লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Anandi: ছোট পর্দায় ফিরছে ঋত্বিক-অন্বেষা জুটি! প্রকাশ্যে আনন্দীর ঝলক; কোন চ্যানেলে কখন দেখা যাবে এই ধারাবাহিক?

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Anandi: খবর মিলেছিল অনেক আগেই। জানা গিয়েছিল অভিনেতা নীলাঙ্কুর মুখোপাধ্যায়কে সরিয়ে আবারও ছোট পর্দায় জুটি বাঁধতে চলেছেন অন্বেষা হাজরা এবং ঋত্বিক মুখোপাধ্যায়। শেষবার এই জুটিকে দেখা গিয়েছিল জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে। এইবার সেই কানাঘুষোতেই শিলমোহর দিল চ্যানেল কর্তৃপক্ষ। জি বাংলার পর্দায় আসতে চলেছে নতুন ধারাবাহিক। নাম আনন্দী (Anandi)। ইতিমধ্যেই ধারাবাহিকের প্রথম ঝলক প্রকাশ্যে এসেছে।

নতুন এই ধারাবাহিকের ঝলকে দেখা গিয়েছে গল্পের নায়ক ওরফে ঋত্বিক পেশায় একজন ডাক্তার। কিন্তু কোনও ভাবেই তাঁর ঠাম্মিকে জরুরি একটি ইনজেকশন তিনি দিতে পারছেন না। এদিকে ঠাম্মিকে সুস্থ করতে ইনজেকশন দেওয়া জরুরি। তাই সে ঠিক করে নিজে না পারলেও এই কাজের জন্য সে একজন নার্স রাখবে যে তাঁর ঠাম্মির দেখাশোনা করবে। কিন্তু ঠাম্মি জানায় তাঁর নার্স চাই না। ঘরে নাতবৌ এলেই নাকি তিনি ভালো হয়ে যাবেন।

অন্যদিকে দেখা যায় একটি নার্সিং স্কুলের কেউ এই বাড়িতে কাজ করতে যেতে চাইছে না। তবে আনন্দী ঘোষ অর্থাৎ গল্পের নায়িকা সেই কাজে রাজি হয়। জানায় এই টাকাটা তাঁর খুব জরুরি এবং সেই বাড়িতে গিয়ে সত্যিই খেলার ছলে সে কাজটাও করে ফেলে। আনন্দীর কাজে মুগ্ধ হয় ঋত্বিক। কিন্তু অন্বেষা যখন জানায় যে সে ভালোবেসে সব কাজ করে, তখন ঋত্বিক জানায় যে ভালোবেসে সব হয় না। উত্তরে নায়িকা জানায় ভালো থাকা যায় অনন্ত।

WhatsApp Group Join Now

প্রথম ঝলকেই বোঝা যাচ্ছে গল্পের নায়ক ও নায়িকা একদম দুই মেরুতে অবস্থান করছে। এবার এটাই দেখার পালা কীভাবে তাঁদের জীবনের মোড় ঘুরেকাছাকাছি এসে তাঁরা। তবে এই ধারাবাহিক কবে থেকে আর কখন দেখা যাবে সেই বিষয়ে কিছুই জানায়নি চ্যানেল কর্তৃপক্ষ। সদ্য জি বাংলায় শুরু হয়েছে দুটি নতুন মেগা। কাজল নদীর জলে এবং অমর সঙ্গী। এই দুই মেগাই দেখা যায় দুপুরের স্লটে। এটাও দুপুরে আসবে না বিকেলের স্লট পাবে তা দেখার জন্য চোখ রাখতে হবে জি বাংলার পর্দায়।

আরও পড়ুন: Electricity Rate: বিদ্যুতের দাম বৃদ্ধিতে নতুন আইন প্রণয়ন সরকারের! বিরোধিতা পরিষদের; জানুন বিস্তারিত

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।