লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Anant Ambani: বিয়ের পর মধুচন্দ্রিমাতেও চমক অনন্ত-রাধিকার! বিলাসবহুল হোটেলের এক দিনের খরচ কত জানেন?

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Anant Ambani: মুকেশ আম্বানির ছোট ছেলের বিয়েতে যেন বসে ছিল চাঁদের হাট। সেই বিয়ের ধুম যেন লেগেই ছিল। বলিউড তারকা থেকে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংগীত শিল্পীরা হাদিস ছিলেন এই বিয়েতে। বিয়ে বাড়িতে খাওয়া-দাওয়া থেকে অতিথিদের মনোরঞ্জনের ছিল ইলাহী ব্যবস্থা। বিভিন্ন রাজ্যের রাজ্য প্রধান এমনকি দেশের প্রধানমন্ত্রী উপস্থিত ছিলেন। ছোট ছেলের বিয়ে বলে কথা বাড়ির শেষ বিয়েতে যেন কোন রকম ফাঁকফোঁকড় না থাকে অতিথি আপ্যায়নে সেদিকে কড়া নজর রেখেছিলেন মুকেশ এবং তার স্ত্রী।

এদিকে ছেলের বিয়ে শেষ হতেই তারা পাড়ি দিয়েছিলেন অলিম্পিক দেখতে। রাধিকা এবং অনন্তকে দেখা গিয়েছিল একসাথে বসে অলিম্পিক খেলা দেখতে। বিয়ের পর এবার শুরু হয়েছে মধুচন্দ্রিমা পর্ব। শোনা যাচ্ছে নবদম্পতি চলে গিয়েছেন মধুচন্দ্রিমার উদ্দেশ্যে। কোস্টারিকার বিলাসবহুল হোটেলে তারা পাড়ি দিয়েছেন।

Anant Ambani
Anant Ambani

হোটেলটি কোস্টারিকার ফোর্স সিজন রিসর্টের কাঁসা লাস ওলাসে। চলতি মাসের প্রথম দিনে সেখানে চলে গিয়েছেন রাধিকা এবং অনন্ত। এই হোটেল যেমন তেমন হোটেল নয়। মনে হবে যেন বিলাসবহুল এক অট্টালিকা। এই হোটেলে এক রাত কাটাতে খরচ পরে ন্যূনতম এক লাখ টাকা।

Anant Ambani
Anant Ambani

শুধু তাই নয় থাকার জায়গা অনুযায়ী খরচ বাড়ে। রাধিকা এবং অনন্ত যেখানে রয়েছেন এক রাতের খরচ সেখানে ৩০ লাখ। হোটেলে রয়েছে অতিথিদের জন্য গভীর সুইমিংপুল খাওয়া দাওয়ার কোট টেনিস খেলার কোট। ব্যক্তিগত সেফ রেখেছেন অনন্ত এবং রাধিকা। রয়েছে তাদের প্রমোদ ভ্রমণের ব্যবস্থা। এখান থেকে তারা চলে যাবেন লন্ডনে। তবে তারপর কবে ভারতে ফিরবেন সেই ব্যাপারে কিছুই জানায়নি আম্বানি পরিবার।

WhatsApp Group Join Now

আরও পড়ুন: Arijit Singh: ‘ফেসবুক, টুইটারে কিছু হবে না’ আর জি কর কাণ্ডের প্রতিবাদে অরিজিৎ সিংয়ের বড় পদক্ষেপ! কী করলেন গায়ক?

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।