লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Aishwarya Rai: বচ্চন পরিবারের অমতে গিয়েও করেছেন ঘনিষ্ঠ দৃশ্য! রণবীরকে কোন গোপন শর্ত দিয়েছিলেন ঐশ্বর্য?

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Aishwarya Rai: ইন্ডাস্ট্রির অন্যতম শ্রেষ্ঠ এবং খান্দানি পরিবার হিসেবে পরিচিত বচ্চন পরিবার। এই পরিবারের নানান রসালো গল্প শুনতে সর্বদা মুখিয়ে থাকেন সাধারণ জনগন। এই পরিবারের নানান কেচ্ছা কাহিনী মুহূর্তের মধ্যে ফাঁস হয়ে যায়। ঠিক যেমন ঐশ্বর্য রাই এবং অভিষেক বচ্চনের বিচ্ছেদের খবর। কিন্তু কোথা থেকে সূত্রপাত হয়েছিল তাদের সম্পর্কের এই অবনতির। একসময় নিজেই এই ব্যাপারে জানিয়েছিলেন বিশ্ব সুন্দরী।

একটা সিনেমা করেছিলেন তিনি আর তাতেই নাকি অভিষেকের রোসের মুখে পড়েছিলেন। বিয়ের পরে সিনেমার সংখ্যা অনেকটাই কমিয়ে দিয়েছিলেন ঐশ্বর্য । সংসার এবং মেয়ে মানুষ করাতেই মন দিয়েছিলেন। তবে মেয়ে কিছুটা বড় হতেই আবার করণ জোহরের সূত্র ধরে অভিনয়ে ফেরেন ঐশ্বর্য। ছবির নাম এ দিল হে মুশকিল।

এই ছবিতে, রণবীর কাপুরের সঙ্গে একাধিক ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছেন ঐশ্বর্য। বয়সে অনেকটাই ছোট রনবিরের সঙ্গে বোল্ড সিনে অভিনয় প্রশ্নের মুখে ফেলে দেয় ঐশ্বর্যকে। আর এই ছবিগুলি দেখেই নাকি বেজায় চটেছিল বচ্চন পরিবার।

সেই বাড়ির বউ হয়ে কিভাবে এমন সিনেমায় অভিনয় করলেন ঐশ্বর্য প্রশ্নের মুখে পড়তে হয় তাকে। কিন্তু সত্যিই কি তাই। কি বলেছিলেন ঐশ্বর্য। অভিনেত্রী একটি সাক্ষাৎকারে জানান ওই দৃশ্যে অভিনয়ের সময় তিনি সাবলীল থাকলেও কিছু গোপন শর্ত দিয়েছিলেন রণবীরকে। তিনি বলেন আমি যথেষ্ট বুদ্ধিমতী প্রথম থেকেই নিয়ম মেনে কাজ করি। শুটিং সেটে গিয়ে যদি আমি কিছু বলি সবাই সেটা গুরুত্ব দেয়।

WhatsApp Group Join Now

পরিচালক এবং রনবিরকে বলেছিলাম এই দৃশ্য অতটা গুরুত্বপূর্ণ নয়। এটা পর্দায় না রাখলেও চলবে। যদিও, প্রথমে নাকি এই ছবিটি করতে একেবারেই নারাজ ছিলেন তিনি। তবে তার কথা অনুযায়ী স্ক্রিপ্ট পাল্টানো হয়েছিল। যতই ড্যামেজ কন্ট্রোলের চেষ্টা করুন না কেন অভিষেক পত্নী এই ছবি নাকি বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি করেছিল তার শ্বশুরবাড়িতে।

সেই থেকেই নাকি অভিষেকের সঙ্গে ঝগড়া-বিবাদ বেধে যায় তার। অভিনয় করতে গেলেই কি শুধু ঘনিষ্ঠ দৃশ্য করতে হবে প্রশ্ন করেছিলেন জুনিয়র বচ্চন। প্রসঙ্গত বর্তমানে মেয়েকে নিয়ে আলাদাই থাকছেন ঐশ্বর্য এমনটাই শোনা যাচ্ছে কানাঘুষো। আমবানি পরিবারের বিয়েতেও মেয়ে মেয়েকে নিয়ে একাই গিয়েছিলেন তিনি। অন্যদিকে গোটা পরিবার নিয়ে বিয়েতে উপস্থিত ছিলেন অমিতাভ বচ্চন।

আরও পড়ুন: Viral Video: বৃষ্টির ঝাপটা থেকে সন্তানকে আগলে রাখছে মা হাতি ,মুহূর্তে ভাইরাল হল সেই ভিডিও

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।