লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Jisshu-Nilanjana: ‘সৎ থাকা জরুরি, কর্মফল মিলবেই’, নিজের নামের পাশ থেকে যীশুর নাম বাদ দিয়ে বড় ঘোষণা নীলাঞ্জনার…

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Jisshu-Nilanjana: কুড়ি বছরের দাম্পত্যের পর বিচ্ছেদ শুধুমাত্র কয়েক দিনের ঘটনার পরিণাম নয়। প্রায় তিন বছর একটানা চলছিল দূরত্ব পর্ব। এই মুহূর্তে অভিনেতা যিশু সেনগুপ্ত ফিরে গিয়েছেন তাঁর পুরনো গল্ফ গার্ডেনের বাড়িতে।ইতিমধ্যেই বাবাকে নিজের ইনস্টাগ্রাম থেকে সরিয়ে দিয়েছেন সারা। মায়ের শক্তি হয়ে দাঁড়িয়েছে ছোট মেয়ে জারা।নীলাঞ্জনা, জারা, সারা এবং নীলাঞ্জনার বোন চন্দনার সঙ্গে তাঁর কোনও বাক্যালাপ নেই অভিনেতার।

অভিনেতা যিশু সেনগুপ্ত তাঁর পুরনো গল্ফ গার্ডেনের বাড়িতে ম্যানেজারকে জায়গা দিয়েছেন। নীলাঞ্জনা বন্ধুমহল থেকে জানা যায়, যে শিনাল সুর্তিকে তিনি বন্ধু হিসাবে তাঁর বাড়িতে জায়গা দিয়েছিলেন, নীলাঞ্জনা, মেয়েদের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছিলেন, সেই শিনাল যে তাঁর স্বামীর সঙ্গে সম্পর্ককে জড়িয়ে বসবেন, এমনটা তিনি কোনও ভাবেই মেনে নিতে পারছেন না। হয়তো এখানেই সবচেয়ে বড় আঘাত পেলেন তিনি।

শোনা যাচ্ছে ইতোমধ্যেই আইনজীবীর পরামর্শও নিয়েছেন নীলাঞ্জনা। অনুরাগী থেকে ইন্ডাস্ট্রির বন্ধু বান্ধব, প্রায় সকলেই এই বিচ্ছেদের খবরে রীতিমত হতবাক। যিশু অবশ্য এখনও এই বিষয়ে মুখ খোলেননি। খুব তাড়াতাড়ি হয়তো নীলাঞ্জনার তরফে মিলবে বিচ্ছেদের নোটিস। শোনা গিয়েছিল, পরিচালক সৃজিত মুখোপাধ্যায় নাকি যিশু-নীলাঞ্জনার এই বিবাদ মিটিয়ে ফেলার চেষ্টা করেছিলেন।

নীলাঞ্জনার বাবা খুব ভেঙে পড়েছেন। একেই সদ্য স্ত্রীকে হারিয়েছেন তিনি। তার উপর মেয়ের এত দিনের সংসারে ভাঙন মেনে নিতে পারছেন না তিনি। তবে নীলাঞ্জনার বোন চন্দনা দিদির পাশে রয়েছেন।ঘনিষ্ঠমহলে নীলাঞ্জনা জানান, দুই মেয়ের সমর্থন না থাকলে এই পরিস্থিতিতে তিনি হয়তো ভেসে যেতেন।খুব তাড়াতাড়ি হয়তো নীলাঞ্জনার তরফে মিলবে বিচ্ছেদের নোটিস।

WhatsApp Group Join Now

উভয়ের দীর্ঘ দিনের বন্ধু রুদ্রনীল ঘোষ এর থেকে জানা যায়,আর কোনও ভাবেই জোড়া লাগবে না তাঁদের সম্পর্ক। মনস্থির করে ফেলেছেন নীলাঞ্জনা। খবর মিলেছে, যিশু নাকি আবার বাবা হতে চলেছেন।

আরও পড়ুন: Today’s Gold Rate: ফের বাড়ছে সোনার মূল্য, জেনে নিন আজকে বাজারে কত রয়েছে সোনার দাম

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।