লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Tiyasha Lepcha: সদ্য প্রেম ভেঙেছে! এবার সোজা বিয়ের পিঁড়িতে বসছে তিয়াশা, ২০২৪-এই বিয়ে করবেন অভিনেত্রী! পাত্র কে?

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Tiyasha Lepcha: অভিনেতা অভিনেত্রীর ব্যক্তিগত জীবনের বিষয়ে সারাক্ষণ কৌতুহলী সাধারণ মানুষের। বিশেষ করে পছন্দের অভিনেতা বা অভিনেত্রীর হাঁড়ির খবর জানার জন্য মুখিয়ে থাকেন তাঁরা। এরমই একজন অভিনেত্রী হলেন তিয়াসা লেপচা (Tiyasha Lepcha)। কৃষ্ণকলি’ সিরিয়ালের শ্যামাকে মনে আছে? এক বছর পরেও নিখিলের আর শ্যামার জুটির ভক্ত সংখ্যা কম হয়নি। তাই জন্য ‘কৃষ্ণকলি’ শেষ হওয়ার পরেও আবার এই জুটিকে পর্দায় দেখার অপেক্ষায় ছিলেন সবাই। তাই তো বেশ কয়েক বছর পরে হলেও তাঁদের দেখা যায় ‘বাংলা মিডিয়াম’ সিরিয়ালে।

২০১৮ সালে তিয়াসা লেপচার সঙ্গে বিয়ে হয়েছিল অভিনেতা সুবান রায়ের। কিন্তু সেই বিয়ে টেকেনি বেশি দিন । বিচ্ছেদ হয়েছে তাঁদের। এরপর একাধিক অভিনেতার সঙ্গে নাম জড়িয়েছে তাঁর। সম্প্রতি তাঁর এবং তাঁর বহুদিনের বন্ধু সোহেলের সম্পর্ক নিয়েও চলেছে নানা জল্পনা। সোহেল জানিয়েছেন তিনি সিঙ্গল এবং তিনি তিয়াসার কেবল মাত্র বন্ধু হন। যদিও এই বিষয়ে কিছুই জানাননি অভিনেত্রী, তবে তাঁদের দুজনকে হামেশাই একসঙ্গে রিল বানাতে দেখা যায়। এবার দিদি নম্বর ওয়ানে এসে রিলেশনশিপ স্ট্যাটাস নিয়ে মুখ খুললেন তিনি।

দিদি নম্বর ওয়ানের নতুন একটি প্রোমো প্রকাশ্যে এসেছে। সেখানেই রচনা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কথা বলতে দেখা যায় তাঁকে। তিনি বলছেন-‘২০২৫ এর অক্টোবরের পর আমি বিয়ে করছি। করছিই। শুধু এখন ছেলেটা পেলেই হল।’ বলেই হেসে ফেলেন তিয়াসা, সঙ্গ দেন রচনাও। ফলে তিনিও এভাবে একপ্রকার বুঝিয়ে দিলেন তিনি বর্তমানে সিঙ্গল কিন্তু সম্পর্কে জড়ানোর জন্য প্রস্তুত।

বর্তমানে সোশ্যাল মিডিয়াতেই তাঁকে বেশিরভাগ সময় কাটান অভিনেত্রী।১৬ অগস্ট তাঁর জন্মদিন। বিশেষ দিন উপলক্ষে প্রচুর শুভেচ্ছা বার্তা পেয়েছেন তিনি।সারা রাত করেছেন জন্মদিনের সেলিব্রেশন তিয়াসার জন্মদিনে সেই প্রশ্নই যেন আরও উস্কে দিয়েছে দর্শক। নায়িকার ফ্যান পেজ ভরে গিয়েছে এই একটা প্রশ্নেই। সকলের বক্তব্য, নায়িকাকে কেন দেখা যাচ্ছে না পর্দায়? কিন্ত আরজি কর কাণ্ডের প্রভাব পড়েছে তাঁর মনে।

WhatsApp Group Join Now

তাই 14ই অগস্ট রাতে জন্মদিন পালন করার কোনও ইচ্ছা ছিল না নায়িকার। অভিনেত্রী বলেন,”এই পরিস্থিতিতে সেলিব্রেশনের কোনও ইচ্ছাই নেই আমার। তাও বাড়ির সবাই জোর করল। তাই রাতে কেক কেটেছি। অনেক রাত অবধি জেগে ছিলাম বলে সকালে উঠতে দেরি হল। বনগাঁয় নিজের বাড়ি যাওয়ার ইচ্ছা আছে।” অভিনেত্রী আশ্বস্ত করেছেন খুব শীঘ্রই পর্দায় দেখা যাবে পর্দায়।

আরও পড়ুন: Jisshu-Nilanjana: বন্ধুই ভাঙলো ঘর, শিনালের সঙ্গে নাকি নীলাঞ্জনাই পরিচয় করিয়ে দিয়েছিলেন যিশুর

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।