লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Saayoni Ghosh: দক্ষিণ কলকাতার একটি পূজোয় মাতৃমূর্তির মুখ সায়নী! কোন মণ্ডপে দেখা মিলবে এই মূর্তির?

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Saayoni Ghosh: আর মাত্র কিছুদিনের অপেক্ষা। তারপরই বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপূজা। ইতিমধ্যে বিভিন্ন জায়গায় খুঁটিপুজো হয়ে, প্যান্ডেলও শুরু হয়ে গিয়েছে। এরই মধ্যে জানা গিয়েছে, চলতি বছর দক্ষিণ কলকাতার একটি পূজো মণ্ডপের দেবী মূর্তির মুখ তৈরি করা হবে টলি অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ সায়নী ঘোষের (Saayoni Ghosh) মুখের আদলে। সূত্র মারফত জানা গিয়েছে কেন্দুয়া শান্তি সংঘের পুজোর মুখ হতে চলেছেন যাদবপুরের এই তৃণমূল সাংসদ।

বৃহস্পতিবার স্বাধীনতা দিবসের দিনই কেন্দুয়া শান্তি সংঘের তরফে এই কথা ঘোষণা করা হয়েছে। কর্তৃপক্ষ জানিয়েছেন এই বছর তাঁদের পুজোয় দেবী মূর্তির মুখ তৈরি হবে তৃণমূল সাংসদ সায়নীর মুখের আদলে। সঙ্গে এই বছর তাদের পূজোর কী থিম হবে বা কারা শিল্পী হিসেবে থাকছেন সবটাই জানিয়েছেন তাঁরা। এই পুজো কমিটির এবারের থিম অনুনাদ। ইতিমধ্যে শহরের বিভিন্ন জায়গায় হোর্ডিং পড়তে শুরু করেছে এই পূজোর।

শিল্পী সুশান্ত পাল এই বছর কেন্দুয়া শান্তি সংঘের প্রতিমা তৈরি করবেন শিল্পী সুশান্ত পাল। তিনি নিজেই এই পুজো কমিটির কাছে সায়নীর মুখের আদলে প্রতিমার মুখ বানানোর প্রস্তাব দেন। এরপর সেই প্রস্তাব অভিনেত্রী তথা সাংসদের কাছে পৌঁছলে তিনি প্রস্তাবে সম্মতি দেন। যদিও এই সমস্ত কিছুই লোকসভা ভোটের বহু আগে হয়েছে বলে জানা গিয়েছে।

যদিও এখনই এই বিষয়ে মুখ খুলতে চাননি তৃণমূল সাংসদ সায়নী। পরবর্তীকালে এই ক্লাবের সঙ্গে যুক্ত হওয়ার বিষয়টি নিয়ে বা তাঁর মুখের আদলে দেবী মূর্তি তৈরি হওয়ার প্রসঙ্গ নিয়ে সাংবাদিকদের মুখোমুখি হবেন। উল্লেখ্য, এই পূজো কমিটির থিম সং গাইছেন তৃনমূল কংগ্রেস নেতা বাবুল সুপ্রিয়।

WhatsApp Group Join Now

আরও পড়ুন: RG KAR Case: আরজি কর নিয়ে সরব শ্রীলেখা! প্রকাশ্যে সৌরভকে তুলোধনা অভিনেত্রীর

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।