লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

KBC Promo: শুরু হতে চলেছে কৌন বানেগা ক্রোড়পতির নতুন সিজন, মঞ্চে প্রতিযোগীর জীবন কাহিনী শুনে কেঁদে দিলেন বিগ বি

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

KBC Promo: খুব শীঘ্রই আসতে চলেছে কৌন বানেগা ক্রোড়পতির সিজন ১৬ (KBC Promo)। সেই খবর আগে সংবাদ মাধ্যমের তরফ থেকে জানানো হয়েছিল। এবারে টেলিভিশনের পর্দায় মুক্তি পেল এই রিয়েলিটি শো এর প্রথম প্রমো ভিডিও। সেই প্রমো ভিডিওতেই দেখা গেল এবারের একটি পর্বের প্রতিযোগীর জীবনের গল্প।

ওই প্রতিযোগী ইউপি অর্থাৎ উত্তর প্রদেশের একজন বাসিন্দা। তিনি গ্র্যাজুয়েশন করেছেন এবং বর্তমানে তিনি পেশায় একজন কৃষক হয়েছেন। আর এই সুধীরের কথা শুনেই এদিন কেবিসির মঞ্চে ইমোশনাল হয়ে পড়েন বিগ বি। উত্তর প্রদেশের কৃষক সুধীর কুমার কৌন বনেগা ক্রোড়পতি সিজন ১৬ তে প্রথম প্রতিযোগী। সেখান এসে নিজের জীবনের লড়াইয়ের গল্প শোনাবেন সুধীর। সেটারই ঝলক এদিন কেবিসির প্রোমোতে দেখানো হয়।

কেবিসির মঞ্চে এসে শুধু নিজের তাঁর বাবার গল্প শোনান। তিনি বলেন, ‘আমার বাবা বিএ করেছে। আমায় শিক্ষিত করেছে। আমি সফল হইনি। তাই এখন ওঁর সঙ্গেই চাষ করি। ওঁকে সাহায্য করি। অনেকেই আমাদের নিয়ে হাসাহাসি করেছেন। অনেক খোঁটা শুনেছি। নানান কথা শুনেছি। কিন্তু জবাব দিইনি। আমার আমার শিক্ষার উপর ভরসা ছিল যে আমি যে মঞ্চে যাচ্ছি সেই মঞ্চটাই এটার জবাব দেবে।’

WhatsApp Group Join Now

তাঁর এই গল্প শুনে ইমোশনাল হয়ে পড়েন অমিতাভ বচ্চন। তারপরই বিগ বিকে তাঁকে প্রশ্ন করতে দেখা যায়। তিনি বলে ওঠেন যে ‘এবার সুধীর সঠিক উত্তর দিয়ে নিজের ভাগ্য বদলাতে পারে কিনা সেটাই দেখার।’ প্রোমোতে ৫০ লাখ টাকার জন্য অমিতাভ বচ্চনকে ১৪ তম প্রশ্ন করতে দেখা যায়।

আগামী ১২ ই আগস্ট থেকে টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হবে অমিতাভ বচ্চনের শো কৌন বানেগা ক্রোড়পতি। প্রতিবছরের মতো এ বছরও সঞ্চালকের দায়িত্বে থাকছেন অমিতাভ বচ্চন। এবারের সিজনের ট্যাগলাইন হল ‘ জিন্দেগি হ্যায়, হার মোড় পর সওয়াল পুছেগি। জবাব তো দেনা হোগা।’ আর এই ট্যাগ লাইন শুনে বোঝা যাচ্ছে প্রতিবারের থেকে এ বছর এই শো আরেকটু বেশি রোমাঞ্চকর হতে চলেছে।

আরও পড়ুন: Train Cancellation: সপ্তাহের শেষে ফের বাতিল শিয়ালদা শাখার একাধিক ট্রেন, জেনে নিন কোন কোন ট্রেন গুলি বাতিল করা হয়েছে

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।