লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Dev-Jeet: রাজ চক্রবর্তীর হাত ধরেই বড় পর্দায় ফের জুটি বাঁধতে চলেছে দেব-জিৎ, বেজায় খুশি ভক্তরা

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Dev-Jeet: টলিউডের সুপারস্টার জিৎ এবং দেবের ভক্ত অগণিত। এপার বাংলার পাশাপাশি ওপার বাংলার মানুষও এই দুজন মানুষের ভক্ত। একসঙ্গে শেষবার দেব (Dev), জিৎ কে দুই পৃথিবী সিনেমাতে অভিনয় করতে দেখা গিয়েছিল। তারপর কেটে গিয়েছে প্রায় এক দশক। এতগুলো বছর পার হলেও একসঙ্গে কাজ করতে দেখা যায়নি দেব এবং জিৎ কে।

দুজনের ভক্তরাই অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন কবে আবার একসঙ্গে এই দুই সুপারস্টারকে দেখা যাবে পর্দায়। এই নিয়ে দুজনকেই একাধিকবার প্রশ্ন করা হয়েছে, দুজনেই উত্তর দিয়েছেন ভালো স্ক্রিপ্ট পেলে অবশ্যই একসঙ্গে দেখা যাবে দুজনকে। তবে এবারে ভক্তদের জন্য রইল দারুন সুখবর, দীর্ঘ দিনের অপেক্ষার অবসান হতে চলেছে। রাজ চক্রবর্তীর হাত ধরে আবারো বড় পর্দায় একসঙ্গে জুটি বাঁধে চলেছেন দেব-জিৎ।

অনেকেই মনে করেন দেব এবং জিৎ এর মধ্যে সুপ্ত রেষারেষি রয়েছে। যদিও সেটা ভক্তদের নাকি দুই অভিনেতার মাঝে তা এখনো বোঝা যায়নি। তবে ভক্তদের দাবি দুজনে নাকি একসঙ্গে কাজ করতে চান না। এই নিয়ে একাধিক তর্ক বিতর্ক রয়েছে। তবে এবারে সেই তর্ক-বিতর্ক শেষ হতে চলেছে। সূত্রের খবর, পরিচালক রাজ চক্রবর্তী দেব এবং জিৎকে নিয়ে একটি বড়সড় কমার্শিয়াল ছবির পরিকল্পনা করছেন।

দুজনের সঙ্গে তিনি আলোচনাও করেছেন এই ছবি নিয়ে। তবে এখনো এই সিনেমা সম্পর্কে কোনও তথ্য প্রকাশ্যে আসেনি। এর আগে জিৎ এর সঙ্গে কাজের প্রসঙ্গে দেব জানিয়েছিলেন, “এটা সম্পূর্ণ নির্ভর করছে কে কী বিষয়ে প্রস্তাব আনবে। আমি আগেও জিৎদার কাছে গিয়েছি প্রস্তাব নিয়ে, কিন্তু কাজ করা হয়নি।

WhatsApp Group Join Now

আমি তো অনেক নায়কের সঙ্গেই কাজ করেছি মিঠুন দা, বুম্বাদা (প্রসেনজিৎ চট্টোপাধ্যায়)। জিৎদার সঙ্গে কাজ করার খুব ইচ্ছে আছে। কিন্তু একজন সুপারস্টারকে ছবিতে নেওয়ার অর্থ তাঁর চরিত্রকে জাস্টিফাই করতে হবে। যেমনটা প্রজাপতিতে মিঠুনদাকে করা হয়েছিল।”

বরাবরই দেব এবং জিৎ ভক্তদের মাঝে ঠান্ডা লড়াই হয়ে এসেছে। বলিউডে যেমন সালমান খান এবং শাহরুখ খানের ভক্তদের মাঝে রেষারেষি চলে, তেমন টলিউড জিৎ এবং দেব ভক্তদের মধ্যে সে রেষারেষিটা চলে। কিন্তু এবার এসে রেষারেষি ভুলে একসঙ্গে হাত মেলাবে দুই অভিনেতার ভক্তরা।

আরও পড়ুন: Today’s Gold Rate: সপ্তাহের মাঝে আজ বুধবার কেমন রয়েছে সোনা রুপার মূল্য, জেনে নিন

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।