লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Amitabh Bachchan-Madhuri Dixit: অন্তর্বাস পরেই সামনে আসতে হবে! প্রস্তাব শুনেই মাধুরীর আপত্তি, এরপর যা করলেন অমিতাভ….

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Amitabh Bachchan: একসময় তরুণ প্রবীনদের ঘুম কেড়ে নিতেন তিনি। বলিউডের ধক ধক গার্ল হয়ে উঠেছিলেন সবার মনের মাধুরী। সেই মাধুরী দীক্ষিতকেই (Madhuri Dixit) বারবার সেটে পড়তে হয়েছে অস্বস্তিতে। অভিনয় শুরু করেন মাত্র ১৬ বছর বয়সে। সেই থেকে আজ পর্যন্ত তিনি পর্দায় আসলেই যেন ছড়িয়ে পড়ে তার দীপ্তি এবং মাধুরী। তাইতো তিনি আজও এভারগ্রিন সুন্দরী। স্বয়ং পরিচালক করণ জোহর তাকে প্রশ্ন করেন তোমার কোন অধিকার নেই এত সুন্দর হওয়ার।

তবে এখানে মাধুরীকে এমন এক পরিস্থিতিতে পড়তে হয়েছিল যার কারণে সিনেমা ছেড়ে বেরিয়ে আসেন তিনি। সেই পরিচালকের সঙ্গে আর কোনদিন কাজ করবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন অভিনেত্রী। পরিচালক টিনু আনন্দ প্রকাশের পরিচালনায় কাজ করছিলেন মাধুরী। তার বিপরীতে ছিলেন অভিনেতা অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)।

অমিতাভের মতন প্রখ্যাত অভিনেতার সঙ্গে কাজ করা সেকি আর মুখের কথা। তাই তো ভীষণ উত্তেজিত ছিলেন মাধুরী। কিন্তু যেমনটা ভেবেছিলেন তেমনটা নয় একেবারে উল্টো। বরং এই ছবি করতে গিয়ে চরম অস্বস্তি আর অপমানিত হতে হয় তাকে। কেঁদে কেঁদে সেট থেকে বেরিয়ে পড়েছিলেন অভিনেত্রী।

অমিতাভের বিপরীতে অভিনয় করার কথা ছিল তার কিন্তু পড়তে হবে শুধু ব্রা। অন্তরবাস পড়ে আসতে হবে বর্ষিয়ান অভিনেতার সামনে। এমনটাই ফরমান জারি করা হয়। কিন্তু সেই প্রস্তাব কিছুতেই মেনে নিতে পারেননি মাধুরী। তিনি প্রশ্ন জানিয়ে দেন পারবেন না। ১৯৮৯ সালে শানাক্ষত নামের ওই ছবিতে চুক্তিবদ্ধ হয়েছিলেন মাধুরী। পরিচালকের সঙ্গে এই নিয়ে তর্কাতর্কি বেঁধে যায়।

WhatsApp Group Join Now

স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন এই বিশেষ দৃশ্য আমি করতে পারব না। পুরো ঝামেলার মধ্যে অমিতাভ বচ্চন চলে আসেন। কিন্তু তা সত্বেও, পরিচালক ছিলেন নাছোড়বান্দা। শেষ পর্যন্ত সেই দৃশ্য না করতে চেয়ে গোটা ছবি থেকে বেরিয়ে আসেন মাধুরী । অপমানের পর আর কোনদিন ওই পরিচালকের সঙ্গে কাজ করেননি নায়িকা।

আরও পড়ুন: Jisshu Nilanjana Divorce: ফের বাবা হতে চলেছেন যীশু! বিচ্ছেদের খবরেই সিলমোহর নীলাঞ্জনার

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।