লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Rupam Islam: আরজিকর কাণ্ডে এবারে অরিজিৎ সিং এর পাশে দাঁড়ালেন রূপম ইসলাম

Updated on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Rupam Islam: আজ ২০ শে আগস্ট কেটে গিয়েছে এক সপ্তাহেরও বেশি সময়। গত ৯ই আগস্ট আরজিকর কাণ্ডে চিকিৎসকের প্রতি হাওয়া অন্যায়ের বিচার চাইতে হাজার হাজার মানুষ পথে নেমেছিল। কিন্তু তাও এখনো সঠিক বিচার পাওয়া যায়নি। আরজিকর কান্ডের প্রতিবাদে অরিজিৎ সিং নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে লিখেছিলেন ‘এক সপ্তাহের মধ্যে বিচার না পেলে আমরা পথে নামবো’। সেই মতই গত ১৯শে আগস্ট বিচারের দাবিতে প্রতিবাদ মিছিলে পথে নেমেছিলেন অরিজিৎ সিং। এ দিন পথে নেমেছিলেন কৌশিকি চক্রবর্তী দেশিকান, ইমন চক্রবর্তী, অনুপম রায়, শুভমিতা, রূপম ইসলাম, লোপামুদ্রা মিত্র-সহ একগুচ্ছ শিল্পীরা। তাঁদেরও একটাই বার্তা শুধুমাত্র ন্যায় বিচার চাই।

এবারে অরিজিৎ এর কথার রেশ ধরেই মুখ খুললেন গায়ক রূপম ইসলাম। তাঁর সঙ্গে অরিজিতের বন্ধুত্বের কথা সবাই জানেন। ২০২৩ সালেই সেই বন্ধুত্বের আঁচ পেয়েছিলেন সবাই। ‘বন্ধু’র বক্তব্যকেই আবারও স্বীকৃতি দিলেন রূপম। পথে হাঁটতে হাঁটতে সে কথাই বললেন তিনি। এ দিন মিছিলে রূপম বলেন,”যেমন অরিজিৎ বলছে,ও আমার বন্ধুস্থানীয় একজন বিখ্যাত গায়ক।

সে বলেছে যে আমি ৬ থেকে ৭ দিন অপেক্ষা করব। তারপর আমি রাস্তায় নামব। মানুষ কিন্তু এই দাবিকে সমর্থন করছেন। এই কথাকে। রাস্তায় নেমে এসে কী করবে সে কিন্তু বলেনি। সে নিজেও জানে না। আমরা জানি না এরপর আমাদের কোন পথ নিতে হবে। বা কী করতে হবে। কিন্তু মানুষ যে পথ নেবে, সামগ্রিক সমাজের অংশ হিসেবে আমরাও সেই পথ নেব।”

তিলোত্তমা কাণ্ডে সঠিক বিচার কবে হবে সেই আশাতেই এখন দিন গুনছেন সাধারণ মানুষ। শুধুমাত্র বাংলার মানুষ নয় বাংলার বাইরেও দিল্লি, মুম্বাই শহরে একের পর এক মোমবাতি মিছিল হচ্ছে মহিলা চিকিৎসকের প্রতি হওয়া অন্যায়ের বিচারের দাবিতে। কলকাতা পুলিশের তদন্তে গাফিলতি দেখে হাইকোর্ট সিবিআই-এর উপর এই তদন্তের ভার দিয়েছে। তারপর থেকে উঠে আসছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। গ্রেফতার করা হচ্ছে অপরাধীদের, তাদের লাগাতার জিজ্ঞাসাবাদ এর মাধ্যমে নানান তথ্য জানা যাচ্ছে।

WhatsApp Group Join Now

আরও পড়ুন: Neem Phooler Madhu: বর্ষার মৃত্যুতেই হবে ইন্দ্রকুমারের পর্দাফাঁস! দোষীকে ধরতে জব্বর প্ল্যান পর্ণার; দেখুন ভিডিও

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।