লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Local Train: বনগাঁ থেকে বারাসাত; ট্রেনের যাত্রা পথ বদল শিয়ালদহ লাইনে! জানুন বিস্তারিত

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Local Train: বেশ কিছুদিন দুর্ভোগ থেকে রেহাই মিলেছিল যাত্রীদের। আবারও সেই একই দুর্ভোগের ছবি। শয়ে শয়ে ট্রেন (Local Train) বাতিল হচ্ছে শিয়ালদহে। আগামী শনি ও রবিবার বাতিল, ঘুরপথে চলবে একাধিক ট্রেন। কিছু ট্রেনের যাত্রাপথও সংক্ষেপিত করা হয়েছে। প্রসঙ্গত, কখনও রেল ট্র্যাকের রক্ষণাবেক্ষণ, আবার কখনও সিগন্যালের রক্ষণাবেক্ষণ, নানা কারণে বিগত কয়েক মাস ধরে দফায় দফায় একাধিক বাত ট্রেন বাতিল করা হয়েছে।

কখনও হাওড়া আবার কখনও শিয়ালদহে। এইবার সেই একই চিত্র শিয়ালদহ লাইনে। পূর্ব রেলের তরফে একটি বিবৃতিতে জানানো হয়েছে দমদমে কাজ চলার কারণে আগামী ১০ ও ১১ তারিখ বেশ কিছু ঘণ্টার জন্য ট্র্যাফিক ব্লক করা হবে। সে কারণেই বদলে দেওয়া হচ্ছে ট্রেনের যাত্রা পথ। রেলের দাবি, আগামীতে রেলকে আরও উন্নত করতে এবং যাত্রীরা যাতে আরামে সফর করতে পারেন সে কারণেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

১০ তারিখ 33860 বনগাঁ- শিয়ালদহ লোকাল শিয়ালদহের পরিবর্তে বারাসত পর্যন্ত আসবে। 33863 শিয়ালদহ – বনগাঁ লোকালও শিয়ালদহের বদলে এসে থামবে বারাসতে। ১১ তারিখেও রয়েছে বেশ কিছু পরিবর্তন করা হয়েছে। 31051 বজবজ – নৈহাটি লোকাল নৈহাটির পরিবর্তে শিয়ালদহে এসে পৌঁছবে।

31052 নৈহাটি – বজবজ বজবজের পরিবর্তে শিয়ালদহে আসবে। 33812 বনগাঁ – শিয়ালদহ লোকাল শিয়ালদহের পরিবর্তে দমদম ক্যান্টনমেন্ট পর্যন্ত যাবে। 33813 শিয়ালদহ – বনগাঁ লোকাল শিয়ালদহের পরিবর্তে দমদম ক্যান্টনমেন্ট থেকে ছাড়বে।

WhatsApp Group Join Now

১১ তারিখ 33814 বনগাঁ – শিয়ালদহ লোকাল শিয়ালদহের পরিবর্তে বারাসত পর্যন্ত যাবে।অন্যদিকে 33815 শিয়ালদহ -বনগাঁ লোকাল শিয়ালদহের পরিবর্তে বারাসত থেকে ছাড়বে। 33512 হাসনাবাদ – শিয়ালদহ লোকাল শিয়ালদহের পরিবর্তে বারাসাত পর্যন্ত যাবে। 33511 শিয়ালদহ – হাসনাবাদ লোকাল শিয়ালদহের পরিবর্তে বারাসাত থেকে ছাড়বে।

আরও পড়ুন: Sreemoyee-Kanchan: বিয়ের পাঁচ মাসে গুণে গুণে মাত্র ৩ বার! কাঞ্চনকে নিয়ে একি বললেন শ্রীময়ী

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।