লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Yuvraj Singh Biopic: হার না মানার গল্প! রুপোলি পর্দায় আসতে চলেছে যুবরাজ সিংয়ের বায়োপিক; বড় ঘোষণা T-Series’র

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Yuvraj Singh Biopic: বর্তমানে চলচ্চিত্র জগতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে বায়োপিক। রাজনৈতিক ব্যক্তিত্ব থেকে বিনোদন জগতের বিভিন্ন কলাকুশলী সকলকে নিয়েই তৈরি হচ্ছে বায়োপিক। এই তালিকা থেকে বাদ পড়েননি ক্রিকেটাররাও। ইতিমধ্যে শচীন থেকে মহেন্দ্র সিং ধোনি, কপিল থেকে আজহার সকলের বায়োপিক কোটি কোটি টাকা কামিয়েছে রুপোলি পর্দায়। এইবার সেই তালিকায় সংযোজন হতে চলেছে যুবরাজ সিংয়ের নাম (Yuvraj Singh )।

কয়েক বছর আগে ক্রিকেট থেকে অবসর নিয়েছেন ভারতীয় ক্রিকেট টিমের বাম-হাতি খেলোয়াড় যুবরাজ সিং। ক্যানসারের সঙ্গে লড়াই করে ২০১১ সালে যেভাবে তিনি ওয়ার্ল্ডকাপের ট্রফি ছিনিয়ে এনেছিলেন তা এখনও প্রশংসার দাবি রাখে। সেই সময় তিনি হয়েছিলেন টুর্নামেন্ট সেরা। T20 বিশ্বকাপেও ছয় বলে ছটা ছয় মেরে সকলকে অবাক করেছিলেন যুবরাজ। অবশেষে ২০১২ সালে ক্যানসারকে পরাস্ত করে আবার কামব্যাক করেন তিনি। এইবার তাঁর জীবনের লড়াইকে তুলে ধরা হবে রুপোলি পর্দায়। বিশ্বকাপজয়ী এই তারকা ক্রিকেটারের জীবন নিয়ে এইবার সিনেমার প্রযোজনা করবেন ভূষণ কুমার ও রবি ভাগচন্দোকা।

সূত্র মারফত জানা গিয়েছে, টি সিরিজের তরফে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে যুবরাজের বায়োপিকের কথা ঘোষণা করা হয়েছে। সেখানে লেখা হয় যে, ‘২২ গজ থেকে কোটি কোটি মানুষের হৃদয়ে জায়গা করে নেওয়া কিংবদন্তির জীবন ফিরে দেখা। যুবরাজ সিংহের হার না মানা মনোভাব ও সাফল্যের গল্প খুব জলদিবড় পর্দায় আসতে চলেছে।’ এই খবরের পর উৎসাহিত ক্রিকেট ভক্তরা। তবে এখনও পর্যন্ত সিনেমার নাম, মুখ্য চরিত্রে কারা থাকবেন সেই বিষয়ে স্পষ্ট করে কিছু জানানো যায়নি। কিন্তু টি সিরিজের পোস্টটির মধ্যে ‘সিক্স সিক্সেস’ হ্যাশট্যাগ লক্ষ্য করা গিয়েছে। আশা করা জয় খুব শীঘ্রি সবকিছু প্রকাশ্যে আনবে টি সিরিজ।

Yuvraj Singh
Yuvraj Singh

তবে বিগত কয়েক বছর আগে এক সাক্ষাৎকারে যুবরাজ সিংকে জিজ্ঞাস করা হয়েছিল তাঁর বায়োপিকের জন্য কোন অভিনেতাকে বেছে নিতে চাইছেন তিনি! এই উত্তরে তিনি অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদীর নাম উল্লেখ করেন। এর আগে সিদ্ধান্তকে ক্রিকেট ভিত্তিক একটি ওয়েব সিরিজে দেখা গিয়েছিল। আর সেটি হল ‘ইনসাইড এজ’। সিদ্ধান্তকে এই চরিত্রের জন্য বেছে নেওয়ার অন্যতম কারণ হলো তাঁর শারীরিক গঠন একজন খেলোয়াড়ের মতোই।

WhatsApp Group Join Now

উল্লেখ্য, ইতিমধ্যে মহিলা ক্রিকেটার ঝুলন গোস্বামীকে নিয়ে সিনেমা তৈরি করেছেন সৃজিত মুখোপাধ্যায়। পাশাপাশি ক্রিকেটের মহারাজ সৌরভ গাঙ্গুলির জীবন কাহিনি আসতে চলেছে সেলুলয়েডের পর্দায়। দীর্ঘদিন ধরে সেই নিয়ে নানা আলোচনা চলছে। তবে তথ্য কাস্ট অ্যান্ড ক্রু নিয়ে এখনও কোনো সঠিক তথ্য পাওয়া যায়নি। এরই মাঝে যুবরাজের জীবনকাহিনী নিয়ে সিনেমার কথা ঘোষণা করা হলো টি সিরিজের তরফে।

আরও পড়ুন: Today’s Horoscope: লক্ষীবারে দেবী লক্ষ্মীর কৃপাধন্য হবে কোন কোন রাশি! চোখ রাখুন আজকের রাশিফলে

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।