লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Albert Kaboo: আবার যেন ফিরে এল এলভিনই! জন্ম নিলেন অ্যালবার্ট কাবোর দ্বিতীয় সন্তান

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Albert Kaboo:  ২০২৩ সালের ৪ঠা জুলাই ৮ মাসের কন্যা সন্তান হারিয়েছিলেন অ্যালবার্ট কাব (Albert Kaboo)। এভিলিনকে হারিয়ে কান্নায় ভেঙে পড়েছিলেন সারেগামাপা জয়ী গায়ক। তবে এক বছর যেতে না যেতেই হাসি ফুটল অ্যালবার্ট কাবো এবং তাঁর স্ত্রী পূজা ছেত্রীর মুখে।

চলতি বছর এপ্রিলে পূজার অন্তঃসত্ত্বা হওয়ার খবর সামনে এনেছিলেন গায়ক। তবে দু-মাস আগেই ফের বাবা হয়েছেন কাবো, তবে সেই সুখবর এতদিন চাপা রেখেছিলেন তিনি। কাবোর জীবনের সবচেয়ে বড় সাপোর্ট সিস্টেম তাঁর স্ত্রী কারণ হিসেবে এক ইন্টারভিউ তে তিনি জানান মেয়ের মৃত্যুর পর গান গাওয়াই ছেড়ে দিয়েছিলেন তিনি। তবে পূজার অনুপ্রেরণাতেই ঘুরে দাঁড়ানো। আবার শুরু করেন গান।

মাত্র আট মাস বয়সেই মারা যায় কাবোর শিশুকন্যা এলভিন। এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন জন্মের পর থেকেই অসুস্থ ছিল কাবো-কন্যা এভিলিন। হার্টের সমস্যা ছিল, তাঁরা কলকাতার নামী হাসপাতালে চিকিৎসা করিয়েছেন ছোট্ট মেয়ের, কিন্তু সকলের সব প্রচেষ্টা ব্যর্থ হয়ে যায় , আর না ফেরার দেশে পাড়ি দেয় ছোট্ট এলভিন। তিনি যখন সারেগামাপা নিয়ে ব্যস্ত ছিলেন, তখন স্ত্রী পূজা সামলেছেন ঘরসংসার এবং শিশুকন্যাকে। সারেগামাপা-র শো-এ দর্শকাসনে একরত্তি মেয়েকে কোলে নিয়ে বসে থাকতেন কাবোর স্ত্রী পূজা ছেত্রী।

WhatsApp Group Join Now

সম্প্রতি এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানান, ” ভগবানের অশেষ কৃপা। আমার স্ত্রী পূজার দু-মাস আগেই দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছে। আমরা খুব খুশি। আনন্দের ঠিকানা নেই। সকলে ওকে আর্শীবাদ করবেন”। সঙ্গে আরও জানান যেন এলভিনই ফিরে এসেছে আবার তাদের কাছে।

আরও পড়ুন: Government of West Bengal: সরকারি কর্মীদের জন্য সুখবর! পূজোর আগেই মিলবে ২৫,০০০ টাকা! নয়া বিজ্ঞপ্তি জারি পশ্চিমবঙ্গ সরকারের

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।