লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Today’s Petrol Diesel Price: লক্ষ্মীবারে তেলের দাম কমে ৯৪.৮১ টাকা, কলকাতায় ডিজেলের বর্তমান মূল্য কত?

Updated on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Today’s Petrol Diesel Price: কিছুদিন আগে পর্যন্ত জ্বালানীর দাম যেভাবে বাড়ছিল তাতে করে সাধারণ মানুষের কপালে চিন্তার ভাঁজ কিছুতেই যাচ্ছিল না। কারণ এখন প্রায় সকলের কাছে চরচাকা না থাকলেও বাইক, স্কুটার ইত্যাদি রয়েছে। তাই পেট্রোল ডিজেল ভরা বাধ্যতামূলক সকলের জন্যই। তবে এবারে কিছুটা স্বস্তির নিশ্বাস ফেলেছে দেশবাসী। দীর্ঘদিন বাদে দাম কমেছে কাঁচা জ্বালানির। আজ ৮ই আগস্ট বৃহস্পতিবার লক্ষীবারে কোথায় কেমন রইল পেট্রোল ডিজেলের দাম চলুন দেখে নেওয়া যাক।

আজ কলকাতায় পেট্রোলের দাম ১০৪.৯৫ টাকা এবং ডিজেলের দাম ৯১.৭৬ টাকা। এছাড়া আজ দিল্লিতে পেট্রোল ও ডিজেলের দাম যথাক্রমে ৯৪.৭২ এবং ৮৯.৬২ টাকা। এছাড়া মুম্বাইতে পেট্রোলের দাম ১০৩.৪৪ টাকা এবং ডিজেলের দাম ৮৯.৯৭ টাকা। চেন্নাইতে জ্বালানির দাম যথাক্রমে ১০০.৮৫ এবং ৯২.৪৩ টাকা। বেঙ্গালুরুতে পেট্রোলের দাম ১১০.১৮ টাকা এবং ডিজেলের দাম ৮৮.৯৪ টাকা।

আজ বাংলার বেশ কিছু জেলায় পেট্রোলের দাম কমেছে। যেমন এদিন দক্ষিণ দিনাজপুরে পেট্রোলের দাম ১০৫.২৯ টাকায়, নদীয়াতে পেট্রোল ১০৫.৪৭ টাকা, উত্তর ২৪ পরগণায় জ্বালানি ১০৫.৫৩ টাকা, পশ্চিম বর্ধমানে তেল ১০৪.৭৮ টাকা।

  • হায়দ্রাবাদে পেট্রোল প্রতি লিটারে ১০৭.৩৯ টাকা এবং ডিজেল প্রতি লিটারে ৯৫.৬৩ টাকা।
  • জয়পুরে পেট্রোল প্রতি লিটারে ১০৪.৮৬ টাকা এবং ডিজেল প্রতি লিটারে ৯০.৩৪ টাকা।
  • পাটনায় পেট্রোল প্রতি লিটারে ১০৫.১৬ টাকা এবং ডিজেল প্রতি লিটারে ৯২.০৩ টাকা।
  • চণ্ডীগড়ে পেট্রোল প্রতি লিটারে ৯৪.২২ টাকা এবং ডিজেল প্রতি লিটারে ৮২.৩৮ টাকা।
  • লখনউতে পেট্রোল প্রতি লিটারে ৯৪.৬৩ টাকা এবং ডিজেল প্রতি লিটারে ৮৭.৭৪ টাকা।
  • গুরুগ্রামে আজ পেট্রোল প্রতি লিটার ৯৫.১৮ টাকা এবং ডিজেল প্রতি লিটারে ৮৮.০৩ টাকা।
  • নয়ডায় পেট্রোল প্রতি লিটারে মিলছে ৯৪.৮১ টাকা এবং ডিজেল প্রতি লিটারে ৮৭.৯৪ টাকা।

আরও পড়ুন: Buddhadeb Bhattacharjee: প্রয়াত বাম শাসনকালের দ্বিতীয় এবং শেষ মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য, মৃত্যুকালে বয়স হয়েছিল ৮০

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।