লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Jisshu-Nilanjana: বন্ধুই ভাঙলো ঘর, শিনালের সঙ্গে নাকি নীলাঞ্জনাই পরিচয় করিয়ে দিয়েছিলেন যিশুর

Updated on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Jisshu-Nilanjana: বর্তমানে চারিদিকে যেন বিচ্ছেদের খবরে ভরে গিয়েছে গোটা সোশ্যাল মিডিয়া। বলিউড, টলিউড থেকে শুরু করে ক্রিকেট জগৎ সব জায়গাতেই বিচ্ছেদের খবর। এতদিন পর্যন্ত সাধারণ মানুষ যাদের পারফেক্ট কাপল হিসেবে জানত তাদের সংসারে হঠাৎ ভাঙ্গন ধরেছে। টলিউডের যীশু-নীলাঞ্জনার বিচ্ছেদের খবর নতুন নয়।

দীর্ঘদিন ধরেই এই আলোচনা চলছে। এখন আর এক ছাদের তলায় থাকেন না যীশু (Jisshu Sengupta) নীলাঞ্জনা (Nilanjana Sengupta)। এমনকি যীশু নীলাঞ্জনার দুই মেয়েও এখন মায়ের পাশেই রয়েছে। কিছুদিন আগেই ইনস্টাগ্রামে বাবা কে আনফোলো করেছে বড় মেয়ে সারা।

যীশুর জীবনের নতুন নারী অভিনেতার ম্যানেজার শিনাল সুর্তি। বর্তমানে যিশুর বলিউড এবং দক্ষিণী ইন্ডাস্ট্রির সমস্ত কাজকর্ম তিনিই দেখেন। এই শিনালের সাথে একটা সময় নীলাঞ্জনার মাধ্যমেই আলাপ হয়েছিল দুজনের। শিনাল এর কর্মক্ষেত্রে যাতে সুবিধা হয় সেই কারণে বন্ধু হিসেবে বাড়িতে জায়গা দিয়েছিলেন নীলাঞ্জনা। সেই বন্ধুই যে বিশ্বাসঘাতকতা করবেন তা ভাবতেও পারেননি নীলাঞ্জনা।

বিগত ৩ বছর ধরেই নাকি সম্পর্কের অবনতি হচ্ছিল যিশু এবং নীলাঞ্জনার মধ্যে। শিনালের সঙ্গেই নাকি মুম্বাইতে লিভ ইন সম্পর্কে রয়েছেন যীশু। মাস খানেক আগে ডিহাইড্রেশন এর সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন নীলাঞ্জনা। শোনা যাচ্ছে, নার্ভাস ব্রেকডাউনের কারণেই নাকি অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি।

WhatsApp Group Join Now

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় সেনগুপ্ত পদবী সরিয়ে ফেলেছেন নীলাঞ্জনা। মুছে ফেলেছেন যিশুর সঙ্গে সমস্ত ছবিও। শুধু তাই নয়, যিশুর সঙ্গে তাঁর যৌথ প্রযোজনা সংস্থা ‘ব্লু ওয়াটার মোশন পিকচার্স’ থেকেও নাকি সরে দাঁড়িয়েছেন তিনি। তাদের সম্পর্কের অবনতির ফলে যীশুর সাথে দূরত্ব বেড়েছে তার দুই মেয়ের।

আরও পড়ুন: TRP List : ফের বেঙ্গল টপার ‘নিম ফুলের মধু’, দেখে নিন চলতি সপ্তাহের TRP লিস্ট

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।