লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Dev-Rukmini: ঘুরতে গিয়ে নেটিজেনদের সুখবর শোনালেন অভিনেতা দেব

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Dev-Rukmini: দীর্ঘদিন ধরেই প্রেমের সম্পর্কের রয়েছেন অভিনেতা দেব (Dev) এবং অভিনেত্রীর রুক্মিণী মৈত্র। তাদের প্রেম নিয়ে কখনোই তারা কখনো লুকোচাঁপা করেননি। সবসময় খুললাম খুল্লাম প্রেমে বিশ্বাসী ছিলেন দুজনই। যদিও বিয়ের বিষয়ে এখনো নিজেদের সিদ্ধান্ত জানাননি তারা, বিয়েটা কবে করছেন এই প্রশ্ন করলেই দুজনেই এড়িয়ে যান। তবে একসঙ্গে বহু জায়গায় ঘুরতে যান দেব রুক্মিণী। মাঝেমধ্যে সেখান থেকে ছবি পোস্ট করেন তারা।

সম্প্রতি ঘুরতে গিয়ে নেটিজেনদের দারুণ সুখবর দিলেন দেব রুক্মিণী। গত ১০ই আগস্ট দেব এবং রুক্মিণী দু’জনকেই কলকাতা বিমানবন্দর থেকে রওনা দিতে দেখা যায়। যদিও কোথায় যাচ্ছেন তারা সে কথা গোপন রেখেছিলেন রুক্মিণী। যদিও দেব রুক্মিণী দুজনেই সোশ্যাল মিডিয়াতে ঘুরতে যাওয়ার বিভিন্ন ছবি পোস্ট করে। সেখানে একদিকে পাহাড় এবং একদিকে বালি দেখা গিয়েছে।

আর সেই ছবি দেখে নেটিজেনরা ধারণা করেছেন হয়তো সৌদি আরবের কোন জায়গাতেই ঘুরতে গিয়েছেন দুজনে। সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেছেন দেব সেখাবে দেখা যাচ্ছে সামনে পাথুরে পাহাড়। রোদের হলুদ আভা চারদিকে। তারই মাঝে তাঁবু পাতা। তাঁবুর ভিতরে রঙিন শতরঞ্চি। আর শতরঞ্চির সামনে মস্ত গাছের গুঁড়ি, যেটিকে টেবিল হিসেবে ব্যবহার করা হয়েছে। সেটির উপরে রাখা কফি কাপ। দেব আর রুক্মিণী দুজনেই বসে আছেন শতরঞ্চির উপরে।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

WhatsApp Group Join Now

এবারে ঘুরতে গিয়েই নিজের ভক্তদের দারুন সুখবর দিলেন দেব। তবে কি এবার নিজের দীর্ঘদিনের প্রেমিকা রুক্মিণী কে বিয়ের প্রস্তাব দিয়েই ফেললেন টলিউডের সুপারস্টার? নাহ্ তেমন কিছুই হয়নি। সোশ্যাল মিডিয়াতে একটি ছবি পোস্ট করেছেন দেব। সেখানেই দেখা যাচ্ছে বালির উপর আঙুল দিয়ে কিছু লিখেছেন দেব। একটু ভালো করে দেখলে বোঝা যাবে সেখানে লেখা রয়েছে, ‘খাদান টিজার ১৪ অগস্ট’।

আর এই ছবির ক্যাপশনে লিখেছেন, ‘তারিখ আর সময় নোট করে নাও।’ শহরে না থাকলেও নিজের ছবি প্রমোশন করতে ভুললেন না দেব। বিদেশে ঘুরতে গিয়েও এক ফাঁকে নিজের ছবির প্রমোশন করেই ফেললেন অভিনেতা। বাংলার একটি খুব চলতি প্রবাদ বাক্য রয়েছে ‘ঢেঁকি স্বর্গে গেলেও ধান ভাঙ্গে’ সেই কথাটাই প্রমাণ করে দিলেন তিনি। খাদান কবে মুক্তি পাবে, তা এখনও স্পষ্ট নয়। কারণ পুজোতে আসছে সৃজিত মুখোপাধ্যায়ের পরিচালনায় টেক্কা। এতে দেব-রুক্মিণীকে একসঙ্গে দেখা যাবে। এছাড়াও রয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়।

তবে বর্তমানে বেশ চর্চায় রয়েছেন খাদান ছবি। বলিউড অভিনেতা বিদ্যুৎ জামওয়াল অথবা সুনীল শেট্টি এই সিনেমায় থাকতে পারবেন বলে শোনা যাচ্ছে। কয়লাখনিকে বিষয় করে সিনেমার গল্প। দেবের সঙ্গে রয়েছেন যিশু সেনগুপ্ত, ইধিকা পাল, বরখা বিশ্ত, অম্বরীশ ভট্টাচার্য, জন ভট্টাচার্য। পরিচালনায় সুজিত রিনো দত্ত।

আরও পড়ুন: Albert Kaboo: আবার যেন ফিরে এল এলভিনই! জন্ম নিলেন অ্যালবার্ট কাবোর দ্বিতীয় সন্তান

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।