লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Arijit Singh: ফের আরও একবার বাংলার মুখ উজ্জ্বল করলেন অরিজিৎ সিং, জাতীয় চলচ্চিত্র উৎসবে পুরষ্কার পেলেন গায়ক

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Arijit Singh: সম্প্রতি হল ৭০ তম জাতীয় চলচ্চিত্র উৎসব। চলতি বছর জাতীয় চলচ্চিত্র উৎসব থেকে একের পর এক বাংলার তারকারা বাজিমাত করল। তার মধ্যে অন্যতম একজন হলেন সকলের প্রিয় গায়ক জিয়াগঞ্জের ছেলে অরিজিৎ সিং (Arijit Singh)। ‘ব্রহ্মাস্ত্র’ ছবির জন্য সেরা পার্শ্ব গায়কের পুরস্কার পেয়েছেন অরিজিৎ। ‘কেশরিয়া’ গানের জন্য এই সম্মান পেয়েছেন অরিজিৎ। অন্যদিকে এবারেও দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি এগিয়ে থাকল এই উৎসবে। সকলকে পিছনে সেরা ছবির পুরস্কার ছিনিয়ে নিল মালায়ালি ছবি ‘আত্তম’। অন্যদিকে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে সেরা বাংলা সিনেমার সম্মান পেল কৌশিক গঙ্গোপাধ্যায়ের সিনেমা ‘কাবেরী অন্তর্ধান’।

বরাবরই নিজের গানের কারণে খবরের শিরোনামে উঠে আসে অরিজিৎ এর নাম, তাছাড়াও তার ছাপোষা জীবনযাপনের কারণেও তাকে নিয়ে সারা সোশ্যাল মিডিয়া জুড়ে চর্চা চলে। বরাবরই নিজেকে মিডিয়ার লাইম লাইটের থেকে দূরে রাখতেই পছন্দ করেন তিনি। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলা খুব একটা পছন্দ করেন না। এমনকি সাক্ষাৎকারেও এইসব বিষয় এড়িয়ে চলেন।

‘ফেম গুরুকুল’ থেকে বিরাট লাইমলাইট না পেলেও, এর বছর পাঁচ- ছয়েক পরে অরিজিৎ-এর ভাগ্য বদলাতে শুরু করে। সঙ্গীত পরিচালক প্রীতমের সহযোগী হিসেবে কাজ করার পর থেকে ক্রমশ পরিচিতি পেতে শুরু করেন তিনি। তার এই সাধারণ জীবনযাপন প্রত্যেকেরই খুব ভালো লাগে। মুম্বাইতে কাজের সূত্রে থাকলেও যখন ছুটি পান তখন সুযোগ পেলে তিনি চলে আসেন তার জন্মস্থান জিয়াগঞ্জে। জিয়াগঞ্জেই অরিজিৎ সিং নিজের গোটা ছোটবেলাটা কাটিয়েছেন।

এখানেই তার বড় হয়ে ওঠা, স্কুল-কলেজ সবটা। পরিবারের সদস্যরাও এখানেই থাকেন। তাই বারবার সকলের টানে ছুটে আসেন জিয়াগঞ্জে। স্ত্রী কোয়েল, বাবা কক্কর সিং ও দুই ছেলে জুল আর অলি সবাই এইখানেই। অনেক অল্প বয়সেই নিজের নাম পরিচিতি তৈরি করেছেন অরিজিৎ। এখন গোটা বিশ্বের মানুষ তার ফ্যান। দেশ থেকে বিদেশের মাটিতে এখন কাঁপিয়ে বেড়াচ্ছেন নিজের গানের মাধ্যমে। বাংলা, হিন্দি সহ আরোও বিভিন্ন ভাষায় গান করেছেন।

WhatsApp Group Join Now

আরও পড়ুন: Pallabi Sharma: ‘বাংলায় কথা বললেই সে অশিক্ষিত…’ সাক্ষাৎকারে একি বললেন অভিনেত্রী পল্লবী!

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।