লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Mamata Banerjee: ‘ভেবেছে বাংলাদেশের মতো ক্ষমতা দখল করবে…’ RG Kar কাণ্ডে একি বললেন মুখ্যমন্ত্রী?

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Mamata Banerjee: আরজি কর(RG Kar) কাণ্ড নিয়ে প্রথম থেকেই সরব হয়েছেন মুখ্যমন্ত্রী। আশ্বাস দিয়েছেন নিরপেক্ষ তদন্তের। রবিবারের মধ্যে তদন্ত না আগালে হলে, সিবিআই-র হাতে তদন্তভার তুলে দেবেন এই বলেছিলেন মুখ্যমন্ত্রী। তবে তার আগেই কলকাতা হাইকোর্টের নির্দেশে মঙ্গলবারই সিবিআই-র হাতে ‘তিলোত্তমা’ কাণ্ডের তদন্তভার তুলে দেওয়া হয়েছে।

তিনি জানান ‘তিলোত্তমা’ কাণ্ডের খবর পেয়ে তিনি ঝাড়গ্রাম থেকে ফিরেই, সঙ্গে সঙ্গেই পুলিশ কমিশনারকে ফোন করেন। মেয়েটির মা-বাবার সঙ্গে কথা বলেন। সারা রাত ঘুমাতে পারেননি। পুলিশের পাশাপাশি স্বাস্থ্য দফতরের প্রসঙ্গে তিনি বলেন স্বাস্থ্যভবনকে তদন্ত করতে বলেছিলেন তিনি। চারজনকে বদলি করে দিয়েছেন। তদন্ত করতে সময় চেয়ে নেন মুখ্যমন্ত্রী।

বেহালায় প্রাক-স্বাধীনতা দিবসের একটি অনুষ্ঠানে যোগ দিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন,(Mamata Banerjee) “বাংলাদেশে একটা ঘটনা ঘটেছে। অনেকে ভেবেছেন, সেই ঘটনা টেনে এনে যদি ক্ষমতা দখল করতে পারেন।” সঙ্গে তিনি জানান যে ক্ষমতার মায়া তাঁর নেই। তিনি মানুষের জন্য কাজ করতে চান তিনি।

আরজি কর কাণ্ড নিয়ে প্রথম থেকেই সরব মুখ্যমন্ত্রী। আশ্বাস দিয়েছেন নিরপেক্ষ তদন্তের। রবিবারের মধ্যে তদন্তে অগ্রগতি না হলে, সিবিআই-র হাতে তদন্তভার তুলে দেবেন বলেছিলেন।আরজি কর কাণ্ডের প্রসঙ্গ টেনে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “বলুন, কোন অ্যাকশনটা আমরা নিইনি? ১২ ঘণ্টার মধ্যে খুনিকে গ্রেফতার করা হয়েছে।

WhatsApp Group Join Now

কলকাতা পুলিশ ১৬৪ জনকে কাজে লাগিয়েছিল। একমাসের সিসি ফুটেজ পরীক্ষা করা হয়েছে। রবিবার পর্যন্ত সময় দিয়েছিলাম। তার আগেই সিবিআইয়ের হাতে মামলা তুলে দেওয়া হল। রবিবারের মধ্যে মামলার কিনারা হোক। আমরা ফাঁসি চাই।”

সিপিআইএম-কংগ্রেসকে আক্রমণ করে মুখ্যমন্ত্রী বলেন প্রমাণ ছাড়া নির্দোষকে কীভাবে গ্রেফতার করবেন? ধনঞ্জয়ের ঘটনা মনে করিয়েদেন মুখ্যমন্ত্রী , সঙ্গে আরও বলেন “আমাকে যা ইচ্ছা বলুন, কিন্তু বাংলা মাকে অসম্মান করবেন না।” এমন একটা ঘটনায় মৃতার আত্মার শান্তি কামনা করতে বলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

পরিবারের প্রতি সমবেদনা জানান তিনি রাজনীতি করবেন না। কিছু রাজনৈতিক দল আন্দোলন করছেন। মমতাকে উৎখাতের ষড়যন্ত্র করছে। কিছুদিন গেলেই বুঝতে পারা যাবে, আসল রহস্য কী ছিল। দাবি করছেন মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন: Anant Ambani: বিয়ের পর মধুচন্দ্রিমাতেও চমক অনন্ত-রাধিকার! বিলাসবহুল হোটেলের এক দিনের খরচ কত জানেন?

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।