লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Today’s Horoscope: আজ শ্রী কৃষ্ণের কৃপাধন্য হবেন এই ৬ রাশি; চোখ রাখুন আজকের রাশিফলে

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Today’s Horoscope: আজ সোমবার মহাদেবের দিন। সঙ্গে আজ জন্মাষ্টমীও বটে। যার কারণে আজ দারুণ কিছু শুভ যোগ তৈরি হওয়ায় বহু রাশির ভাগ্য খুলে যাবে। সোমবার শিবপুজো করার নিয়ম অনেকদিন ধরেই প্রচলিত। তবে ধর্মীয় বিশ্বাস অনুসারে, কৃষ্ণ জন্মাষ্টমীতে কৃষ্ণের পুজো করলে সুখ ও সম্পদ বৃদ্ধি পায় এবং জীবনের সমস্যা দূর হয়। জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, জন্মাষ্টমীর এই শুভ দিনটি কিছু রাশিচক্রের জন্য খুব ভালো হতে চলেছে, আবার কিছু রাশিচক্রের জাতক জাতিকারা সমস্যার সম্মুখীন হতে পারে। চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পারিবারিক জীবন, কোন রাশির কেমন কাটবে আজকের দিন? এক নজরে দেখুন আজকের রাশিফল (Today’s Horoscope)।

Today’s Horoscope For All Zodiac Sign:

মেষ: আজ এই রাশির জাতক-জাতিকারা ভালো চুক্তি হাতে পেতে চলেছেন। আজকের দিনটি সুন্দর হতে চলেছে। আজ বাড়তি টাকা উপার্জন করতে পারবেন। কিছু লোক কাজের সূত্রে আজ ভ্রমণ করতে পারেন। আজ ভবিষ্যৎ পরিকল্পনা করতে হবে।

বৃষ: বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য আজকের দিনটি আকর্ষণীয় হতে চলেছে। আজ নিজের ব্যাংক ব্যালেন্স বাড়ানোর নতুন উপায় খুঁজে পাবেন। কোনো ব্যবসা শুরু করলে তা আরও বাড়ানোর প্ল্যান করল আজ ভালো লাভ পাবেন।আটকে থাকা টাকা ফেরত পেতে পারেন। মানসিক স্বাস্থ্যের দিকে নজর দিন। কিছু লোক লটারি জিততে পারেন।

মিথুন: আজ সবার সঙ্গে সদ্ভাব বজায় রেখে চলাই ভালো। সম্পত্তির কোনও মামলা আপনার পক্ষে নিষ্পত্তি হওয়ার সম্ভাবনা রয়েছে। আজকের দিনটি আনন্দ সহকারে উদযাপন করতে পারবেন। আজ কর্মক্ষেত্রে খ্যাতি বৃদ্ধি হবে। ব্যবসায়ীরা ভালো লাভের মুখ দেখবেন।

WhatsApp Group Join Now

কর্কট রাশি: আজ বন্ধু এবং পরিবারের সঙ্গে ভাল সময় কাটাবেন। মনে শান্তি বজায় থাকবে। শরীর ভালো থাকবে। আজ কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। আয় বৃদ্ধি পাবে।

সিংহ: আজকের দিনটি নতুন চ্যালেঞ্জে পূর্ণ হতে চলেছে। চাকুরিজীবীদের আজ অনেক প্রকল্প পাওয়ার সম্ভবনা রয়েছে। শিক্ষার্থীরা শিক্ষায় সমস্যার সম্মুখীন হতে পারেন। আজ খুব খুব মনোযোগ দিয়ে কাজ করতে হবে। আজ শান্ত মনে কাজ করুন, কাজে সাফল্য মিলবে। ভালো আয় হবে।

কন্যা: এই রাশির জাতক-জাতিকাদের জন্য আজকের দিনটি দুর্বল হতে চলেছে। আবেগের বশবর্তী হয়ে কোনো সিদ্ধান্ত না নেওয়াই ভালো, নচেৎ বিপদ হতে পারে। পরিবারে দ্বন্দ্ব শান্তিপূর্ণভাবে সমাধান করতে হবে। আজ ব্যবসায় বিশেষজ্ঞের কাছ থেকে মতামত পেতে পারেন।

তুলা: তুলা রাশির জাতক-জাতিকাদের জন্য আজকের দিনটি ভাল হতে চলেছে। ব্যবসায়ীরা আজ সুবিধা পেতে পারেন। দীর্ঘদিন আর্থিক সীমাবদ্ধতার সঙ্গে লড়াই করা মানুষরা আজ স্বস্তি পাবেন। শিক্ষার্থীরা তাদের ইচ্ছানুযায়ী ফলাফল পেতে পারে। পরিবারে কিছু শুভ কাজ হতে পারে।

বৃশ্চিক: এই রাশিচক্রের জাতক-জাতিকাদের জন্য আজকের দিনটি একটি বিশেষ দিন হতে চলেছে। আজ কেরিয়ার সম্পর্কিত অনেক সিদ্ধান্ত নিতে হবে। জীবনের সব জটিলতা কেটে যাওয়ার সম্ভাবনা রয়েছে। কোনও নতুন কাজের পরিকল্পনা করলে সাফল্য পাবেন। কোনও সঙ্গীকে বিশ্বাস করার ক্ষেত্রে সাবধানতা অবলম্বন করতে হবে। সকলের সঙ্গে মধুর সম্পর্ক বজায় রাখতে হবে।

ধনু: এই রাশিচক্রের জাতক-জাতিকাদের জন্য আজকের দিনটি মিশ্র হতে চলেছে। আজ ভাবনাচিন্তা করে কাজ করতে হবে। পরিবারে চলা দীর্ঘদিনের বিরোধ আজ মিটে যেতে পারে। মনে শান্তি আসবে। রাগ এড়িয়ে চলতে হবে। সম্পত্তি সম্পর্কিত বিষয়ে আজ উপকৃত হতে পারেন।

মকর: আজ এই রাশির জাতক জাতিকাদের প্রতিটি কাজে সতর্ক থাকতে হবে। কর্মক্ষেত্রে সিনিয়রদের সিংহ ফাটল দেখা দিতে পারে। দাম্পত্য জীবনে সামঞ্জস্যতা থাকবে। আপনার শক্তি বৃদ্ধিতে শত্রুদের মনোবল ভেঙে যেতে পারে। বাড়িতে অতিথিদের আগমন ব্যয়ের বোঝা বাড়িয়ে তুলবে। তবে আজ আয়ও বাড়বে।

কুম্ভ: কুম্ভ রাশির জাতক-জাতিকাদের দিনটি লাভ এবং সাফল্যে পূর্ণ হবে। আজ অসম্পূর্ণ কাজগুলি শেষ হবে। যানবাহন, জমি কেনার জন্য আজকের দিনটি খুবই শুভ। আজ শরীর ভালো থাকবে।

মীন: আজ মীন রাশির জাতক-জাতিকারা উপকৃত হবে। সমাজে সম্মান বৃদ্ধি পাবে। আবহাওয়া পরিবর্তনের ফলে স্বাস্থ্যের উপর বিরূপ প্রভাব পড়তে পারে। আজ সম্মান বাড়বে।

আরও পড়ুন: Krishna Janmashtami: কৃষ্ণ জন্মাষ্টমীর দিন ভুলেও করবেন না এই কাজগুলি; চরম বিপদে পড়তে পারেন

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।