লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Today’s Horoscope: আজ শনিদেবের কৃপায় আর্থিক উন্নতি হবে এই পাঁচ রাশির! চোখ রাখুন আজকের রাশিফলে

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Today’s Horoscope: আজ সপ্তাহের শেষ দিন অর্থাৎ শনিবার। আর শনিবার মানেই ভগবান শনিদেবকে আরাধনা করার দিন। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, আজ ১৭ই আগস্ট বেশ কিছু রাশির জাতক জাতিকার ওপর বিশেষ কৃপা দৃষ্টি থাকবে শনিদেবের। আজ রাজ যোগ এবং আয়ুষ্মান যোগে বহু রাশির জাতক জাতিকাদের সকল কাজ সম্পন্ন হবে এবং সমস্ত পরিকল্পনা সফল হবে। আবার কিছু রাশির আর্থিক শ্রীবৃদ্ধি ঘটবে। চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পারিবারিক জীবন কেমন কাটবে আজকের দিন! এক নজরে দেখুন আজকে রাশিফল (Horoscope)।

Today’s Horoscope For All Zodiac Sign:
মেষ (Aries):

মেষ রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি খুবই শুভ হতে চলেছে। আজ যে কোনো কাজে অফিসের সহকর্মী এবং পরিবারের সদস্যদের কাছ থেকে সমর্থন পাবেন। তবে কিছু হতাশাজনক সংবাদ পেতে পারেন। সন্ধ্যায় আটকে থাকা কাজ সম্পন্ন হওয়ায় মন খুশি থাকবে।

বৃষ (Taurus):

আজ বৃষ রাশির জাতক-জাতিকাদের কর্মক্ষেত্র সুখকর হবে। কেরিয়ারে উন্নতি হবে। সমস্ত কাজে সফলতা লাভ করতে পারবেন। আজ বিভিন্ন সৃজনশীল কাজে আজ আগ্রহ বৃদ্ধি পাবে। আজ কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনাও তৈরি হবে। প্রতিপত্তি বাড়বে। রাতের দিকে সকলের সঙ্গে আনন্দে সময় কাটবে। তবে কোনও কারণে অযথা কষ্টের মুখোমুখি হতে হবে। সন্তানের দিক থেকে স্বস্তি মিলবে।

মিথুন (Gemini):

আজ শনিদেবের কৃপায় মিথুন রাশির জাতকদের কর্মজীবনে সাফল্য আসতে পারে। কর্মক্ষেত্রে সম্মান পাবেন, যা মনকে খুশি করবে। শিক্ষা এবং প্রতিযোগিতায় অপ্রত্যাশিত সাফল্য আপনাকে খুশি করবে। মনে আনন্দ থাকবে। যে কোনও আটকে থাকা কাজ সন্ধ্যার দিকে শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরা লাভের মুখ দেখবেন। শরীর ভালো থাকবে।

WhatsApp Group Join Now
কর্কট (Cancer):

আজ কর্কট রাশির জাতক-জাতিকারা বিভিন্ন দিক থেকে উপকৃত হবেন। আজ পৈতৃক সূত্রে ভাল সম্পত্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। পেশায় ক্ষেত্রে অগ্রগতি হবে। সঙ্গে সম্মান ও প্রতিপত্তি বাড়বে। কর্মসূত্রে ভ্রমনের যোগ তৈরি হতে পারে। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত পরিবারের সদস্যদের সঙ্গে আনন্দে সময় কাটবে।

সিংহ (Leo):

এই রাশির জাতক-জাতিকারা আজ সর্বক্ষেত্রে প্রিয়জনদের সমর্থন লাভ করবেন। জীবনে সুখ ও আনন্দ বৃদ্ধি পাবে। আয়ের ক্ষেত্রে নতুন উৎস তৈরি হবে। পড়ুয়ারা শিক্ষা ও প্রতিযোগিতায় সাফল্য পাবেন। তবে স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিতে হবে নচেৎ আগামী দিনের তা বড় আকার ধারণ করতে পারে।

কন্যা (Virgo):

