লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Star Jalsha: ‘অ্যারেঞ্জ নয় আমি লাভ ম্যারেজে বিশ্বাসী’, সোজাসুজি উত্তর তেঁতুল পাতা ধারাবাহিকের নায়িকা ঋতব্রতার

Updated on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Star Jalsha: সম্প্রতি স্টার জলসার পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘তেঁতুল পাতা’। ইতিমধ্যে ধারাবাহিকের প্রথম পর্ব দেখে নিয়েছেন দর্শক। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘তোমাদের রানী’ ধারাবাহিক শেষ হবার পরেই সেই স্লটে জায়গা করে নিয়েছে এই নতুন ধারাবাহিক। নতুন ধারাবাহিক ঋতব্রতা এবং গৌরব প্রথমবার জুটি বাঁধছেন। প্রথমবারের জন্য এই জুটিকে পর্দায় দেখতে পাবেন দর্শক।

তাই সকলে ভীষণ আগ্রহই হয়ে রয়েছে এই জুটি কেমন কাজ করবে ধারাবাহিকে সেটা দেখার জন্য। এর আগের ঋতব্রতা কে সকলেই জি বাংলার অষ্টমী ধারাবাহিকে দেখেছিলেন। যদিও সেই ধারাবাহিক দর্শকের মনে খুব একটা জায়গা তৈরি করে নিতে পারেনি। তাই টিআরপি তালিকায় অনেকটাই পিছিয়ে ছিল। যার ফলে খুব অল্প সময়ের মধ্যেই বন্ধ হয়ে গিয়েছিল ধারাবাহিকটি।

এই ধারাবাহিকে ঋতব্রতার চরিত্রের নাম ঋিল্লি চৌধুরী। নিজের নতুন মেগা নিয়ে নিয়ে দারুণ উত্তেজিত ঋতব্রতা। হিন্দুস্তান টাইমস বাংলাকে বললেন, ‘প্রচণ্ড এক্সাইটেড। এই চরিত্রটা একদম আমার মতো। অষ্টমী শেষ হওয়ার একমাসের মধ্যেই আমি আবার সেটে ফিরেছি। এতদিন যেসব চরিত্র করেছি তার থেকে একদম আলাদা ঝিল্লি। প্রচণ্ড কথা বলে, প্রচণ্ড জলি। সব মিলিয়ে দর্শকদের প্রতিক্রিয়ার জন্য মুখিয়ে আছি’।

ধারাবাহিকের প্রমো ভিডিওতে দেখা গিয়েছে বাবার পছন্দ করা পাত্র নয়, বরং নিজের মনের মানুষ সানিকে বিয়ে করতেই বাড়ি থেকে পালিয়েছে ঝিল্লি। চলন্ত ট্রেনে একদম ডিডিএলজে-র কায়দায় হিরো টেনে তুলবে তাঁকে। সেই প্রসঙ্গে ঋতব্রতা বললেন, ‘এটার জন্য আমি আর্শীবাদধন্য বলেই নিজেকে মনে করছি। লোকের যে আমাকে দেখে গীতের কথা মনে পড়েছে এটাই বড় প্রাপ্তি। নিঃসন্দেহে খানিকটা ব্যাপার তো রয়েছে, গীতের মতোই ঝিল্লিও প্রচণ্ড কথা বলে, খুব জলি একটা মেয়ে। ঝিল্লির জীবনেও ভালো-লাগা, খারাপ-লাগা সবটা রয়েছে। এগুলো দর্শক যখন এপিসোডগুলো দেখবে, আসতে আসতে বুঝতে পারবে’।

WhatsApp Group Join Now

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

অন্যদিকে গৌরব কে শেষবার স্টার জলসার গাঁটছড়া ধারাবাহিকে অভিনয় করতে দেখা গেছে। ইতিমধ্যেই সামনে এসেছে তেঁতুলপাতার নতুন প্রোমো। সেখানে দেখা গেল লাট্টুনগরে ঋষির হাত ধরে প্রেমিক সানির খোঁজে হাজির ঝিল্লি। অথচ সানির দেখা নেই! ঝিল্লির ‘বাঁদরামিতে’ ভারী বিরক্ত ঋষি। এবারে দেখার অপেক্ষা ঋষি ঝিল্লির প্রেম কাহিনী কোথা থেকে শুরু হয়। সেসব জানতে আপনাদের চোখ রাখতে হবে স্টার জলসার পর্দায় প্রতিদিন সন্ধ্যে ৬টায়।

আরও পড়ুন: BSNL নিয়ে এল দারুন অফার! মাত্র ৬ টাকারও কম খরচে পেয়ে যান দৈনিক ২জিবি ডেটা, আনলিমিটেড কল ও SMS

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।