লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Nilanjana Sengupta: সম্পর্কে তৃতীয় ব্যক্তির আগমন! প্রেমের গুঞ্জনের মাঝেই যীশুর প্রেমিকার আসল পরিচয় জানালেন নীলাঞ্জনা

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Nilanjana Sengupta: টলিউড ইন্ডাস্ট্রিতে এখন ভাঙ্গনের সুর। প্রায় আলাদা হওয়ার মুখে বর্ষা বিস্ট এবং ইন্দ্রনীল সেনগুপ্ত। অন্যদিকে আলাদা না হলেও নানান ইঙ্গিতে নীলাঞ্জনা বুঝিয়ে দিয়েছেন তার এবং যীশুর সংসার ভাঙ্গনের মুখে। নিজের আপ্ত সহায়কের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছেন টলিউডের এই হ্যান্ডসাম হাঙ্ক। এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই আলোড়ন সৃষ্টি হয়েছে তার ভক্তদের মধ্যে।

নতুন জীবন নীলাঞ্জনার:

যদিও এই ব্যাপারে কিছুই জানাননি যীশু। এখনো পর্যন্ত তিনি নিশ্চুপ রয়েছেন। যার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন যীশু তার সঙ্গে সেনগুপ্ত পরিবারের ঘনিষ্ঠতা দীর্ঘদিনের। এমনকি তাকে নিজের প্রিয় বান্ধবী জায়গা করে দিয়েছিলেন নীলাঞ্জনা। সেই প্রিয় বান্ধবী যে এভাবে তার সম্পর্কে ছুরি মারবে ভাবতেই পারেননি। নীলাঞ্জনা নামে কেনা ফ্ল্যাটেই নাকি প্রেম রাজ্য চালাচ্ছেন যীশু এবং তার প্রেমিকা শিনাল।

একসময় সুস্মিতা সেনের সহকারী হিসেবে কাজ করতেন তিনি। কিন্তু বর্তমানে যিশুর সঙ্গে প্রেমে হাবুডুবু খাচ্ছেন এই গুজরাটি কন্যা। মানসিকভাবে ভেঙে পড়েছেন নীলাঞ্জনা ঘনিষ্ঠ মহলসূত্রে জানা যাচ্ছে বন্ধুদের বলছেন, মেয়েরা না থাকলে নাকি ভেসে যেতেন তিনি।

অভিশপ্ত ২০২৪:

একই বছরে মাকে হারিয়েছেন, অন্যদিকে এই বছরে নিজের বন্ধুর স্বামী তার সঙ্গে প্রতারণা করেছেন। স্বাভাবিকভাবেই একা হয়ে গিয়েছেন নীলাঞ্জনা। গত কয়েক মাস আগে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। অবশ্য সেই সময় তার স্বাস্থ্যের আপডেট দিয়েছিলেন স্বামী যীশু সেনগুপ্ত।

WhatsApp Group Join Now

তারপরেই শোনা যায়, যীশু এবং নীলাঞ্জনা সংসারের এই ভাঙ্গনের খবর। কঠিন সময় পেরিয়ে নতুন মুহূর্তে ধরা দিচ্ছেন নীলাঞ্জনা সেনগুপ্ত। দুই মেয়ের নামে প্রোডাকশন হাউস খুলে ফেলেছেন। আপাতত নিজেই নিজের শর্তে চলতে চান নীলাঞ্জনা।

আরও পড়ুন: Arijit Singh: ফের আরও একবার বাংলার মুখ উজ্জ্বল করলেন অরিজিৎ সিং, জাতীয় চলচ্চিত্র উৎসবে পুরষ্কার পেলেন গায়ক

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।