লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Sreelekha Mitra: শ্রীলেখার পুরোনো পোস্ট নিয়ে কুরুচিকর মন্তব্য! আইনি পদক্ষেপ নিতে চলেছেন অভিনেত্রী

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Sreelekha Mitra: আর জি কর কাণ্ড নিয়ে গোটা দেশে চলছে প্রতিবাদ। চিকিৎসক মৃত্যুর বিচার চাই এই দাবীতে রাস্তায় নেমেছেন সকলে। এই ঘটনায় দোষীদের আড়াল করা হচ্ছে বলেও অভিযোগ তুলেছেন। দিল্লি এইমস থেকে রাজ্যের বিভিন্ন স্বাস্থ্য কেন্দ্রগুলিতে চলছে প্রতিবাদ। প্রতিবাদের ঢেউ আঁছরে পড়েছে টলিউডেও। টলিউডে একেবারে প্রথমের শাড়িতে থেকে যারা এই কাণ্ডের বিচার পেয়েছেন তাদের মধ্যে অন্যতম অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

সোশ্যাল মিডিয়া থেকে রাস্তায় নেমে প্রতিবাদ করেছেন তিনি। যে ঘটনা ঘটেছে তা অত্যন্ত অনভিপ্রেত বলে অভিহিত করেছেন তিনি। তার সাথে সাথে পথে নেমেছেন অন্যান্য অভিনেতা অভিনেত্রীরাও। রাত দখল থেকে প্রতিদিন নিয়ম করে আন্দোলনে সামিল হয়েছেন শ্রীলেখা। বরাবর ঠোঁট কাটা হিসেবেই পরিচিত তিনি। এই ঘটনায় রচনা বন্দ্যোপাধ্যায় ঋতুপর্ণা সেনগুপ্ত থেকে সৌরভ গঙ্গোপাধ্যাযকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন তিনি।


এদিকে অভিনেত্রী হলেও শ্রীলেখার আরো একটি পরিচয় আছে। তিনি বাম সংগঠনের সক্রিয় নেত্রী হিসেবে পরিচিত। আর সেটাই নাকি হয়েছে তার কাল। মৃতা তরুণী পরিবারকে ১০ লক্ষ টাকা অনুদান দেওয়া হবে বলে ঘোষণা করেছিলেন বাংলার মুখ্যমন্ত্রী আর তাতেই আসরে নামেন শ্রীলেখা।

তিনি বলেন, একজন মেয়ের দাম ১০ লাখ টাকা। মুখ্যমন্ত্রীর পদত্যাগ পর্যন্ত দাবি করেছেন তিনি। এদিকে শ্রীলেখার এই প্রতিবাদ অনেকেই রাজনৈতিক বলে দাগিয়ে দিয়েছেন। বিশেষ করে বিরোধীদলের সদস্যরা বানাচ্ছেন কুরুচিকর মিম। তেমনই একটি মিমে দেখা যাচ্ছে শ্রীলেখার পুরনো পোস্ট। সামনে মদের বোতল সাজানো হাতে মদের গ্লাস। আনন্দে মেতে উঠেছেন। এদিকে ক্যাপশনে লেখা, আর জি কর আন্দোলন থেকে ফিরে মাকু শ্রীলেখার মদ নিয়ে নাচন ।

WhatsApp Group Join Now

এবার তার জবাব দিয়েছেন তিনি, শেয়ার করে সুলেখা লিখেছেন হা হা ভুয়ো পোস্ট, দু’বছর আগে ছবি চাইলে এখনকার দিতাম ভাই। ওরা সেটাই করছে যেটা করতে পারে মেয়েদের পণ্য হিসেবে তুলে ধরা। তারা কেমন পোশাক পরে সেটা থেকে এইটা পর্যন্ত। কিন্তু তাদের একটা ভুল হয়ে গেছে এটা দু বছর আগের আমার জন্মদিনের ছবি। অভিনেত্রী বলেন, আমি নিজের টাকায় দামি ওয়াইন খাই চুরির টাকায় নয়। আর একটু রিসার্চ করো হ্যাঁ, বুঝেছি খুব চাপে আছো তোমাদের গুণধর দাদা দিদিরা যা খেলা দেখাচ্ছে। এমনকি সম্ভাব্য ধর্ষক হিসেবেও তাদের কটাক্ষ করেছেন অভিনেত্রী । একই সঙ্গে শ্রীলেখা সতর্ক করে দিয়েছেন প্রয়োজনে আইনি সাহায্য নেবেন।

আরও পড়ুন:Kolkata Metro: কবে যুক্ত হবে এসপ্ল্যানেড-শিয়ালদহ মেট্রো? বড় আপডেট মেট্রোরেল কর্তৃপক্ষের

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।