লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Vikram Chatterjee: রাখিতে বোনকে জড়িয়ে ছবি; কঠোর সিদ্ধান্ত নিলেন বিক্রম

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Vikram Chatterjee: বর্তমানে আরজি কর কাণ্ড নিয়ে উত্তাল গোটা রাজ্য। তিলোত্তমাকে হারিয়ে মন ভালো নেই রাজ্যের মানুষের। সকলের স্বর একটাই, আরজি করের বিচার চাই। এইসবের মধ্যে গতকাল ছিল রাখি পূর্ণিমা। সকল বোনেরা এই দিনে তাঁদের ভাইদের হাতে রাখি পরিয়ে দেয়। এযেন এক সম্প্রীতির বন্ধন। রাখির এই পবিত্র দিনেই প্রাণের প্রিয় বোনকে জড়িয়ে বড় সিদ্ধান্ত নিলেন বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee)। এই বছর রাখি উদযাপন করেননি তাঁরা। কিন্তু কেন? সেই কথা নিজেই জানিয়েছেন বিক্রম।

নিজের সিদ্ধান্তে অনড় থেকেছেন বিক্রম। অভিনেতার কথায়, “না, এই বছর রাখী পালন করছি না। কারণ মানসিকভাবে উদযাপনের অবস্থায় নেই। পুরুষ হিসেবে ব্যর্থ হয়েছি। মানুষ হিসেবে ব্যর্থ হয়েছি। সমাজ হিসেবেও ব্যর্থ হয়েছি আমরা। ধর্ষকদের ক্ষমা হবে না। আমরা সবাই বিচার চাই।”

ভাই-বোনের পবিত্র সম্পর্ককে উদযাপন করতে রাখি উৎসব পালন করা হয়। এ উৎসব বন্ধনের সম্প্রীতির। কিন্তু সেই সকল বন্ধন ছিন্ন করে তিলোত্তমা নে ফেরার দেশে পাড়ি দিয়েছেন। তাঁকে রক্ষাকবজ হতে পারেনি এই শহর। তাই এই বিশেষ উৎসব পালন করার কোনো যুক্তি খুঁজে পাচ্ছেন না বিক্রম।

WhatsApp Group Join Now

তাঁর এই চিন্তাকে সমর্থন জানিয়েছেন নেটিজেনদের একাংশ। একজন লেখেন, “সঠিক সিদ্ধান্ত। তোমার পথেই হেঁটেছি বিক্রম। তোমার পাশে আছি। বিচার চাই আমরাও।” তিলোত্তমার মৃত্যুর বিচারে জায়গায় জায়গায় প্রতিবাদ মিছিল ক্রমশ জোরাল হচ্ছে। আপাতত ন্যায়বিচার মেলার অপেক্ষায় রয়েছে গোটা রাজ্যবাসী।

আরও পড়ুন: Tarapith: কৌশিকী অমাবস্যায় মা তারার দর্শনে তারাপীঠে যাচ্ছেন? হোটেল বুকিংয়ের নিয়মে বড় পরিবর্তন, জেনে নিন বিস্তারিত

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।