লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Shaheen Shah Afridi: টেস্টের মাঝেই বাবা হলেন শাহিন, নবজাতকের আগমনে বিশেষ উদযাপন করলেন পাক পেসার

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Shaheen Shah Afridi: পাকিস্তানের সেরা অলরাউন্ডারের তকমা জোটে তার কপালে। তার ব্যাটিং এবং বোলিং দুটোই ঝড় তুলে মাঠে। আন্তর্জাতিক ক্রিকেট হোক কিংবা ঘরের মাঠে সবসময় তিনি সপ্রতিভ। নিন্দুকরা বলেন তিনি নাকি মাঠের জাদু জানেন। তবে গত কয়েকদিন ধরে শোনা যাচ্ছিল বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচ নাকি খেলবেন না তিনি। ব্যক্তিগত এক বিশেষ কারণে ম্যাচ খেলা থেকে বিরত থাকবেন আফ্রীদি (Shaheen Shah Afridi)। অবশেষে ফাস হয়ে গেল সেই ব্যক্তিগত কারণ। বাংলাদেশের বিরুদ্ধে যখন টেস্ট খেলতে ব্যস্ত তিনি সেই সময় পেলেন এক দারুন খুশির খবর। মাঠে বসে বসেই পেয়ে গেলেন এই খবর।

বাবা হলেন শাহীন:

বাবা হয়েছেন পাকিস্তানের বোলার শাহিন আফ্রিদি (Shaheen Shah Afridi)। পুত্র সন্তানের বাবা হয়েছেন শাহিন। শাহীন এবং তার স্ত্রী আনসার পুত্র সন্তান পৃথিবীতে এসেছে। ইতিমধ্যে এই ছেলের নামও রেখে ফেলেছেন তারা। জানা গিয়েছে ছেলের নাম রাখা হয় আলী ইয়ার শাহীন আফ্রিদি। মাঠে বসে থাকলেও মন পড়েছিল ছেলের কাছে । নিজের নামের সঙ্গে সঙ্গতি রেখে ছেলের নাম রেখেছেন এরপর ছেলের ছবি এবং সেই নাম সোশ্যাল মিডিয়ার পোস্ট করেছেন। জুনিয়র আফ্রিদির জন্য শুভেচ্ছা জানিয়েছেন তার ভক্তরা।

সোশ্যাল মাধ্যমে পোস্ট:

তাকে শুভেচ্ছা জানিয়েছেন অলিম্পিয়ন তারকা আরশাদ নাদিম। প্রসঙ্গত, শাহিন আফ্রিদি প্রাক্তন ক্রিকেটার শহীদ আফ্রিদির জামাই। তাই একদিকে যেমন আফ্রিদি হয়েছেন দাদু অন্যদিকে আফ্রিদি হয়েছেন বাবা। মূলত জোরে বলার হিসেবেই পরিচিত শাহীন আফ্রিদি। মাঠে তখন তিনি কিন্তু সেলিব্রেট তো করতেই হবে। বাংলাদেশের বিরুদ্ধে ৩০ ওভার বোলিং করে উইকেট নেন তিনি।

WhatsApp Group Join Now

উইকেট উৎসর্গ:

আর তারপরেই নিজের ছোট্ট সন্তানকে উৎসর্গ করেন সেই উইকেট। বেশ মজার এবং আদুরে ভঙ্গিতে কোলে বাচ্চা নেওয়ার ইঙ্গিত করেন তিনি। দ্বিতীয় টেস্টে নাও থাকতে পারেন তিনি। স্ত্রী এবং ছোট্ট সন্তানের সঙ্গে কাটাতে পারেন। তবে আপাতত খেলাতেই মন দিয়ে ব্যক্তিগত ব্যাপারে কিছু বলতে নারাজ শাহিন আফ্রিদি।

আরও পড়ুন: Tollywood Actresses: পার্শ্বচরিত্রে অভিনয় করেই জিতেছেন দর্শকদের মন! চ্যালেঞ্জিং চরিত্রে সেরা টেলি পাড়ার এই অভিনেত্রীরা

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।