bangla Serials in TRP)

  • প্রথম – ফুলকি (৭.৫)
  • দ্বিতীয় – কথা (৬.৯)
  • তৃতীয় – নিম ফুলের মধু (৬.৮)
  • চতুর্থ – কোন গোপনে মন ভেসেছে (৬.৪)
  • চতুর্থ – গীতা এলএলবি (৬.৪)
  • চতুর্থ – জগদ্ধাত্রী (৬.৪)
  • পঞ্চম – উড়ান (৬.২)
  • ষষ্ঠ – শুভ বিবাহ (৬.০)
  • সপ্তম – রোশনাই (৫.৮)

আরও পড়ুন: Janmastami 2024: জন্মাষ্টমীতে কেন দেওয়া হয় ৫৬ ভোগ? শ্রীকৃষ্ণের পছন্দের খাবারগুলো কী কী

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।