লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Dev: ‘তোমার প্রতিক্রিয়া কোথায় আজ হিরো?’ আরজি কর কাণ্ডে এবার দেবকে কটাক্ষ নেটনাগরিকদের

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Dev: বর্তমানে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতাদের মধ্যে অন্যতম হলেন সুপারস্টার দেব। তাঁর অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। অভিনেতার পাশাপাশি তৃণমূলের সাংসদও তিনি। পরপর তিনবার ঘাটাল কেন্দ্রে জয়লাভ করে গুরুতর দায়িত্ব কাঁধে তুলে নিয়েছেন তিনি। পর্দায় সর্বদা অন্যায়ের বিরুদ্ধে তাঁকে লড়তে দেখা গেলেও বর্তমানে রাজ্যের এই কঠিন পরিস্থিতিতে কোথায় এই নিয়ে প্রশ্ন তুলেছেন নেটপাড়ার একাংশ।

আরজি কর কাণ্ড নিয়ে বর্তমানে উত্তাল রাজ্য। ধর্না, মিছিল, স্লোগানে যেন গমগম করছে চারিদিক। সকলের একটাই দাবি আরজি কর কাণ্ডের বিচার চাই। এমন ভয়াবহ ঘটনার প্রতিবাদ মিছিলে সাধারণ মানুষের সঙ্গে পায়ে পা মিলিয়েছেন টলি তারকারাও। তবে সেই মিছিলে কেন দেবকে দেখা যাচ্ছে না বা কেন কোনো প্রতিবাদে শামিল হচ্ছেন না তিনি এই নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকে।

যদিও দেবের সক্রিয়ভাবে এই আন্দোলনের শামিল না হওয়ার অন্যতম কারণ তিনি এখন দেশের বাইরে। রুক্মিনী মৈত্রর সঙ্গে সৌদি আরবে ছুটি কাটাচ্ছেন তিনি। ইতিমধ্যে নিজের ট্রিপের একাধিক ছবি শেয়ার করেছেন নিজের ওয়ালে।

Dev
Dev

তবে আরজি কর কাণ্ডের খবর কি এখনও তাঁর কানে পৌঁছায়নি? একেবারেই নয়। বরং প্রতিবাদ স্বরুপ বিদেশে থেকে তাঁর খাদান ছবির ট্রিজার মুক্তির সিদ্ধান্ত বাতিল করেছিলেন তিনি। জানিয়েছিলেন আরজি কর কাণ্ডের প্রতিবাদে আনন্দ অনুষ্ঠান কখনোই সাজে না। তবে এখানেই শেষ। এরপর থেকে অনেক কিছু ঘটে গেলেও দেবের পক্ষ থেকে আর কোনও বার্তা মেলেনি কখনোই। কিন্তু কেন? প্রিয় অভিনেতাকে এই প্রশ্ন করতে পিছপা হননি তাঁর ভক্তরাও।

WhatsApp Group Join Now

সোশ্যাল মিডিয়ায় সৌদি আরব থেকে জিম করার একটি ভিডিয়ো শেয়ার করেন দেব। সেখানেই কমেন্ট বক্সে কেউ লিখলেন- ‘আর কোনো দিনও বলবেন না বাংলা সিনেমার পাশে দাঁড়াতে,’ কেউ আবার লিখলেন, ‘কী করে সিনেমায় সৎ পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেন? লজ্জা করে না?’ কেউ আবার লিখলেন, ‘খুব অচেনা লাগছে তোমায় এতটা রাজনীতি কবে শিখে গেলে? বড্ড বদলে গেছো!’ কারও দাবি, ‘তোমাৱ প্রতিক্রিয়া কোথায় আজ হিৱো? কেন কিছু বলছো না?’

আরও পড়ুন: Shreyas Talpade: শ্রেয়াসের মৃত্যুর খবরে ভেঙে পড়েছে তাঁর পরিবার! কী বিবৃতি দেওয়া হলো সোশ্যাল মিডিয়ায়?

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।