লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Samrat Mukherjee: গ্রেফতার অভিনেতা সম্রাট মুখোপাধ্যায়! মধ্যরাতে মদ্যপ অবস্থায় বাইক আরোহীকে ধাক্কা মারেন অভিনেতা

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Samrat Mukherjee: শহরে এমনি উত্তাল পরিস্থিতি তার উপর মধ্যরাতে মদ্যপ অবস্থায় বেপরোয়া গতিতে গাড়ি চালিয়ে দুর্ঘটনা ঘটান অভিনেতা সম্রাট মুখোপাধ্যায় (Samrat Mukherjee)। শুটিং সেরে বাড়ি ফিরছিলেন তিনি টালিগঞ্জ থেকে বেহালার দিকে যাওয়ার রাস্তায় ঘটনাটি ঘটেছে। একটি বাইক তাঁর গাড়িকে পাশ কাটিয়ে যাওয়ার চেষ্টা করে। তার ফলে অভিনেতার গাড়ির সঙ্গে ধাক্কা লাগে বাইকের। এরপরেই আলিপুর আদালতে পেশ করা হয় অভিনেতাকে।

ভারতীয় দন্ডসংহিতার ৩০৮ ধারায় আগামী ২৩ তারিখ পর্যন্ত পুলিসি হেফাজতেই কাটাতে হবে তাঁকে। পুলিস সূত্রের খবর, মাঝরাতে মদ্যপ অবস্থায় বেপরোয়া গতিতে গাড়ি চালিয়ে দুর্ঘটনা। গ্রেফতার অভিনেতা সম্রাট মুখোপাধ্যায়। অভিনেতা সোমবার রাতে বেসামাল অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন। আর তার জেরেই এই দুর্ঘটনা। বেহালার রায় বাহাদুর রোডে অভিনেতা সম্রাট মুখোপাধ্যায়ের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে এক যুববকে।

গাড়ির ক্ষতি হলেও সম্রাট ঠিক আছেন। তবে বাইক চালকের সামান্য লেগেছে। তাঁকে নিয়ে যাওয়া হয়েছে হাসপাতালে।সেই সঙ্গে অভিনেতার গাড়িতে মদের বোতল থাকার খবরও শোনা যায়। সেই সব খবরই অভিনেতা মানতে নারাজ। সম্রাট বলেন,”শুটিং সেরে বাড়ি ফিরছিলাম। আমার গাড়িয়ে শুটিংয়ের অনেক জিনিস থাকে। সে সব দেখেই হয়তো এমন কিছু ধারণা করতে পারে সবাই। তার থেকে বেশি কিছু নয়।”

এই বিষয়ে বিস্তারিত জানতে সম্রাট মুখোপাধ্যায় প্রশ্ন করা হলে তিনি হালকা হেসে জানান ”কেউ জিজ্ঞেস না করেই নিজেদের মন গড়া কাহিনি রটিয়ে দিচ্ছে। আমার গাড়িটা থানায় জমা রেখেছে। এত বড় ঘটনাও ঘটেনি। রাতে একটি বাইক আমার গাড়িটাকে ওভারটেক করার চেষ্টা করে। আমি খুব স্পিডে যে গাড়িটা চালাচ্ছিলাম তেমনটাও নয়।

WhatsApp Group Join Now

গাড়িতে ধাক্কা লাগার জন্য ছেলেটির আঘাত লেগেছে। তাঁকে হাসপাতালেও নিয়ে যাওয়া হয়েছে। তবে এই পুলিশের গ্রেফতার করার যে খবর রটছে সেটা সম্পূর্ণ ভুল। আমার গাড়িটারও ক্ষতি হয়েছে।”

আরও পড়ুন: Sourav Ganguly: আরজি কর কাণ্ডের প্রতিবাদে বিরাট সিদ্ধান্ত নিলেন দেশের প্রাক্তন অধিনায়ক! জানুন বিস্তারিত

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।