লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Border 2: এবারে বক্স অফিস কাঁপাতে একসাথে আসছে বরুণ-সানি, সামনের এলো বর্ডার ২ এর ট্রিজার

Updated on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Border 2: এবারে বক্স অফিস কাঁপাতে একসঙ্গে আসছে বলিউডের দুই প্রজন্মের দুই জনপ্রিয় অভিনেতা। বর্তমান সময়ে পরপর বলিউডের পুরনো ছবির সিকুয়েল রিলিজ হচ্ছে অর্থাৎ ছবির পার্ট টু রিলিজ হতে দেখা যাচ্ছে। সেরকমই বলিউডের আইকনিক ছবি বর্ডারের দ্বিতীয় ভাগ (Border 2) আসতে চলেছে খুব শীঘ্রই। আসল ছবিতে নায়ক হিসাবে দর্শকদের মন জিতেছিলেন সানি দেওল।

বর্ডার টু (Border 2) তেও দেখা যাবে সানি দেওল কে তবে হিরোর চরিত্র নয়, হিরোর চরিত্রে এবার ছবিতে উপস্থিত থাকছেন বরুণ ধাওয়ান। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে ছবির ছোট্ট একটি টিজার ভিডিও শেয়ার করা হয়েছে। যেখানে নায়কের লুকস না দেখা গেলেও ‘এ গুজর তি হাওয়া’ গানও ভারুন ধাওয়ানের কন্ঠে একটি ডায়লগ শোনা গিয়েছে। সাথে ১৯৯৭ সালের কিছু কামানের ছবি আর লেখা ছিল ভারতের সবচেয়ে বড় যুদ্ধের ছবি এবার আরও বড় আকারে আসছে সিনেমার পর্দায়’।

এই ভিডিওটি বরুন ধাওয়ান নিজের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে লেখেন, ‘আমি তখন চতুর্থ শ্রেণীতে পড়ি যখন এই সিনেমাটা চন্দন সিনেমায় দেখতে গিয়েছিলাম। বর্ডার ছবিটা আমার মনে একটা বড় প্রভাব ফেলেছিল। সেদিন দেশের প্রতি যে গর্ব হয়েছিল সেটা আজও মনে রয়ে গেছে। তাই বর্ডার ২ (Border 2) ছবিতে কাজ করতে পারাটা আমার কাছে বিশাল ভাগ্যের ব্যাপার। এছাড়াও এই ছবিতে সানি দেওয়লের সাথে কাজের সুযোগ পেয়েছি। সেটাই গোটা অভিজ্ঞতাটা আরও স্পেশাল করে তুলেছে। আপনাদের সকলের শুভকামনা একান্ত কাম্য, জয় হিন্দ’।

Border 2
Border 2

এই ছবি বক্স অফিসে কবে রিলিজ করবে তা নিয়ে বেশ উদগ্রীব হয়ে রয়েছেন দর্শক। ২০২৬ সালের আগামী ২৩শে জানুয়ারি রিলিজ করতে চলেছে বর্ডার ২। ছবির প্রযোজক হিসাবে থাকছেন ভূষণ কুমার ও জেপি দত্ত। এখন অপেক্ষা ছবির ট্রেলার ও বাকি ষ্টার কাস্ট সামনে আসার। আশা করা হচ্ছে ছবিটি বলিউডের বক্স অফিস কাঁপাবে।

WhatsApp Group Join Now

১৯৭১ সালে ভারত ও পাকিস্তানের যুদ্ধের প্রেক্ষাপটেই তৈরী হয়েছিল বর্ডার ছবিটি। যেখানে সানি দেওল ছাড়াও সুনীল শেট্টি, জ্যাকি শ্রফ, অক্ষয় খান্না থেকে শুরু করে টাবু, রাখি, পূজা ভাত ও সর্বাণী মুখার্জীদের মতন তাবড় তাবড় অভিনেতা অভিনেত্রীরা অভিনয় করেছিলেন। ১৯৯৭ সালে মুক্তি পাওয়ার পর মোট ৬৩ কোটি টাকারও বেশি মূল্যের ব্যবসা করেছিল ছবিটি।

আরও পড়ুন: Bank Holiday: টানা ৩ দিন বন্ধ থাকবে ব্যাঙ্ক! জরুরি কাজ করে ফেলুন আজই

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।