আজ কন্যা রাশির জাতক-জাতিকারা কেরিয়ার এবং কর্মসংস্থানের ক্ষেত্রে পূর্ণ সফলতা পাবেন। ব্যবসায়ের ক্ষেত্রে চলমান প্রচেষ্টায় অভাবনীয় সাফল্য লাভ করবেন। সন্তানের পক্ষ থেকেও কোনো সন্তোষজনক সুসংবাদ পেতে পারেন। সমাজে আপনার খ্যাতি বাড়বে। শরীর ও মন সুস্থ করতে আগামী দিনে কোথাও ঘোরার পরিকল্পনা করতে পারেন।

তুলা (Libra):

এই রাশি জাতক-জাতিকাদের আজ অর্থ ভাগ্য ভালো থাকবে। অপ্রত্যাশিতভাবে টাকা পেতে পারেন। ব্যবসায়ীরা লাভের মুখ দেখতে পারেন। কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। আজ পরিবারে সুখ, শান্তি বজায় থাকবে।

বৃশ্চিক (Scorpio):

গার্হস্থ্য জীবনে বিরোধের কারণে মানসিক স্বাস্থ্য বিঘ্নিত হতে পারে। অফিসে নিজের কাজের প্রশংসা পাবেন। প্রেম জীবন আরও খারাপ হতে পারে। সম্পর্কের ক্ষেত্রে বহিরাগতদের হস্তক্ষেপ থেকে সাবধানতা অবলম্বন করতে হবে। বিবাহিতরা ভালো খবর পেতে পারেন।

ধনু (Sagittarius):

আজকের দিনটি এই রাশির জাতক-জাতিকাদের জন্য রোমাঞ্চকর হবে। আজ পুরানো আদালতের মামলায় সফলতা পাবেন। চাকরিতে ঊর্ধ্বতন কর্মকর্তাদের ঘনিষ্ঠতা বৃদ্ধি পাবে। ব্যবসায় নতুন সহকর্মী তৈরি হবে যা অবস্থার উন্নতি ঘটাবে। আজ বন্ধুদের সাথে কোথাও ঘুরতে যাওয়ার প্ল্যান করতে পারেন। সমাজে সম্মান বৃদ্ধি পাবে।

মকর (Capricorn):

এই রাশির জাতক-জাতিকাদের আজ অহেতুক ঝগড়া-বিবাদে অংশ না নেওয়াই শ্রেয়। কোথাও বিনিয়োগ করার পূর্বে সতর্ক হতে হবে। কোনও ধরনের ঝুঁকি না নেওয়াই ভালো নচেৎ দুশ্চিন্তার পরিস্থিতি তৈরি হতে পাতে। চাকরিতে সাফল্যের পূর্ণ সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরা ভালো খবর পেতে পারেন।

কুম্ভ (Aquarius):

এই রাশির জাতক-জাতিকাদের আজ কর্মক্ষেত্রে দৌড়াদৌড়ি করতে হতে পারে। রাগকে নিয়ন্ত্রণ রাখতে হবে অন্যথায় তা খারাপ পর্যায়ে পৌঁছে যেতে পারে। কোনও মূল্যবান জিনিস চুরির আশঙ্কা থাকবে। ব্যবসায় কোনো বিশ্বস্ত ব্যক্তির কাছ থেকে প্রতারিত হওয়ার সম্ভবনা রয়েছে। বিদেশ ভ্রমণে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

মীন (Pieces):

এই রাশির জাতক-জাতিকারা আজ কাজের ক্ষেত্রে নতুন বন্ধু তৈরি করবেন। আদালতের মামলায় সাফল্য মিলবে। কোনও অসম্পূর্ণ কাজ শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে। কেরিয়ারে উন্নতি হবে। ব্যবসায়ীরা সকল কাজে সফলতা পাবেন।

আরও পড়ুন: Raksha Bandhan 2024: কবে পালিত হবে রাখি বন্ধন উৎসব? রাখি পরানোর জন্য শুভ মুহূর্ত ঠিক কখন? জেনে নিন

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।