লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Rose Valley Chit Fund: ফেরত দেওয়া হচ্ছে রোজভ্যালি চিটফান্ডের সমস্ত টাকা, এই প্রক্রিয়া অবলম্বন করে আপনি আপনার হারিয়ে যাওয়া টাকা ফেরত পেতে পারেন

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Rose Valley Chit Fund: রোজভ্যালি চিটফান্ডের কথা মনে আছে নিশ্চয়ই। সেই সময় কত মানুষ ভরসা করে নিজেদের গচ্ছিত টাকা জমা রেখেছিল সেই ফান্ডে। তারপরে সেই ফান্ডের টাকা রাতারাতি গায়েব হয়ে গিয়েছিল। শোনা যাচ্ছে সেই চিটফান্ডের টাকা নাকি ফেরত দিতে চলেছে কর্তৃপক্ষ।

কিছুদিন আগেই রোজভ্যালি সংস্থার সমস্ত স্থাবর অস্থাবর সম্পত্তি বাজেয়াপ্ত করা হয়েছিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের তরফে। এবারে শোনা যাচ্ছে যে সমস্ত মানুষ এই চিটফান্ডের আন্ডারে টাকা রেখেছিলেন তাদের সমস্ত টাকা ফেরত দেওয়া হবে। যদি আপনিও রোজভ্যালি চিটফান্ডে নিজের টাকা রেখে থাকেন তাহলে আজকের প্রতিবেদনটি আপনার জন্য। জেনে নিন কোন প্রক্রিয়ায় কিভাবে আবেদন করলে আপনি আপনার কষ্টের টাকা গুলি ফেরত পাবেন।

গত ২৪ শে জুলাই আদালত এর তরফ থেকে নির্দেশ দেওয়া হয়েছে ইডির বাজেয়াপ্ত করা রোজভ্যালির ১৪ টি ফিক্সড ডিপোজিটের ১২ কোটি টাকা রোজভ্যালি কমিটিকে হস্তান্তর করতে হবে। ইডি যখনি রোজভ্যালি কমিটিকে টাকা দেবে তখনি যারা টাকা ফেরতের আবেদন করেছেন তাদের ব্যাঙ্ক অ্যাকাউন্টে টাকা দিতে পারবেন। উপরন্তু রোজভ্যালির সম্পত্তি বিক্রি করে আরো ২১০০ কোটি টাকা পাওয়া গিয়েছে। সেই টাকাও ধীরে ধীরে ফেরত দেওয়া হবে বলে জানা গিয়েছে। কিন্তু কিভাবে এই টাকা পরিশোধ করা হবে?

এর জন্য যে প্রয়োজনীয় নথিপত্র লাগবে-

WhatsApp Group Join Now
  • অরিজিনাল সার্টিফিকেটের কপি
  • অরিজিনাল অ্যাকনোলেজমেন্ট কপি
  • Affidavit Documents
  • পরিচয়পত্র
  • ঠিকানার প্রমাণপত্র
  • ব্যাঙ্ক পাসবই এর প্রথম পাতার কপি
  • চেক বই
  • টাকা ফেরত পাওয়ার আবেদন প্রক্রিয়া

➥ প্রথমে যেতে হবে www.rosevalleyadc.com এ যেতে হবে।

➥ তারপর থ্রি লাইনে ক্লিক করে আপলোড সার্টিফিকেট অপশনে ক্লিক করতে হবে।

➥ তারপর নাম, ঠিকানা, কত টাকা ফেরত পাবেন, ব্যাঙ্কের তথ্য এবং প্রয়োজনীয় নথি অনলাইনে আপলোড করে সাবমিট করতে হবে।

আরও পড়ুন: LPG Cylinder: মোদীর তরফ থেকে রাখির গিফট! বিশেষ দিনে মাত্র ৪৫০ টাকায় মিলবে এলপিজি গ্যাস সিলিন্ডার?

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।