লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Rupanjana Mitra: মুসলিম স্বামীকে ডিভোর্স দিয়ে রাতুলের সঙ্গে বিয়ে, ৪ মাস পরই সঙ্গীহীন রূপাঞ্জনা

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Rupanjana Mitra: চলতি বছর ১৯শে এপ্রিল আরো একবার বিয়ের পিঁড়িতে বসেন অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র (Rupanjana Mitra) এবং রাতুল মুখোপাধ্যায়। বিয়ের পর থেকেই নতুন জীবনের নানান মুহূর্তের ছবি রুপাঞ্জনা বারবার সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছেন। তবে বিয়ের চার মাস বাদে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করলেন একটি দুঃসংবাদ। সম্প্রতি স্বজন হারা হয়েছেন রূপাঞ্জনা। সেই খবরই দিলেন সকলকে।

পোষ্য সারমেয়র মৃত্যুর খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নেন অভিনেত্রী। সেই নিয়ে রূপাঞ্জনা লিখলেন, ‘আমার প্রিয় প্যারিসকে বিদায় জানালাম, যে ১৫ বছর ধরে আমার পাশে ছিল। শুধুমাত্র একজন পোষ্যর চেয়েও অনেক বেশি ছিল সে আমার কাছে। আমার সবসময়ের সঙ্গী ছিল, সর্বদা নিঃশর্ত ভালোবাসা এবং আনুগত্যের সঙ্গে আমার পাশে ছিল।

প্যারিস, আমার মিষ্টি পগ, ও সবসময় আমার জীবনে যে আনন্দ এবং স্মৃতি এনেছ, তা চিরকাল আমার সঙ্গে থাকবে। শান্তিতে বিশ্রাম করো, আমার প্রিয় ছোট বন্ধু’। সারমেয়টির ভালো নাম প্যারিস আর ডাক নাম ছিল ফুন্টুবালা।

বিয়ের আগে প্রায় ৬ বছর লিভ ইন সম্পর্কে ছিলেন রাতুল আর রূপাঞ্জনা। ছেলে রিয়ানের সম্মতিতেই এই সম্পর্কে জড়ান দুজনে। নিজের সন্তানের মতনই বাবার ভালোবাসা দিয়েই ছোট্ট রিয়ানকে আগলে রাখেন রাতুলও। উল্লেখ্য এর আগেও বিয়ে হয়েছিল রূপাঞ্জনার। অল্প বয়সেই ভালোবেসে বিয়ে করেছিলেন রেজাউল হককে। ভিনধর্মে করা সেই বিয়ে সুখের হয়নি।

WhatsApp Group Join Now

তিনি যখন অন্তঃসত্ত্বা, তখনই এই সম্পর্কে চিড় ধরে। সেই অবস্থাতেই সংসার ছেড়ে বেরিয়ে আসেন। তারপর সন্তান জন্ম দেওয়ার সময় থেকে সন্তানকে বড় করে তোলা সবটাই নিজে সামলেছেন রূপাঞ্জনা। এরপরে প্রবেশ ঘটে রাতুলের, বর্তমানে রাতুল সবটাই খুব সুন্দরভাবে সামনে রেখেছে।

আরও পড়ুন: Star Jalsha: ‘অ্যারেঞ্জ নয় আমি লাভ ম্যারেজে বিশ্বাসী’, সোজাসুজি উত্তর তেঁতুল পাতা ধারাবাহিকের নায়িকা ঋতব্রতার

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।