লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Priyanka Chopra: জানেন ভাইয়ের বিয়েতে প্রিয়াঙ্কার পরা নেকলেস ও ব্রেসলেটের দাম? জানলে আপনি হতবাক হয়ে যাবেন

Updated on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Priyanka Chopra: বিয়ের সানাই বেজেছে চোপড়া পরিবারে। বিয়ের পিঁড়িতে বসছেন বলিউড এবং হলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার (Priyanka Chopra) ভাই সিদ্ধার্থ চোপড়া। ভাইয়ের বিয়ের অনুষ্ঠানে অংশগ্রহণ করতেই দেশে এসেছেন প্রিয়াঙ্কা। বিয়ের আগে প্রি ওয়েডিংয়ের বেশ কিছু মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে।

সেখানেই দেখা গিয়েছে ভারতীয় পোশাক শাড়িতে সেজে উঠেছেন দেশী গার্ল। মনীশ মালহোত্রার ডিজাইন করা একটি ম্যাজেন্টা রঙের শিফন শাড়ি পড়ে দেখা গিয়েছে প্রিয়াঙ্কা কে। গলায় ও হাতে পরেছিলেন বুলগারির গয়না। প্রিয়াঙ্কার পরনের গয়নার দাম শুনলে আপনিও অবাক হবেন।

ইতালির বিলাসবহুল ফ্যাশন হাউস বুলগারির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra), নিজের ভাইয়ের বিয়ের অনুষ্ঠানে তাঁদের ডিজাইন করা গয়নাই বেছে নিয়েছিলেন অভিনেত্রী। তাদের সার্পেন্টাইন সংগ্রহ থেকে একটি হীরের ব্রেসলেট এবং একটি ভিনটেজ মুক্তার চোকার নেকলেস পরেছিলেন ঐদিন। ব্রেসলেটটিকে সার্পেন্টি ভাইপার ব্রেসলেট বলা হয়। ১৮ ক্যারেট সাদা সোনা দিয়ে তৈরি এই ব্রেসলেটটি পুরোটাই পাভে হীরে দিতে কাজ করা।

এর ডিজাইনের বিশেষত্ব হল এটি সাপের মতো কুণ্ডলী পাকিয়ে থাকে। বুলগারির অফিসিয়াল ওয়েবসাইট অনুসারে এর মূল্য ভারতীয় মুদ্রায় প্রায় ৩০,৭৯,০০০ টাকা। ভিনটেজ মুক্তোর চোকার নেকলেসটি মুক্তো, রুবি এবং হীরে দিয়ে তৈরি। যদিও নেকলেসটির দাম অফিসিয়াল ওয়েবসাইটে পাওয়া যায়নি, তবে রিপোর্ট অনুযায়ী, নেকলেসটির দাম প্রায় ভারতীয় মুদ্রায় ৮ কোটি টাকা।

WhatsApp Group Join Now

 

View this post on Instagram

 

A post shared by Ami Patel (@stylebyami)

বিয়েতে মনীশ মালহোত্রার কাস্টম ডিজাইন করা একটি ম্যাজেন্টা রঙের শিফন শাড়ি পরেছিলেন প্রিয়াঙ্কা সাথে মোটিভ দেওয়া এবং চকচকে সিকুইন কাজ করা নুডুলস স্ট্র্যাপ ব্যাকলেস একটি ম্যাচিং ব্লাউজ বেছে নিয়েছিলেন। ঠোঁট গোলাপি লিপস্টিক, হালকা গোলাপি আভার মেকআপে সেজে উঠেছিলেন তিনি। তবে বিয়ের অনুষ্ঠানে প্রিয়াঙ্কার পাশে অনুপস্থিত ছিলেন নিক।

মুম্বইতে শুক্রবার রাতের অনুষ্ঠানের কিছু ছবিও প্রকাশ্যে আসে। সেখানেই একটি ছবিতে অভিনেত্রীকে তাঁর মা মধু চোপড়ার সঙ্গে দেখা গিয়েছে। মা মধু চোপড়া একটি লিলাক শাড়ি পরেছিলেন। অনুষ্ঠানের দিন বর-কনে সিদ্ধার্থ এবং নীলম ট্যুইনিং করে পোশাক পড়েছিলেন। নীলমের পরনে ছিল একটি হালকা নীল রঙের গাউন। অন্যদিকে, সিদ্ধার্থ পরেছিলেন স্যুট।

আরও পড়ুন: Lifestyle: বর্ষায় চুল পড়া আর খুশকির সমস্যায় জেরবার? নির্ভর করুন এই প্রতিকারের ওপর, মিলবে আরাম

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।