লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Madhumita Sarcar: “আবেগের বশে ভুল করে ফেলেছি, আমায় ক্ষমা করুন” ক্ষমা চাইলেন মধুমিতা

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Madhumita Sarcar: অভিনেত্রী মধুমিতা সরকার স্বাধীনতা দিবস নিয়ে একটি পোস্ট শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। যেই পোস্টে ভারতবর্শ ও দিবেস এই দুটি বানান ভুল নিয়ে গুঞ্জন শুরু হয় ইন্টারনেটে। ইন্টারনেট ব্যবহারকারীরা মধুমিয়াকে নিয়ে একেরপর এক কটাক্ষ করতে শুরু করেন এবং তাকে অশিক্ষিত বলেও দাবি করা হয়। তবে অভিনেত্রী কিন্তু নিজের ভুল বুঝতে পেরে ইন্টারনেটের মাধ্যমে জনসমক্ষে নিজের ভুল স্বীকার করেন এবং ক্ষমা ও চেয়ে নেন।

তিনি লেখেন, “স্বাধীনতা দিবসে আমি পোস্টটা আমিই করেছিলাম। আমার টিম বা অন্য কেউ করেনি। খুব ভুল করেছি। সেটা হল পোস্ট করার আগে আমাদের চেক করে নেওয়া উচিৎ ছিল। এতটাই উত্তেজিত ছিল যে দেখিওনি। হয়তো আশা করিনি টাইপো দেখে মানুষ আমায় অশিক্ষিত ভাববে।

Madhumita Sarcar
Madhumita Sarcar

কিন্তু পাবলিক ফিগার হিসেবে এটা আমার দায়িত্ব। তাই আমি ক্ষমা চাইছি। অনেকক্ষণ ধরে মোবাইলে বাংলায় টাইপ করতে হবে বলে রোমানে লিখলাম। যারা ভাবছে আমি কোনওদিন স্কুলে যাইনি। ভগবাণ তাঁদের পবিত্র মন দিক। তাঁরা শান্তিতে থাকুন।”

নিজের ভুল স্বীকার করায় কেউ ছোটো হয়ে যায়না সেটাই প্রমাণ করলেন মধুমিতা। যেই মুহুর্তে তিনি বুঝতে পারলেন তাঁর টাইপো মিস্টেক করে হয়েছে তিনি টিভিনাইন বাংলাকে বললেন, আমি আবেগপ্রবণ হয়ে পড়েছিলাম। অনুভব করলাম শিল্পী হিসেবে আমার কিছু দায়বদ্ধতা রয়েছে। তাই মনে হল ক্ষমা চাওয়া উচিৎ। যদি নিজের থেকেই মনে করি আমি ভুল করেছি তা হলে ক্ষমা চাইতে অসুবিধে কোথায়?”

WhatsApp Group Join Now

আরও পড়ুন: RG KAR Case: বৃষ্টি মাথায় নিয়ে, আরজি কর প্রতিবাদে পথে নামলো টলিউড!

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।