লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Naga Chaitanya: সামান্থার সঙ্গে ডিভোর্সের আড়াই বছর পর বাগদান সারলেন নাগা চৈতন্য! পাত্রী কে?

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Naga Chaitanya: সম্পর্ক নিয়ে বহু দিন ধরে জল্পনা চললেও দু’জনেই মুখে কুলুপ এঁটেছিলেন।অবশেষেবাগ্‌দান সারলেন নাগা চৈতন্য (Naga Chaitanya) ও শোভিতা ধুলিপালা (Sobhita Dhulipala)।বাগ্‌দান উপলক্ষে শোভিতা বেছে নিয়েছিলেন হালকা গোলাপি রঙের শাড়ি ও ব্লাউজ়। খোঁপায় বাঁধা গোলাপি ফুল। নাগা চৈতন্যের পরনেও ছিল সাদা শেরওয়ানি।

একবার তারকা জুটি একসঙ্গে ইউরোপ বেড়াতে গিয়েছিলেন, সেখান থেকে একটি ছবি নেটপাড়ায় ছড়িয়ে পড়েছিল। দেখা গেছিল, নাগা ও শোভিতা ওয়াইন চেখে দেখার এক অনুষ্ঠান উপভোগ করছেন। সেখান থেকেই তাঁদের সম্পর্কের জল্পনা শুরু হয়।এর আগে নাগা বিয়ে করেছিলেন অভিনেত্রী সামান্থা রুথ প্রভুকে। একসময় দুজনকে পাওয়ার কাপল হিসেবে মানত সকলে।

২০২১-এ অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর সঙ্গে বিবাহবিচ্ছেদের পথ বেছে নিলেন নাগা। দীর্ঘ চার বছরের দাম্পত্য ছিল তাঁদের। কিন্তু তার মধ্যেই শুরু হয় জটিলতা। তাই এই বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত। পুত্রবধূকে নাকি ‘সাহসী’ ভূমিকায় পর্দায় দেখতে আপত্তি ছিল নাগার বাবা নাগার্জুনেরও। যদিও এই বিষয়ে কখনও মুখ খোলেননি আক্কিনেনি পরিবারের কেউই। তাই গুঞ্জনে শিলমোহর পড়েনি। বিচ্ছেদের কিছু সময় পর থেকেই জটিল অসুখ মায়োসাইটিসে ভুগছেন সামান্থা। এই বাগদানের খবরে এখনও তিনি কোনও প্রতিক্রিয়া দেননি।

Naga Chaitanya
Naga Chaitanya

শোনা যায়, সামান্থার সঙ্গে সম্পর্কে থাকাকালীনই নাকি শোভিতার সঙ্গে সম্পর্কে জড়ান নাগা। লিভ-ইন করছেন বলেও শোনা গিয়েছিল। বিদেশের রাস্তায় লুকিয়ে ছবিও উঠেছিল জুটির। কিন্তু কোনওদিন নিজেরা মুখ ফুটে কিছু বলেননি। যদিও, তখন নাগা বা শোভিতা কেউই সম্পর্ক নিশ্চিত করেননি।

WhatsApp Group Join Now

তার পর থেকেই নাগা ও শোভিতার সম্পর্কের খবর আসতে থাকে। এবং নাগার পরিবারেরও বেশ পছন্দ হয়েছে শোভিতাকে। এমনকী, একটি সিনেমার অনুষ্ঠানে নাগার্জুন তাঁর হবু পুত্রবধূ সম্পর্কে বলেছিলেন, ‘ও খুব ভাল। মানে, আমার এভাবে বলা উচিত নয় হয়তো, তবে তিনি ছবিতে হট লাগছিলো। তার মধ্যে এমন কিছু আছে যা খুব আকর্ষণীয়।’ বাগদানের খবর আসার পর থেকেই, এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

ছেলের বাগ্‌দান নিয়ে বাবা নাগার্জুন সমাজমাধ্যমে একটি পোস্ট করেন, এবং তাতে তিনি লেখেন “শোভিতা ধুলিপালার সঙ্গে আমাদের ছেলে নাগা চৈতন্যের বাগ্‌দানের খবর দিতে পেরে আমি খুবই আনন্দিত। সকাল ৯.৪২ মিনিটে ওঁদের বাগ্‌দান সম্পন্ন হয়েছে। আমাদের পরিবারে শোভিতাকে স্বাগত জানাতে পেরে আমরা খুবই খুশি। যুগলকে অনেক শুভেচ্ছা। সারা জীবন ওঁদের জীবনে ভালবাসা ও সুখ ভরে থাকুক। ঈশ্বর ওঁদের মঙ্গল করুন।”

আরও পড়ুন: Traffic Challan: ট্রাফিক পুলিশ চালান কাটলেও নেই কোনো ভয়! এই ছোট্ট কাজ করলে দিতে হবে না কোনো টাকা!

 

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।